অবশেষে দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন সাকিব

জল্পনা-কল্পনার অবসন ঘটিয়ে অবশেষে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন সাকিব আল হাসান। তার যাওয়ার বেপারে সিদ্ধান্ত নিবে বোর্ড। আজ শনিবার (১২ মার্চ) দুপুরে মিরপুরের বিসিবি বোর্ডে সাকিবের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করতে জরুরি বৈঠকে বসেন এই ক্রিকেটার এবং বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। বৈঠক শেষে সাকিবের দক্ষিণ আফ্রিকা সফরের বিষয়টি নিশ্চিত করেন বিসিবি প্রেসিডেন্ট নিজেই।

এর আগে, আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রামের কথা বলে বিজ্ঞাপনের কাজে দুবাইয়ের বিমান ধরেছিলেন সাকিব আল হাসান। গত ৬ মার্চ দুবাইয়ের বিমানে ওঠার আগে সাংবাদিকদের বলেছিলেন, দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন না। তার এই বক্তব্য নিয়ে তৈরি হয় বিতর্ক। এরপর বিসিবি তাকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ছুটি দেয়। অবশেষে বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে দেশে ফিরেছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার।

টেস্ট দলের সদস্যদের যাত্রার মাধ্যমে দক্ষিণ আফ্রিকা সফরে স্কোয়াডে থাকা সব ক্রিকেটার দেশ ছেড়েছেন আজ। ব্যতিক্রম সাকিব। এই ক্রিকেটার স্কোয়াডে থাকলেও শেষ পর্যন্ত রওনা দেননি তিনি।

সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ছুটি দিলেও তখন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছিলেন, দেশে ফিরলে সাকিবের সঙ্গে তার ভবিষ্যত পরিকল্পনা জানতে বসবেন তারা। সেই পরিকল্পনার অংশ হিসেবে আজ বিসিবিতে সাকিবের সঙ্গে জরুরি বৈঠকে বসলেন নাজমুল হাসান পাপন।

About admin

Check Also

রিয়াদকে বিশ্রাম দিয়ে সোহানকে অধিনায়ক ঘোষণা

দরজায় কড়া নাড়ছে জিম্বাবুয়ে সফর। তিন টি-টোয়েন্টির সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ২৬ …