স্ত্রী পরিচয়ে হোটেলে নিয়ে মেরে ফেললেন এই যুবক

একটি আবাসিক হোটেলে থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর হালিশহর থানার আগ্রাবাদ সংযোগ সড়কের রোজ উড আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই নারীর পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। এখনও কাউকে গ্রেপ্তারও করতে পারেননি তারা।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে কামরুল হাসান পরিচয় দিয়ে এক ব্যক্তি আবাসিক হোটেলটিতে একটি কক্ষ ভাড়া নেন। ওইদিন বিকাল ৪টা ১৪ মিনিটে তিনি হোটেলের নিচে নামেন। সেখানে একজন নারী তার কাছে আসেন। তাকে তার স্ত্রী পরিচয় দিয়ে তার ভাড়া নেওয়া কক্ষে নিয়ে যান। সাড়ে পাঁচটার দিকে ওই ব্যক্তি হোটেলের কক্ষ থেকে বের হয়ে আগ্রাবাদ সংযোগ সড়ক ধরে চলে যায়। সাড়ে পাঁচটা থেকে রাত ১২টা পর্যন্ত কক্ষটি থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেন হোটেল ব্যবস্থাপক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন। বিকল্প চাবি দিয়ে কক্ষ খুলে দেখেন স্ত্রী পরিচয়ে কক্ষে যাওয়া নারীর রক্তাক্ত গলাকাটা মরদেহ পড়ে আছে।

হালিশহর থানার ওসি মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘বিকেল সাড়ে চারটা থেকে সাড়ে পাঁচটার মধ্যে কোনো এক সময় ওই নারীকে খুন করে পালিয়েছে হোটেল কক্ষ ভাড়া নেওয়া তরুণ। এর আগে রক্তাক্ত জামা কাপড় পাল্টে ফেলেছে।’

ওসি বলেন, ‘প্রাথমিক তদন্তে জানা গেছে, হোটেলটিতে কক্ষ ভাড়া নেওয়ার সময় কামরুল হাসান পরিচয়ে যে এনআইডি দেওয়া হয়েছে সেটি আরেকজনের। মাথায় টুপি ও মুখে মাস্ক লাগানো থাকায় হোটেল ভাড়া নেওয়া তরুণকে শনাক্ত করা যায়নি। স্ত্রী পরিচয় দেওয়ায় হোটেলের নথিতে ওই নারীরও কোনো পরিচয়ও সংরক্ষণ করেনি তারা। হোটেল কক্ষ ভাড়া নেওয়া তরুণের পরিচয় ও খুন হওয়ার নারীর পরিচয় বের করার চেষ্টা করছি।’

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।