ধর্ম মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 আবেদন ফরম

সম্প্রতি ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ০৯টি পদে নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। বাংলাদেশ ওয়াক্ফ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত শুন্য পদগুলো সরাসরি নিয়োগের মাধ্যমে পুরণ করার নিমিত্ত নিচে লিখিত শর্তসাপেক্ষে প্রত্যেকটি পদের বিপরীতে বর্ণিত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকগণের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরন: সরকারি চাকরি
জেলা: নির্দিষ্ট জেলা
প্রতিষ্ঠান: ধর্ম বিষয়ক মন্ত্রণালয়
ওয়েবসাইট: http://www.mora.gov.bd
পদের সংখ্যা: ০৯ জন
বয়স: ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/এইচএসসি
আবেদনের শেষ তারিখ: ৩০ নভেম্বর, ২০২২
আবেদনের মাধ্যম: ডাকযোগে

ধর্ম মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বর্ণিত বেতন স্কেল অনুযায়ী জনবল নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে ডাকযোগে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আবেদনের ঠিকানা ও সময়সীমাঃ আবেদনপত্র ওয়াক্ফ প্রশাসক, বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয়, ৪ নিউ ইস্কাটন রোড, ঢাকা-১০০০ এই ঠিকানায় আগামী ৩০-১১-২০২২ ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন ডাকযোগে/সরাসরি জমা দিতে হবে। নির্ধারিত সময় ও তারিখের পরে প্রাপ্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ্য হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবেনা।

আবেদন ফি ও বয়সঃ আবেদনপত্রের সাথে ওয়াকফ প্রশাসক, বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয়-এর অনুকূলে যে কোন তফসিলি ব্যাংক হতে ১-৫নং ক্রমিকের জন্য ১০০/- টাকা এবং ৬-৭নং ক্রমিকের জন্য ৫০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে। আবেদনকারীর বয়স ০৮-০৩-২০২২ ইং তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আরও: শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে ২৫১ জন লোক নিয়োগ, ধর্ম মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 আবেদন ফরম, পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পররাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022, শিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022, যোগাযোগ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

About admin

Check Also

পানি উন্নয়ন বোর্ডে বিশাল নিয়োগ, নেবে ১৫৪ জন

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন শূন্য পদে একাধিক লোকবল নিয়োগের …