ইসলামী ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রথম ইসলামী শরী’আহুভিত্তিক ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় গ্রামীণ জনগোষ্ঠীর অর্থনৈতিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে । এ প্রকল্পে ফিল্ড অফিসার পদে নিয়োগের জন্য উদ্যমী, পরিশ্রমী এবং উপযুক্ত যোগ্যতাসম্পন্ন আগ্রহী বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। এই পদে নিয়োগের জন্য প্রয়োজনীয় শর্তাবলি নিম্নরূপ:

বেতন স্কেল : ব্যাংকের বিদ্যমান বিধি অনুযায়ী । শিক্ষানবিশকাল : ০৬ (ছয়) মাস। শিক্ষানবিশকাল সন্তোষজনকভাবে সম্পন্ন করার পর নিয়মিত বেতন স্কেলে চাকরিতে স্থায়ী করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : ন্যূনতম স্নাতক অথবা সমমান ডিগ্রী । বয়স : ২৫ এপ্রিল, ২০২৩ ইং তারিখে ন্যূনতম ২২ বছর এবং ২৫ মার্চ, ২০২০ ইং তারিখে অনূর্ধ্ব ৩০ বছর।

(বিআরপিডি সার্কুলার লেটার নং ৪৩, তারিখ: ০২ নভেম্বর ২০২২ ইং অনুসারে)। * বয়স নিশ্চিত করার জন্য এসএসসি বা সমমানের সার্টিফিকেটে উল্লেখিত জন্ম তারিখ বিবেচনা করা হবে এবং এ ক্ষেত্রে কোনো হলফনামা গ্রহণ করা হবে না ।

অন্যান্য শর্তাবলি

• চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। • এ পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীগণ আবেদন করতে পারবেন। • লিখিত এবং মৌখিক পরীক্ষার জন্য কোনো ভ্রমণভাতা বা দৈনিক ভাতা প্রদান করা হবে না । • নিয়োগ পরীক্ষার সকল পর্যায়ে একই ধরনের স্বাক্ষর ও ছবি প্রদান করতে হবে। • অসম্পূর্ণ/ভুল তথ্য-সম্বলিত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। নিয়োগ পদ্ধতি • প্রার্থীগণের মধ্য হতে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে সংক্ষিপ্ত তালিকা প্রস্তুত করা হবে। • সংক্ষিপ্ত তালিকাভুক্ত নির্বাচিত প্রার্থীগণকে শুধুমাত্র লিখিত/মৌখিক বা উভয় পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

• নিয়োগ সংক্রান্ত যে কোনো বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। • কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে যে কোনো আবেদন গ্রহণ/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। • কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি/প্রক্রিয়া পরিবর্তন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

আবেদন পদ্ধতি

যোগ্য ও আগ্রহী প্রার্থীগণকে ব্যাংকের ওয়েবসাইট এ প্রয়োজনীয় তথ্য প্রদানের পাশাপাশি সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি (JPG, size 100 kb), স্বাক্ষর (JPG, size 50 kb), সকল একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র (JPG, size 200 kb) আপলোড করার মাধ্যমে আগামী ২৫ এপ্রিল, ২০২৩ ইং তারিখের মধ্যে আবেদন করতে হবে। সরাসরি হাতে হাতে, ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো আবেদনপত্র গ্রহণ করা হবে না। বি:দ্র: নিয়োগপ্রাপ্ত প্রার্থীগণকে আবশ্যিকভাবে সাইকেল/মোটরসাইকেল চালাতে হবে এবং দেশের যে কোনো গ্রামীণ এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। তাদের চাকরি ব্যাংকের যে কোনো শাখায় বদলিযোগ্য। চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার www.islamibankbd.com

আরও পড়ুন: ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ইসলামী ব্যাংক এ নিয়োগ,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক,ইসলামী ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2023,ইসলামী ব্যাংক হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ইসলামী ব্যাংক নিয়োগ,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ইসলামী ব্যাংক চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

About admin

Check Also

পানি উন্নয়ন বোর্ডে বিশাল নিয়োগ, নেবে ১৫৪ জন

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন শূন্য পদে একাধিক লোকবল নিয়োগের …