মা হচ্ছেন মাহি, টেনশনে স্বামী রাকিব

ঢালিউডের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি মা হতে চলেছেন। আগামী বছরের শুরুর দিকে মা হবেন তিনি। এর আগে সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে নিজের ফেসবুকে মাহি মা হওয়ার খবরটি জানান। তিনি লেখেন, জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছি। দিন-রাত কীভাবে চলে যাচ্ছে, টের পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তবে মাহির মা হওয়ার সংবাদ জানার পর মহা টেনশনে পড়েন তার স্বামী ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। মা হওয়ার খবর ফেসবুকে শেয়ার করার পর সংবাদমাধ্যমকে তিনি এ কথা জানিয়েছেন। এছাড়া বর্তমানে জীবনের শ্রেষ্ঠ সময় পার করছেন জানিয়ে মাহি বলেন, মা হতে যাচ্ছি খবরটি শোনার পর থেকে তো আমি লাফালাফি শুরু করে দিয়েছি।

আমার বাসার মানুষ আমাকে সামলে রাখতে পারছিল না। খবরটি শুনে আমার জামাই রাকিব মহা টেনশনে পড়ে যায়। কারণ, আমি হুটহাট লাফ দিয়ে সিঁড়ি দিয়ে উঠি। শুটিংয়ে গেলেও দৌড়ঝাঁপের দৃশ্যের শুটিং করি। এগুলো নিয়ে খুব টেনশনে ছিল। আর আমি খবরটি শোনামাত্র ভাবলাম, এটাও সম্ভব! সত্যিই অনেক সারপ্রাইজড।

এখন তিনি অনেক যত্ন পাচ্ছেন পরিবার থেকে। এখন তার বাসা থেকে বের হওয়া নিষেধ বলেও জানান মাহি। মাহি জানান কোনোরকমের নড়াচড়া করতে দিচ্ছেন না বাসার লোকজন। সবকিছু ঠিকঠাক থাকলে ছয়-সাত মাসের মধ্যে তিনি মা হবেন বলেও জানান।এদিকে মাহির মা হওয়ার খবরটি ফেসুবকে শোনার পর তারকারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

সন্তানসম্ভবা মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী পূর্ণিমা, নিপুণ, শাহনূর, পরীমনি, অভিনেতা ইমনসহ অনেকে। চলতি বছরের শুরুতে তার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়িয়েছিল গণমাধ্যমে, তবে তা উড়িয়ে দিয়েছিলেন মাহি। এবার নিজেই খবরটি জানান তিনি।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।