বেলমন্ট গ্রুপ 10 জনকে নিয়োগ দেবে

ফ্যাশন হাউস বেলমন্ট গ্রুপ ‘আউটলেট ক্যাশিয়ার’ পদে ১০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

কোম্পানির নাম: বেলমন্ট গ্রুপ

পদের নাম: আউটলেট ক্যাশিয়ার
পদ সংখ্যা: 10 জন
শিক্ষাগত যোগ্যতা: বিকম/এমকম
অভিজ্ঞতা: 03-05 বছর
আলোচনাসাপেক্ষে বেতন

কাজের ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: পুরুষ এবং মহিলা
বয়স: 35 বছর
কর্মক্ষেত্র: যে কোনো জায়গা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারেন।

আবেদনের শেষ তারিখ: 01 ফেব্রুয়ারি 2023

সূত্র: bdjobs.com

স্যুট, ব্লেজার, প্যান্ট ও শার্ট এবং অন্যান্য পোশাকের চাহিদা মেটাতে এমন একটি ব্র্যান্ডের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে বাংলাদেশে জন্মগ্রহণকারী একটি ব্র্যান্ড হিসেবে 10 নভেম্বর, 2007 সালে বেলমন্টে ফেব্রিক্স লিমিটেড প্রতিষ্ঠিত হয়। আমাদের লক্ষ্য হল সেরা মানের পণ্য তৈরি করা। ঢাকা, গাজীপুর, নারায়ণগং এর বিশিষ্ট স্থানে ১৬টি আউটলেট নিয়ে। বেলমন্ট গ্রুপের কাপড় ও টেইলারিং সেক্টরে একটি শক্তিশালী সেটআপ রয়েছে। গ্রুপটি কাউন্টি জুড়ে তার ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে কাজ করছে।

শরীয়তপুর জেলার একটি সম্ভ্রান্ত পরিবার থেকে আসা একজন উদ্ভাবনী, প্রতিভাবান ব্যবসায়ী জনাব মোহাম্মদ বাদশা খুব ছোট পরিসরে কোম্পানিটি প্রতিষ্ঠা করেছিলেন। তার কঠোর পরিশ্রম, উদ্যম, সততা এবং উদ্ভাবনী শক্তির কারণে অল্প সময়ের মধ্যে, বেলমন্টে ফেব্রিক্স লিমিটেড জেন্টস ফেব্রিক্স এবং কাস্টম-মেড টেইলারিং শিল্পে একটি অসাধারণ উন্নতি করেছে। এখন, বেলমন্টে ফেব্রিক্স লিমিটেড বাংলাদেশের কাস্টমাইজড টেইলারিং শিল্প গ্রুপের একটি সহযোগী উদ্বেগ। গাজীপুরে এটির নিজস্ব টেইলারিং ফ্যাক্টরি রয়েছে যেখানে সব আধুনিক যন্ত্রপাতি (8000sft) রয়েছে। সব সর্বশেষ, আধুনিক যন্ত্রপাতি এবং আনুষাঙ্গিক কারখানায় ব্যবহার করা হয় সর্বোচ্চ-স্তরের গুণমান এবং মান নিশ্চিত করতে। বর্তমানে, বেলমন্ট গ্রুপ অফ কোম্পানির কর্মচারীর সংখ্যা 500 এর বেশি।

আমরা Raymond, Arvind, Reid and Tailor, Donear, Linen Club, Soktas, Century, Ocm, Morarjee, Georgia Gullini, Dormeuil, Martino, Roger La Viale, Siyarams ইত্যাদির মত সব ধরনের এবং বিশ্ব-বিখ্যাত ব্র্যান্ডের কাপড় বাজারজাত করছি। সংগ্রহ, Baruche, Belmonte, Bently, Birla Century, Burberry, Carlos Barbera Century, Digjam, Donear, Dormeuil, Dunhill, Ethan Smith, Focus, Giorigo Armani, Giza, Graviera, Gwalior, Hazard, Jaikarni, Luciano, Belluci, Mario মার্কস অ্যান্ড টেরেন্স, ময়ুর, মোরারজি, মুরারকা, ওসিএম, প্যালাডিনো, রেমন্ড, সার্ভিকম, এসজিএস, সিমোনার, সিয়ারামস, সোকটাস, এসআরএস, সুধীর, টেসিতুরা মন্টি, টেসুতি, বিমল, জাকার্ডি, জায়েগানজা।

আমাদের অন্যান্য পণ্যের লাইনের মধ্যে রয়েছে বিভিন্ন ধরণের টি-শার্ট, পোলো শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, কাবলি, সালোয়ার কামিজ, লেডিস থ্রি-পিস, শাড়ি, কুর্তি, টপস, ল্যাগিংস, নাইটওয়্যার, গ্রুমিং এবং ওয়েলনেস, সুগন্ধি, জেন্টস ফুটওয়্যার, লেডিস বেলমন্টে মার্টে জুতা, ব্যাগ, গয়না, সানগ্লাস, শিশুর যত্ন, ঘড়ি এবং আরও অনেক কিছু।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।