ফুলশয্যার খাটে অপেক্ষায় নতুন বউ, বর না এসে এলো ‘লাশ’

রাত পোহালেই বউভাত। আর এ আয়োজন নিয়ে ব্যস্ত সবাই। তবে ফুলশয্যার খাটে বরের অপেক্ষায় নতুন বউ। ঠিক সেই সময় খবর এলো স্বামী আর নেই। ফুলশয্যায় যাওয়ার আগেই না ফেরার দেশে চলে যান বর। হৃদয়বিদারক ঘটনাটি নওগাঁর মান্দার। শনিবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান বর। এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতের নাম রাজ কুমার সরদার। ২৫ বছর বয়সী রাজ দেলুয়াবাড়ি বাজার এলাকার নাগুয়া সরদারের ছেলে। তিনি পেশায় শ্রমিক ছিলেন। স্থানীয়রা জানায়, ১০ মার্চ রাতে রাজের সঙ্গে কাঁকনহাট শ্যারোপাড়ার নিমন্তর মেয়ে অনুরাধার বিয়ে হয়। শুক্রবার সন্ধ্যায় নববধূকে ঘরে তোলেন রাজ। বাসরঘরে যাওয়ার আগে অসুস্থ হয়ে পড়েন তিনি।

পেটে প্রচণ্ড ব্যথা অনুভব হলে তাকে দেলুয়াবাড়ি বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্বজনরা। সেখানে শনিবার সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি শুনিনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।