সাফ চ্যাম্পিয়ন নারীদের জমি বা ফ্ল্যাট দিতে ওমর সানীর অনুরোধ

প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ। বাঘিনীদের এই দাপুটে জয়ে উল্লাসে মেতেছে পুরো বাংলাদেশ। পথেঘাটে, হাটে-বাজারে চলছে এই জয় উপভোগের আনন্দ আয়োজন। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে স্বপ্নের ট্রফিটি নিয়ে দেশে ফিরেছেন নারীরা। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী ‘চ্যাম্পিয়ন’ দলকে শুভেচ্ছা জানিয়ে তাদের জন্য সরকারের কাছে জমি কিংবা ফ্ল্যাট দেওয়ার আবেদনও জানান।

ফেসবুকে ওমর সানী লিখেছেন, অভিনন্দন দেবার আগে একটা কথা না বললেই নয়, মাননীয় প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কিনা আমি ঠিক বলতে পারি না, আবেদন করতে পারি ফুটবলে জৌলসের সাক্ষী হচ্ছি আমি। আমাদের ফুটবলে কি শক্তি ছিল (ছেলেদের) এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে, তার জন্য এই মেয়েদের বেঁচে থাকার জন্য পরিবার নিয়ে এক খণ্ড জমি কিংবা ফ্ল্যাট দিলে খুব ভালো হয়।

তিনি আরও লেখেন, আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে, সমাজে কত বাটপাররা চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন, সেই জায়গায় এতোটুকু আবদার আপনি রাখতেই পারেন। মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাদবরি থেকে বেরিয়ে আসবেন এবং দেশকে ভালোবাসবো আমরা, ধন্যবাদ অভিনন্দন নারী ফুটবল টিমকে। ফুটবলের আরও কথা বলব আরেক দিন।

উল্লেখ্য, সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাংলাদেশের একাদশে খেলেছেন রুপনা চাকমা, শিউলি আজিম, শামসুন্নাহার, আঁখি খাতুন, মাসুরা পারভীন, মনিকা চাকমা, সানজিদা আক্তার, মারিয়া মান্দা, সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার ও সিরাত জাহান স্বপ্না।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।