মঙ্গলবার , অক্টোবর 4 2022

মুরগি কাটা, মশলা বাটা সবই পারেন প্রভা

কথায় আছে, যে রাঁধে সে চুলও বাঁধে। অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার ক্ষেত্রে তেমনটাই বলা যায় কি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। যেখানে দেখা যায়, লাল রঙের ছোট একটি টুলে বসে আছেন এক নারী। তার পায়ের নিচে বটি। হাতে মুরগির মাংস। বোঝাই যাচ্ছে, তিনি মাংস কাটছেন।

একটু খেয়াল করলে বোঝা যায়, তিনি আসলে সুদর্শনা সাদিয়া জাহান প্রভা। ছবিটি প্রভা নিজেই শেয়ার করেছেন। এতে তার পরনে দেখা গেছে নীল রঙের সালোয়ার। বন্ধনীমুক্ত চুল ঝুলে আছে দুই কাঁধ বেয়ে। আর তিনি পূর্ণ মনোযোগে কাটছেন মুরগি। ছবির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘কারণ, বান্ধবীর বুয়া আসেনি।

তাই মুরকি কেটে দিয়েছি এবং আদা-রসুনও বেটে দিয়েছি।’ অভিনেত্রী হলেও ঘরের সব কাজ পারেন প্রভা। আদর্শ ঘরণি হওয়ার সবগুণই আয়ত্ব করেছেন তিনি। সেটাই যেন বুঝিয়ে দিলেন এই ছবির মাধ্যমে। প্রভাকে সর্বশেষ দেখা গেছে ‘বিউটি টেইলার্স’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে।

পোশাক শ্রমিকদের গল্পে নির্মিত হয়েছিল এটি। যেখানে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন প্রভা। এছাড়া তাকে দেখা গেছে ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিকেও। না.হাসান/সাএ

Check Also

জায়েদ খানকে দেখতে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ৩০ হাজার ভক্ত উপস্থিত!

এবার পিরোজপুরের নেছারাবাদের একটি শারদীয় দুর্গাপূজার আয়োজনে গিয়েছিলেন জায়েদ খান। সেখানের সাংস্কৃতিক অনুষ্ঠানে জায়েদ খান …