রবিবার , নভেম্বর 27 2022

দুই বউ থাকতেও আবারও বিয়ে! হিরো আলমের সুন্দরী তৃতীয় প্রেমিকাকে দেখে হিং`সায় জ্ব`লবেন আপনিও ! রইলো ভিডিও!

হিরো আলম (Hero Alom), নামটা নিশ্চই শুনেছেন। বাংলাদেশী হিরো গায়ক তথা নায়ক হিরো আশরাফুল আলম। এক মানুষের মধ্যে এত গুণ যে থাকতে পারে সেটাই অনেকের কাছে ভাবার বিষয়। এখানেই শেষ নয় তিনি গায়ক নায়ক হওয়ার পাশাপাশি সিনেমার পরিচালক ও প্রযোজকও বটে। এককথায় সর্বেসর্বা তিনি। প্রায়শই তাকে দেখা যায় সংবাদ মাধ্যমের শিরোনামে। তবে সম্প্রতি তৃতীয় প্রেমিকার জন্য চর্চায় উঠে এসেছেন হিরো আলম।

হ্যাঁ ঠিকই দেখছেন, একটা নয় দুটো নয় তিন নম্বর প্রেমিকা! আসলে এবছরের শুরুর দিকেই দ্বিতীয় বিয়ের বিচ্ছেদের জেরে ব্যাপক আলোচনায় উঠে এসেছিলেন হিরো আলম। তবে এবার বিচ্ছেদের পর কিছু মাস কাটতেই আবারও প্রেমের রং লেগেছে তাঁর মনে। আজ ওপার বাংলার নায়ক গায়ক তথা পরিচালকের প্রেমের কাহিনী সম্পর্কেই আলোচনা করব এই প্রতিবেদনে।

২০১০ সালে প্রথমবার সুমিকে বিয়ে করেন হিরো আলম। বাংলাদেশের বগুড়াতে তাঁর প্রথম স্ত্রী ও সন্তান থাকে। এরপর ২০১৯ সালে নুসরত জাহানের সাথে। কিন্তু বিয়ের তিন বছর পর স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক সমস্যা অভিযোগ এনে বিচ্ছেদ দেন নুসরত। প্রথম বিয়ের কথা গোপন থেকে একাধিক মহিলার সাথে শারীরিক সম্পর্কের অভিযোগ ওঠে হিরো আলমের বিরুদ্ধে।

নুসরতের মতে, তিনি জানতেনই না যে স্বামী আগেও একটা বিয়ে করেছেন। শুধু তাই নয় তাদের একটি সন্তান রয়েছে ও ডিভোর্স পর্যন্ত হয়নি। এছাড়াও বিবাহ বহির্ভুত সম্পর্কের অভিযোগ তো ছিলই। শেষমেশ দুজনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। তবে এবার দ্বিতীয় বিয়ের ভাঙার পর তৃতীয় প্রেম নিয়ে জোরদার গুঞ্জন চলছে নেটপাড়ায়।

তাহলে হিরো আলমের নতুন প্রেমিকা কে? যেমনটা জানা যাচ্ছে রিয়া মনির সাথেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে স্টেজ শো করছেন দুজনে।এমনকি ভবিষ্যতে রিয়ার সাথে সিনেমাও করার ইচ্ছা আছে জানিয়েছেন হিরো আলম। প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ায় স্বাভাবিকভাবেই নেটিজেনদের মধ্যে জানার আগ্রহও বেড়ে গিয়েছে।

এমনকি কিছুজনের মতে গোপনে নাকি বিয়েটাও সেরে ফেলেছেন তাঁরা! এক সংবাদ মাধ্যমের তরফ থেকে তাঁদের প্রশ্নও করা হয়েছিল এই ব্যাপারে। যদিও প্রশ্নের উত্তর দেননি কেউই, তবে দুজনের মুখের হাসি কিন্তু ইতিবাচক ইঙ্গিত দিচ্ছে!

Check Also

বাড়ির মধ্যে ঢুকে গেল চিতাবাঘ, আটকাতে গিয়েই হল বি`পদ, মূহুর্তেই এলোপা`তাড়ি হা’ম’লা করল, তু`মুল ভা`ইরাল ভিডিও।

চিতাবাঘ প্রজাতির একটি অত্যন্ত দ্রুত এবং চালাক এবং হিংস্র প্রাণী। চিতাবাঘ সাধারণত জঙ্গলে থাকতে ভালোবাসি …