শরীরের ছোট ১টি অন্তর্বাস ছাড়া কিছুই নেই, ভাইরাল সারা আলী খান

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের।

সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ আলী খান একজন অভিনেতা ,মা অমৃ;তা সিং দুর্দান্ত অভিনেত্রী এমনকি সৎ মা করিনা কাপুর ও ঠাকুমা শর্মিলাও একজন অসাধারণ অভিনেত্রী।

সারা আলী খান সেই ধারা বজায় রেখেই কয়েক বছরের মধ্যেই হয়ে উঠেছেন দুর্দান্ত অভিনেত্রী।

সারা আলী খান সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়াতে। তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বিভিন্ন ছবি ও ভিডিও।

কখনো তিনি নাচের ভিডিও আবার কখনো জিম করার ভিডিও শেয়ার করেন তিনি তার অনুরাগীদের জন্য। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফ্যানেদের মধ্যে। এবারেও যেন তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি বি;কিনিতে উষ্ণতা ছড়িয়েছেন সারা আলী খান। সারা আলী খানের ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, পরনে সাদা ফিনফিনে বি;কিনি । স্পষ্ট ব;ক্ষযুগল। উন্মুক্ত না;ভিতে চোখ আটকে নেটিজেনদের।

ফিনফিনে বি;কিনি, রোদচশমা, হাতে কোল্ড ড্রিঙ্ক-এর গ্লাস নিয়েই সুইমিংপুলে পোজ দিয়েছেন সারা। সে;ক্সি চাবুক ফিগারে চোখ আটকে নেটিজেনদের। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

About admin

Check Also

সম্পর্কের পর বাতি জ্বালাতেই দেখেন অন্য কেউ!