৯০ বছর বয়সে বিয়ে করলেন প্রবীন আইনজীবী

৯০ বছর বয়সে বিয়ে করলেন কুমিল্লার প্রবীন ও বিশিষ্ট আইনজীবী কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ ইসমাইল। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে তিনি কয়েকজন আইনজীবীর উপস্থিতিতে বিয়ে করেন। এরই মধ্যে ফেসবুকে নব দম্পতির একটি ছবি ভাইরাল হয়েছে।

মোহাম্মদ ইসমাইলের বড় ছেলে আইনজীবী ইসহাক সিদ্দিকী জানান, কিছু আইনজীবী ও আব্বার সাথের লোকজন তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বলে জেনেছি। আমাকে ফোন দিয়ে বলা হয়েছিল তাদের রিসিভ করার জন্য। আমরা মেনে নিয়েছি। তবে, বাবা কাকে বিয়ে করেছেন এবং কোথায় বিয়ে করেছেন তা জানেন না বলে জানান বড় ছেলে। ইসহাক সিদ্দিকী বলেন, তার মা অনেক আগে মারা গেছেন।

কুমিল্লা আদালতের এক আইনজীবী জানান, ইসমাইল সাহেব এখনও আদালতে প্র্যাকটিস করেন। অনেক আগে তার স্ত্রী মারা গেছেন। তিনি একাকীত্ব থেকে মুক্তি পেতে বিয়ে করেছেন বলে শুনেছি। অ্যাডভোকেট ইসমাইল হোসেন বলেন, রবিবার সন্ধ্যায় বিয়ে করেছি। আমার নতুন সহধর্মিনী ব্রাহ্মণবাড়িয়ার মেয়ে। সোমবার বাসায় এসেছি। আমাদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, মোহাম্মদ ইসমাইল কুমিল্লা আইনজীবী সমিতির পাঁচবারের নির্বাচিত সাবেক সভাপতি। তার চার ছেলে এবং এক মেয়ে রয়েছে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।