বউ ব’দল, সৃজিতকে ছেড়ে নতুন করে যার সাথে গেলেন মিথিলা !

কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি ও কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। মধুর সেই সম্পর্কে বুঝি এবার ফা’টল ধরল! সৃজিতের স্ত্রী অর্থাৎ বাংলাদেশের অ’ভিনেত্রী মিথিলার স’ঙ্গে ঘনিষ্ঠ রূপে দেখা গেল শ্রীজাতকে! এখানেই শেষ নয়, সৃজিতের স’ঙ্গে আবার রয়েছেন শ্রীজাতর স্ত্রী দুর্বা বন্দ্যোপাধ্যায়। আসলে পুরো ব্যাপারটিই নিছক হাস্যরসের ঘ’টনা।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন শ্রীজাত। সেখানেই তাদের বউ বদলের চিত্র দেখা গেল। ছবিতে দেখা যাচ্ছে, শ্রীজাতর স’ঙ্গে নাচছেন মিথিলা। অন্যদিকে সৃজিতের স’ঙ্গে ঘ’নিষ্ঠ দুর্বা। ছবির ক্যাপশনে কবি লিখেছেন, ‘নাচের তালে মিথিলায় মজলেন শ্রীজাত; দূর্বা ও সৃজিতের ঘনিষ্ঠ ছবি এল সামনে! তাহলে কি এত বছরের বন্ধুত্বে ইতি? নতুন সম্পর্কের উ’ষ্ণতায় ভা’ঙনের ছায়া দেখছে টালিগঞ্জ।

ক্ষু’ব্ধ নেটাগরিকদের একাংশ।’ বোঝাই যাচ্ছে, ক্যাপশনে শ্রীজাত গণমাধ্যমের অতিরঞ্জিত খবর ও শিরো’নাম ই’ঙ্গিত করেছেন। তবে তাদের ছবিটি যে একান্ত পারিবারিক আ’ড্ডা বা পার্টিতে তোলা, সেটা সহজে অনুমান করা যায়। প্রস’ঙ্গত, আধুনিক বাংলা সাহিত্যের কবিদের মধ্যে অন্যতম শ্রীজাত। এছাড়া তিনি কলকাতার সিনেমায় গীতিকার হিসেবেও সুপরিচিত।

সৃজিত মুখার্জি পরিচালিত ‘অটোগ্রাফ’, ‘মিশর রহস্য’ সিনেমায় গান লিখেছেন তিনি। অন্যদিকে সৃজিত মুখার্জি ভা’রতের জাতীয় পুরস্কার পাওয়া নির্মাতা। ২০১৯ সালে বাংলাদেশের অ’ভিনেত্রী-গায়িকা মিথিলাকে বিয়ে করেন। ক’দিন আগেই ছিল তাদের বিবাহবার্ষিকী। সে উপলক্ষে সৃজিত ঢাকায় এসেছিলেন। মিরপুরের মাঠে বসে বাংলাদেশের খেলাও উ’পভোগ করেছিলেন।

About admin

Check Also

সম্পর্কের পর বাতি জ্বালাতেই দেখেন অন্য কেউ!