সরকারি চাকরি প্রস্তুতি বেসিক কোর্সটি সম্পর্কে

সরকারি চাকরি প্রস্তুতি বেসিক কোর্সটি সম্পর্কে আপনি কি সরকারি চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন কিন্তু বিষয়ভিত্তিক বেসিকে দুর্বলতার কারণে কাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছেন না? আপনার জন্যই টেন মিনিট স্কুল নিয়ে এসেছে “সরকারি চাকরি প্রস্তুতি বেসিক কোর্স”, যেখানে আমাদের অভিজ্ঞ ইন্সট্রাক্টররা আপনাদের বিষয়ভিত্তিক বেসিক মজবুত করার পেছনে জোর দিয়েছেন। বিসিএস ও ব্যাংক ছাড়াও বিভিন্ন মন্ত্রণালয়ের ১১ থেকে ২০ গ্রেডে প্রতি বছর প্রচুর নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

শুধু প্রতিটি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায়ই নিয়োগপ্রাপ্ত হন ৩০ হাজার থেকে ৫০ হাজার সহকারী শিক্ষক। এছাড়াও অন্যান্য মন্ত্রণালয়ের শূন্য পদে নিয়োগ হন আরো প্রায় ৫০ হাজার আবেদনকারী। এই বিশাল সরকারি চাকরির বাজারে বিষয়ভিত্তিক বেসিকে দুর্বলতার কারণে এবং সঠিক দিকনির্দেশনার অভাবে অনেক পরীক্ষার্থী সমস্যায় পড়েন।

সরকারি চাকরি প্রস্তুতি বেসিক কোর্সটি সম্পর্কে

তাদের এই সমস্যার সহজ সমাধানের লক্ষ্যেই ডিজাইন করা হয়েছে “সরকারি চাকরি প্রস্তুতি বেসিক কোর্স”। কোর্সটিতে থাকছে ৯৪টি রেকর্ডেড ক্লাস, প্রতিটি ক্লাসের পিডিএফ ক্লাসনোট, ৯৪০টি কুইজ এবং তাদের সমাধান, ফেসবুকের গ্রুপের মাধ্যমে সরাসরি দিক নির্দেশনা, ফেসবুক গ্রুপে স্পেশালাইজড লাইভ ক্লাস। এছাড়া, প্রস্তুতি নিতে নিতে কোনো সমস্যার মুখোমুখি হলে তা সমাধানের জন্য আমাদের ফেসবুক গ্রুপ তো রয়েছেই।

প্রতিটি ক্লাসের শেষে কুইজ এবং ক্লাস নোটের ব্যবস্থা থাকায় আপনি ক্লাস করার পরেই নিজেকে যাচাই করার সুযোগ পাবেন এবং নিজের অগ্রগতি ট্র্যাক করতে পারবেন। এখনই এনরোল করে নিজের বিষয়ভিত্তিক দুর্বলতাগুলোকে কাটিয়ে উঠুন, এবং সরকারি চাকরির প্রতিযোগিতায় নিজেকে এগিয়ে রাখুন।

আপনি কি সরকারি চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন কিন্তু বিষয়ভিত্তিক বেসিকে দুর্বলতার কারণে কাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছেন না? আপনার জন্যই টেন মিনিট স্কুল নিয়ে এসেছে “সরকারি চাকরি প্রস্তুতি বেসিক কোর্স”, যেখানে আমাদের অভিজ্ঞ ইন্সট্রাক্টররা আপনাদের বিষয়ভিত্তিক বেসিক মজবুত করার পেছনে জোর দিয়েছেন।

বিসিএস ও ব্যাংক ছাড়াও বিভিন্ন মন্ত্রণালয়ের ১১ থেকে ২০ গ্রেডে প্রতি বছর প্রচুর নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। শুধু প্রতিটি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায়ই নিয়োগপ্রাপ্ত হন ৩০ হাজার থেকে ৫০ হাজার সহকারী শিক্ষক। এছাড়াও অন্যান্য মন্ত্রণালয়ের শূন্য পদে নিয়োগ হন আরো প্রায় ৫০ হাজার আবেদনকারী।

এই বিশাল সরকারি চাকরির বাজারে বিষয়ভিত্তিক বেসিকে দুর্বলতার কারণে এবং সঠিক দিকনির্দেশনার অভাবে অনেক পরীক্ষার্থী সমস্যায় পড়েন। তাদের এই সমস্যার সহজ সমাধানের লক্ষ্যেই ডিজাইন করা হয়েছে “সরকারি চাকরি প্রস্তুতি বেসিক কোর্স”।

কোর্সটিতে থাকছে ৯৪টি রেকর্ডেড ক্লাস, প্রতিটি ক্লাসের পিডিএফ ক্লাসনোট, ৯৪০টি কুইজ এবং তাদের সমাধান, ফেসবুকের গ্রুপের মাধ্যমে সরাসরি দিক নির্দেশনা, ফেসবুক গ্রুপে স্পেশালাইজড লাইভ ক্লাস। এছাড়া, প্রস্তুতি নিতে নিতে কোনো সমস্যার মুখোমুখি হলে তা সমাধানের জন্য আমাদের ফেসবুক গ্রুপ তো রয়েছেই। প্রতিটি ক্লাসের শেষে কুইজ এবং ক্লাস নোটের ব্যবস্থা থাকায় আপনি ক্লাস করার পরেই নিজেকে যাচাই করার সুযোগ পাবেন এবং নিজের অগ্রগতি ট্র্যাক করতে পারবেন। এখনই এনরোল করে নিজের বিষয়ভিত্তিক দুর্বলতাগুলোকে কাটিয়ে উঠুন, এবং সরকারি চাকরির প্রতিযোগিতায় নিজেকে এগিয়ে রাখুন।

স্মার্টবোর্ডের মাধ্যমে অভিজ্ঞ শিক্ষকের সহজবোধ্য লেকচার
যেকোনো জায়গা থেকে নিজের সুবিধামতো সময়ে ক্লাস করার সুযোগ
কুইজ দেওয়ার পর পর সমাধানসহ উত্তর
লিডারবোর্ডের মাধ্যমে অন্যান্য প্রতিযোগীর সাথে নিজের প্রস্তুতি তুলনা করে দেখার সুযোগ

প্রতিটি লেকচারের গুরুত্বপূর্ণ বিষয়গুলো মনে রাখার জন্য গোছানো ক্লাস নোট
অফলাইন কোচিংয়ে যাতায়াতের কষ্ট দূর করতে যেকোনো সময় সব লার্নিং ম্যাটেরিয়াল অ্যাক্সেস করার সুবিধা
২৪ ঘণ্টা অনলাইন সহায়তা

About Sotto TV

Check Also

জেনে নিনি পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পর্কে সবকিছু

জেনে নিনি পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পর্কে সবকিছু

“শান্তি শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি” বাংলাদেশ পুলিশের মূলনীতি। একটি দেশের সকল শ্রেণীর মানুষকে সার্বিক নিরাপত্তা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *