জীবনেও আর রবীন্দ্র সঙ্গীত গাইব না, পুলিশের কাছে মুচলেকা হিরো আলমের

আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম জীবনেও আর বিকৃত করে নজরুল ও রবীন্দ্র সংগীত করবে না বলে মুচলেকা দিয়েছেন। আজ বুধবার (২৭ জুলাই) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে এই মুচলেকা দেন তিনি। ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হরুন অর রশীদ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই তথ্য জানান।

তিনি বলেন, হিরো আলমের বিরুদ্ধে ডিবি সাইবার ক্রাইম বিভাগের কাছে অনেক অভিযোগ এসেছে। এই প্রেক্ষিতে আজ তাকে ডাকা হয়। ডিএমপি শিল্পী সমিতিকে বলেছে, পুলিশের পোশাক পরে অভিনয় করতে হলে অনুমতি নিতে হবে। কিন্তু হিরো আলম শিল্পী সমিতির সদস্যও না। অথচ তিনি অনুমতি ছাড়া পুলিশের পোশাক পরছেন। কনস্টেবলের ড্রেস পরে এসপি, ডিআইজির অভিনয় করছেন। এটা তিনি জানেনও না।

হারুন অর রশীদ বলেন, আমাদের বাঙ্গালি সংস্কৃতির অহংকার নজরুল ও রবীন্দ্রসংগীত। আমরা গান শুনি, নজরুল, রবীন্দ্র শুনি, এইসব গানের সে সব কিছু পরিবর্তন করেছে। এসব কেন করে জানতে চাইলে সে জানিয়েছে, সে জীবনেও আর এমন গান করবে না, সে মুচলেকা দিয়েছে। তিনি আরও বলেন, হিরো আলম যেভাবে রবীন্দ্র সঙ্গীত, নজরুল গীতি করেছেন তাতে সেগুলো পুরোটাই চেঞ্জ (বিকৃত) করে দিয়েছেন। আমরা জিজ্ঞাসা করেছি, আপনি এসব কেন করেন? তখন হিরো আলম আমাদের বলেছেন, আমি আর জীবনে এসব করব না। আমি আর পুলিশের পোশাক পরব না। রবীন্দ্র-নজরুল সঙ্গীতও গাইব না।

উল্লেখ্য, হিরো আলম নামে পরিচিতি পাওয়া এ বাংলাদেশি গানের ভিডিও মডেল, অভিনেতা, গায়ক এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত-সমালোচিত ব্যক্তি। ২০১৮ সালে হিরো আলম একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে পুনরায় আলোচনায় আসেন।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।