একমি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২১

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১, একমি ল্যাবরেটরিজ লিমিটেড বাংলাদেশে অবস্থিত একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানি। এটি একমি গ্রুপ অব কোম্পানির অংশ।সম্প্রতি একমি কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১

১।পদের নামঃ মেডিকেল প্রমোশন অফিসার

  • পদের সংখ্যাঃ
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী
  • বেতনঃ আলোচোনা সাপেক্ষে

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে sottotv.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।একমি ল্যাবরেটরিজ লিমিটেড জব সার্কুলার ২০২১  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১

আবেদনের শেষ তারিখঃ ২০ মার্চ ২০২১

ওয়েবসাইটঃhttp://acme-group.net/

১৯৫৪ সালে, এসিএমই নারায়ণগঞ্জে একজন স্বতন্ত্র স্বপ্নদর্শী মরহুম হামিদুর রহমান সিনহা কর্তৃক সকলের স্বাস্থ্য, জোর এবং সুখ নিশ্চিত

করার লক্ষ্যে অত্যন্ত মহৎ ও সর্বজনীন লক্ষ্য নিয়ে বিনয়ের সাথে প্রতিষ্ঠিত হয়েছিল। সেই সময়, পূর্ব পাকিস্তানি উদ্যোক্তার দ্বারা যে কোনও শিল্প

স্থাপনের প্রচলিত পরিবেশটি খুব কঠিন ছিল। তবে জনাব হামিদুর রহমান সিনহার উদ্দীপনা, সাহস ও উত্সাহের

কারণে একসাথে তাঁর প্রবল ইচ্ছা ও বাস্তব নেতৃত্ব এসিএমইয়ের যাত্রা থামতে দেয়নি।

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১

আমাদের সাইটিতে নিয়মিত প্রতিদিন নতুন নতুন জব এর খবরাখবর জানতে আমাদের চাকরির খবর ২০২১ পেতে এবং সকল, সরকারি ও সরকারী চাকরির খবর পাবেন সাথেক চাকরির খবর । প্রথম আলো পত্রিকায় পেইজে লাইক দিয়ে অথবা আমাদের গ্রুপে চাকরির যে নিয়োগ গুলো প্রকাশত হয় সেই গুলো ও আমাদের সাইটে পাবেন। এছাড়াও আরও অন্য গ্রুপে জয়েন্ট করে কানেক্টেড থাকার অনুরোধ রইল পত্রিকা যেমন চাকরির বাজার আজকের চাকরির খবর, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা ও চাকরির পত্রিকা আজকের সকল নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের সাইটে পাবেন ।  তাই অবশ্যই নতুন আমাদের পেইজে পাবেন সকল প্রকার সরকারি চাকরি, প্রাইভেট চাকরি, ব্যাংক জব, এনজিও জব, দৈনিক সকল ভার্সিটির পড়াশুনা ও পরিক্ষার আপডেট নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ও চাকরির খবর পত্রিকা আপডেট পেতে আমাদের সাইটি ভিজিট করুন ।
আজ এই পর্যান্ত সবাই ভালো থাকবেন , এর পর আসছি আরো নতুন কোন চাকরির খবর নিয়ে । সেই পর্যান্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনাই করি ।
ধন্যবাদ

আশাকরি আপনাদের কাঙ্ক্ষিত চাকরীটি/পড়াশুনার সকল আপডেট পেতে আমরা আপনাকে সাহায্য করতে পারবো।
সবাইকে ধন্যবাদ।

About admin

Check Also

বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি

সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি, ৫ ক্যাটাগরির পদে নিয়োগ

সরকারি চাকরির খবর। একাধিক পদে নিয়োগ: সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানি রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *