বলিউডে কাজ করতে আপত্তি নেই, তবে এই ৪ জন অভিনেতার সাথে কাজ করতে চান না রাশ্মিকা মান্দানা

সাউথ ফ্লিমের সুপরিচিত অভিনেত্রী, রশ্মিকা মান্দানা আজকাল পুষ্পা ছবির সাফল্যের পর আরও জনপ্রিয় হয়ে গেছেন। ছবিতে তার অভিনীত ‘শ্রাবলী’ চরিত্রটি ভক্তদের হৃদয়ে জায়গা করছে। দক্ষিণের প্রবীণ পরিচালক ছাড়াও বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক বড় বড় পরিচালকরা রশ্মিকা মান্দানাকে খুব পছন্দ করেন।

এই সম্পর্কে খুব কম লোকই জানেন যে রশ্মিকা বলিউডের অনেক সুপারস্টারের সাথে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তাহলে জেনে নেওয়া যাক যে বলিউডের কোন ছবিতে রশ্মিকা অভিনয় করতে অস্বীকার করেছিলেন। এর পর কোন বলিউড তারকারা সেগুলিতে অভিনয় করতে চলেছেন।

কার্তিক আরিয়ান

রশ্মিকা মান্দান্না দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘করিক পার্টি’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন। দক্ষিণে এই ছবির সাফল্যের পর এই ছবির হিন্দি সংস্করণ ‘করিক পার্টি রিমেক’ করার সিদ্ধান্ত নেন নির্মাতারা। এই ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে রশ্মিকা মান্দান্নাকে চুক্তিবদ্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। রশ্মিকা মান্দান্না তার নিজের পুরনো ছবির রিমেকে কাজ করতে রাজি হননি। তিনি বলেছিলেন যে তিনি একই চরিত্র বারবার পুনরাবৃত্তি করতে চান না।

শাহিদ কাপুর

মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের ছবি ‘জার্সি’। ছবিতে শাহিদ কাপুরের সঙ্গে অভিনয় করেছেন মৃণাল ঠাকুর। তবে খুব কম লোকই এই সম্পর্কে জানেন যে এই ছবির জন্য পরিচালকদের প্রথম পছন্দ ছিলেন রশ্মিকা মান্দান্নাকে। রশ্মিকা মান্দান্না এই ছবিটি করতেও রাজি হননি।

থালাপ্যাথি বিজয়
দক্ষিণের ‘মাস্টার’ ছবিটি সুপারস্টার থালাপথি বিজয়ের ক্যারিয়ারের অন্যতম সুপারহিট ছবি। এই ছবির জন্য নির্মাতারা প্রথমে রশ্মিকা মান্দান্নার সাথে চুক্তিবদ্ধ হতে চেয়েছিলেন। অন্য ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় এই প্রস্তাবও ফিরিয়ে দেন তিনি।

রণদীপ হুদা

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রবীণ পরিচালক সঞ্জয় লীলা বনসালি অভিনেতা রণদীপ হুডা এবং রশ্মিকা মান্দান্নাকে নিয়ে একটি সুপারহিট ছবি বানাতে চেয়েছিলেন। রিপোর্ট অনুসারে, রশ্মিকা মান্দান্না প্রত্যাখ্যান করার পরে প্রকল্পটি অগ্রসর হতে পারেনি।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।