বিয়ের আড়াই মাসে সুখবর, মা হচ্ছেন আলিয়া

বিয়ের আড়াই মাসে সুখবর দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মা হতে চলেছেন তিনি। আজ সোমবার সকালে সামাজিক পাতায় এ সুখবর দেন আলিয়া ভাট। ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার দিয়ে আলিয়া ক্যাপশন জুড়েছেন, শিগগিরই আমাদের সন্তান আসছে! সামাজিক মাধ্যমে বলিউডসহ বিভিন্ন অঙ্গনের তারকারা আলিয়া ভাট ও রণবীর কাপুরকে অভিনন্দনে ভাসাচ্ছেন। সেই তালিকায় আছেন করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, রাকুল প্রীত সিং, মৌনী রায়, পরিণীতি চোপড়া, বাণী কাপুর, এশা গুপ্ত, মালাইকা অরোরা, কৃতি শ্যানন, টাইগার শ্রফসহ অনেকে।

পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন ভারতীয় সময় দুপুর ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। ১৬ এপ্রিল রাতে ছিল রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানসহ বহু তারকা।

আফ্রিকায় রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা হবে, এমন খবর বিভিন্ন সংবাদমাধ্যম প্রকাশ করলেও এ যুগলকে দ্রুতই কাজে ফিরতে দেখা গেছে। আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন।

বাবা হচ্ছে ছেলে, তরতর করে এগোচ্ছে রণবীরের মায়ের সিনেমা: বিয়ের আড়াই মাসে সুখবর দিয়েছেন ছেলের বউ আলিয়া ভাট। মা হতে চলেছেন তিনি। দাদি হতে যাওয়ার আবেগে ভাসছেন নীতু কাপুর। কাপুর ও ভাট পরিবারে বইছে আনন্দের বন্যা। সামাজিক পাতায়ও সেই আবেগ ঝরছে।

ব্যক্তিগত আনন্দের বাইরে পেশাগত সুখবরও রয়েছে রণবীর কাপুরের মা অভিনেত্রী নীতু কাপুরের। কেননা তাঁর অভিনীত ‘যুগ যুগ জিয়ো’ সিনেমা বক্স অফিসে ভালো করছে।

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবরে পূর্বাভাস, মৃক্তির তৃতীয় দিনে শুক্রবার থেকে রোববারে সংগ্রহ ৬৫ শতাংশ বেড়েছে। সেই হিসাবে গতকাল রোববার এ সিনেমা বক্স অফিসে সংগ্রহ করেছে ১৪.৯০ থেকে ১৫.৯০ কোটি রুপি। সেই হিসাবে তিন দিনে মোট সংগ্রহ দাঁড়িয়েছে প্রায় ৩৭ কোটি রুপি।

বলিউডের বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, ভারতের বক্স অফিসে তিন দিনে ‘যুগ যুগ জিয়ো’র সংগ্রহ দাঁড়িয়েছে ৩৬.৯৩ কোটি রুপি।

‘যুগ যুগ জিয়ো’ সিনেমার প্রচারণা উপলক্ষে কিছুদিন আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নীতু কাপুর বলেছেন, বিয়ের পর রণবীর বদলে গেছেন। নীতুর ভাষ্যে, ‘আমি আজ সবচেয়ে সুখী। সে (আলিয়া) তাকে অনেক ভালোবাসা ও উষ্ণতা দিয়েছে। আমি তার মধ্যে পরিবর্তন লক্ষ করেছি। তারা দারুণ। আমি খুব খুশি এবং নিজেকে ভাগ্যবান মনে করছি যে আলিয়া আমাদের পরিবারে এসেছে। তাই, জীবন সত্যিই বদলে গেছে এবং আমি এতে সন্তুষ্ট। আগে সব সময় চিন্তায় থাকতাম, সে বিয়ে করবে কি না। কিন্তু এখন সে (বিবাহিত)।’

সে যা-ই হোক, ছেলে বাবা হচ্ছে, একটু তো বদলাবেনই। নীতু কাপুরের ব্যক্তিগত ও পেশাগত, দুই দিকেই আনন্দের ঘনঘটা!

পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন।

About admin

Check Also

নায়িকা শাবানার সন্তানেরা কে কী পেশায় আছেন না জানলে জেনে নিন ! সত্যি বিশ্বাস করা যায় না!

শাবানার সন্তানরা কে কি করছেন: সন্তানদের ভবিষতের কথা চিন্তা করে চলচ্চিত্রের ৩৬ বছরের সোনালী ক্যারিয়ার …