টিএমএসএস নতুন নিয়োগ প্রকাশ

টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর অর্থায়নে এইচইএম গ্র্যান্ড সেক্টরের এখতিয়ারে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার তাড়ল ইউনিয়ন ও মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নে “সমৃদ্ধি কর্মসূচি” সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে আবেদন আহ্বান করা যাচ্ছে।

পদের নাম : সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা

পদ সংখ্যা : ০৩ জন , কর্মস্থল : উত্তরভাগ ইউনিয়ন, রাজনগর, মৌলভীবাজার।

শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী। অভিজ্ঞতা: উন্নয়নমূলক প্রকল্পে কমপক্ষে ০৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন-ভাতা: ৩২,৫০০/- টাকা এছাড়াও মোবাইল বিল বাবদ ৫০০/- টাকা ও যাতায়াত ভাতা ১,২০০/- টাকাসহ কর্মসূচীর বিধি অনুসারে সকল ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে।

আবেদনের নিয়ম:

১। আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, মোবাইল নম্বর, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে এবং আবেদনপত্র আগামী ১১/০৪/২০২৩ইং তারিখে অফিস চলাকালীন সময়ের মধ্যে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ অথবা টিএমএসএস সিলেট ডোমেইন অফিস, শুভেচ্ছা কমিউনিটি সেন্টার সংলগ্ন, বদিকোনা (চন্ডিপুল), দক্ষিণ সুরমা, সিলেট ঠিকানায় পৌঁছাতে হবে।

২। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে SMS/মোবাইল ফোন কলের মাধ্যমে জানানো হবে এবং নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

৩। নিয়োগ প্রার্থীদেরকে যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতযোগ্য) প্রদান করতে হবে।

৪। ইতিপূর্বে যারা টিএমএসএস-এর চাকরি হতে অব্যাহতি দিয়েছেন আবেদন করার ক্ষেত্রে তাদেরকে টিএমএসএস এর কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মী আবেদন করতে পারবেন না ।

৫। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৬। কর্তৃপক্ষ কোন কারণ বা ব্যাখ্যা ছাড়াই আবেদনপত্র বাতিল করার অধিকার সংরক্ষণ করে । টিএমএসএস নিজস্ব অফিস ব্যতীত অন্য কোন মাধ্যম (বিকাশ, রকেট ও নগদ ইত্যাদি)-এ আর্থিক লেনদেন করে না। নিয়োগ প্রত্যাশী প্রার্থী থেকে কোন প্রতারক চক্র টাকা দাবী করলে না দেওয়ার জন্য অনুরোধ করা হ’ল। ফোন: ০৫১-৬৫৭১৯, ০২-৫৮9908849 Web: www.tmss-bd.org পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন)

আরও পড়ুন: টিএমএসএস এনজিও নিয়োগ,টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2023,টিএমএসএস এনজিও নিয়োগ,টিএমএসএস নিয়োগ,টিএমএসএস নিয়োগ ২০২৩,টিএমএসএস এনজিও,টিএমএসএস এনজিওতে নতুন নিয়োগ-২০২৩,টিএমএসএস নিয়োগ ২০২২,টিএমএসএস নতুন নিয়োগ প্রকাশ,টিএমএসএস এনজিওতে নতুন চাকুরির নিয়োগ,টিএমএসএস এনজিও তে চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2022,টিএমএসএস এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ,টিএমএসএস এনজিও তে চাকরির নতুন নিয়োগ প্রকাশ,টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি 2023

About admin

Check Also

বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি

সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি, ৫ ক্যাটাগরির পদে নিয়োগ

সরকারি চাকরির খবর। একাধিক পদে নিয়োগ: সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানি রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) …