হযরত আলী (রা.) এর মাজার জিয়ারত করতে এসে আল্লাহর রহমতে দৃষ্টিশক্তি ফিরে পেল এই অন্ধ শিশু

গত ২৮ এ অক্টোবর “বার্তা সংস্থা আবনা” এই ঘটনার সততার সার্টিফিকেট গণমাধ্যমের সামনে তুলে ধরেছেন। এদিকে হযরত আলী রাদিয়াল্লাহু আনহু এর মাজারের বিশেষ একটি মেডিকেল টিম ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমের সামনে এই ঘটনার সার্টিফিকেট প্রকাশ করেছেন।

জানা যায় দশই মহররম পবিত্র আশুরার দিনে ইরাকে ছোট্ট অন্ধ শিশু হযরত আলী রাযিয়াল্লাহু আনহু এর মাজার জিয়ারত করতে আসেন। এরপর ঐ শিশুটি অনুভব করতে থাকে যে তার কানে কে যেনো আদর করছে। এর কিছুক্ষণ পর মাজারে থাকা মোমবাতি সহ সব ধরনের বাতি দেখতে পেতে থাকে। সাথে থাকা বাবাকে ঘটনাটি সাথে সাথেই জানিয়ে দেন ছোট্ট এই শিশুটি। তিনি হযরত আলী রাদিয়াল্লাহু আনহু এর মাজারের সবকিছু দেখতে পাচ্ছেন এমনটাই বর্ণনা করেন তার পিতার।

এদিকে ইরাকের নাজাফ শহরের বাসিন্দা ওই শিশুটির নাম হচ্ছে, ফাতেমা আলীর (৯). মাজার কমিটির মেডিকেল টিমের সদস্যরা বলছেন, সৃষ্টিকর্তার বিশেষ রহমতে এমন অলৌকিক ঘটনা ঘটেছে। এর আগে কখনো একজন অন্ধ ব্যক্তি এভাবে এখানে এসে দৃষ্টিশক্তি ফিরে পাননি ফাতেমা-আলী তিনি প্রথম ব্যক্তি যে এই মাজারে এসে জিয়ারত করা অবস্থায় তার দৃষ্টিশক্তি ফিরে পেলেন। তথ্যসূত্র: ইন্টারনেট

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।