সুপারফাস্ট ইন্টারনেট এবং 14টি OTT অ্যাপ সহ বিনামূল্যে কলিং সহ সস্তার প্ল্যান

উচ্চ গতির ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য ব্রডব্যান্ড সংযোগ সবচেয়ে ভালো। দ্রুত আপলোড এবং ডাউনলোডের গতি সহ এখানে প্রচুর ডেটা পাওয়া যায়। এ কারণে গত কয়েক বছরে ব্রডব্যান্ড ব্যবহারকারীর সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়েছে। আর গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে কোম্পানিগুলো বিভিন্ন পরিসরের প্ল্যানও দিচ্ছে। কিন্তু আজ এই প্রতিবেদনে আমরা কিছু সস্তার প্ল্যান সম্পর্কে জানতে যাচ্ছি যেখানে আপনি 100 Mbps পর্যন্ত গতি সহ 14টি OTT অ্যাপের সদস্যতা নিতে পারবেন।

রিলায়েন্স জিও ফাইবার 899 টাকার প্ল্যান

এই Jio Fiber প্ল্যানটি 30 দিনের জন্য বৈধ, সীমাহীন ডেটা অফার করে, 100 Mbps পর্যন্ত গতি। গ্রাহকরা কলিং এবং 550 টিরও বেশি টিভি চ্যানেলে অ্যাক্সেস পাবেন। Hotstar, Sony Liv, Zee5, Voot সহ মোট 14টি OTT অ্যাপের জন্য সাবস্ক্রিপশন পাওয়া যায়।

airtel rs 799 প্ল্যান

এয়ারটেল তাদের এই মাসিক প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করে। এখানে 100 Mbps গতিতে ইন্টারনেট ব্যবহার করা যাবে। আনলিমিটেড লোকাল এবং STD কলিং সুবিধাও পাওয়া যাবে। এই প্ল্যানটি Airtel Extreme এবং Wing সাবস্ক্রিপশন সহ আসে।

BSNL এর 799 টাকার প্ল্যান

BSNL-এর 100 Mbps স্পিড সহ এই প্ল্যানে আনলিমিটেড ডেটাও পাওয়া যাচ্ছে। কিন্তু উচ্চ গতিতে 1000 জিবি ডেটা ব্যবহার করা যাবে। এর পর গতি কমে যাবে ৫ এমবিপিএস। এটি হটস্টার সুপার, হাঙ্গামা, সনি লিভ সহ অনেক অ্যাপের সাবস্ক্রিপশন অফার করবে।

About admin

Check Also

যেভাবে ভোটার আইডি কার্ডের ভুল সংশোধন করবেন

NID Card Correction বা জাতীয় পরিচয় পত্রের ভুল সংশোধন করার ব্যাপারে বিস্তারিত জানতে পারবেন এই …