পুরনো ১ টাকার কয়েন জমা দিলেই পাবেন ২৫ লাখ টাকা!

পুরনো কয়েন আজকাল চলতি বাজারে লেনদেনের ক্ষেত্রে অনেকেই অনাগ্রহ দেখায়। তবে আশ্চর্য হওয়ার তথ্য হলো সেই পুরনো নোট বা কয়েন আপনাকে রাতারাতি লাখপতি করে তুলতে পারে।

এজন্য আপনাকে শর্ত মানতে হবে এবং সুযোগের জন্য অপেক্ষা করতে হবে। সম্প্রতি এমনই সুযোগ দিয়েছে ইন্ডিয়ামার্ট নামের একটি ওয়েবসাইট। দেখা যাচ্ছে ১ টাকার কয়েন জমা দিয়ে সেখান থেকে আপনি রোজগার করতে পারবেন ২৫ লাখ টাকা।

তবে হ্যা, যেকোনো ১ টাকার কয়েন জমা দিয়েই ২৫ লাখ টাকা পাওয়ার আশা করতে পারবেন না। তাহলে কোন ধরনের ১ টাকার কয়েন জমা দিলে ওই বিশাল অঙ্কের টাকা পাওয়া যাবে, এ প্রশ্ন অনেকের।

এ বিষয়েও জানিয়েছে ওয়েবসাইটটি। জানিয়েছে, ১শ’ বছরের পুরনো ১ টাকার একাধিক কয়েন থাকতে হবে। সম্প্রতি পুরনো নোট বা কয়েন থেকে টাকা রোজগারের বেশ কিছু সুযোগ এসেছে সামনে। ‘৭৮৬’ নাম্বার যুক্ত ৫ টাকার নোট দিলে ৩০ হাজার টাকা দেয়ার কথা জানিয়েছিল এক সংস্থা।

এছাড়া বাতিল হওয়া ৫০০ টাকার নোট থেকে ১০ হাজার টাকা পাওয়ার শর্তও জানিয়েছে ওল্ড ইন্ডিয়ান কয়েনস ডট কম নামের এক ওয়েবসাইট।

সূত্র : আনন্দবাজার

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।