ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের মামলা, পালিয়েছে সে, খুঁজে পাচ্ছে না পুলিশ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মারধর ও নির্যাতনের অভিযোগে দায়েরকৃত ভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে পুলিশ। শুক্রবার (২ সেপ্টেম্বর) প্রাথমিক যাচাই-বাছাই শেষে মামলাটি নথিভুক্ত করা হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে মিরপুর মডেল থানায় গিয়ে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন তার স্ত্রী ইসরাত জাহান।

মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাকিজুর রহমান জানিয়েছেন, আল আমিনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন তার স্ত্রী ইসরাত জাহান। লিখিত অভিযোগটি যাচাই-বাছাই করে মামলা আকারে নথিভুক্ত করা হয়েছে। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্তের পরই পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য যেকোনো সময় আল-আমিনকে গ্রেপ্তার করা হতে পারে কিংবা তাকে থানায় ডাকা হতে পারে।

ইসরাত জাহান তার লিখিত অভিযোগে বলেছেন, আল আমিন বিভিন্নভাবে তাকে নির্যাতন ও মারধর করেছেন। বাচ্চাসহ তাকে বাসা থেকে বের করে দেওয়া হয়েছে। আল আমিন অন্য এক নারীকে নিয়ে বাসায় আসতেন। সর্বশেষ (২৫ আগস্ট) ইসরাত জাহানকে মারধর ও যৌতুক দাবি করেন আল আমিন।

পালিয়েছেন আল আমিন, খুঁজে পাচ্ছে না পুলিশ: বাংলাদেশ ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীর ওপর নির্যাতন ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার মামলা আকারে নথিভুক্ত হয়। এ ব্যাপারে মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে ক্রিকেটার আল আমিনের স্ত্রী থানায় অভিযোগ করার পর আমরা তাদেরকে আপোষ করার সময় দিয়েছিলাম। কিন্তু এ ব্যাপারে স্বামী স্ত্রীর মধ্যে আপোষ না হওয়ায় রাতেই মামলা হিসাবে অন্তর্ভূক্ত করা হয়েছে।

তবে মামলার ২৪ ঘন্টা পার হলেও এখনও গ্রেফতার করা যায়নি এই ক্রিকেটারকে। মিরপুর-২ নম্বর রোডে আল আমিনের বাসায় গিয়েও পুলিশ তাকে পায়নি। জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান, যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে এজাহারভুক্ত আসামি আল আমিন হোসেন পলাতক রয়েছেন। তার বাসাতেও পাওয়া যায়নি। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এদিকে, বৃহস্পতিবার রাতেই মিরপুর থানা পুলিশের একটি টিম মিরপুরে ক্রিকেটার আল আমিনের ফ্ল্যাটে অভিযান চালায়। তবে পুলিশ যাওয়ার আগেই আল আমিন পালিয়ে যান।

এসআই সোহেল রানা বলেন, মিরপুর ২ নম্বর সেকশনের ২ নম্বর রোডের ১০ নম্বর প্লটের নয় তলা ভবনের ৭/ডি নম্বর ফ্ল্যাটে আল আমিন সপরিবারে থাকেন। ওই ফ্ল্যাটের মালিক আল আমিন। তবে ফ্ল্যাটের মূল্য বাবদ ৩০ লাখ টাকা পরিশোধ করতে পারেননি। আল আমিনের দুই ছেলে সন্তানের বয়স যথাক্রমে ৬ ও ২ বছর। ওই ফ্ল্যাটে আল আমিনের স্ত্রী ও দুই সন্তান বর্তমানে থাকছেন। তবে তাকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান চলছে।

বৃহস্পতিবার অভিযোগ দায়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ইসরাত জাহান বলেছিলেন, ‘সে অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই অভিযোগ দায়ের করেছি থানায়। তবে আমি আপস করতে চাই, আবারও সংসার করতে চাই।’

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।