মৌমিতার স্বামী বিদেশে থাকে, তাই মৌমিতার ‘নিচতলার ভাড়াটিয়া’ মারজুক রাসেল

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের চিত্রনায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রে অ’ভিনয়ের পাশাপাশি ইদানীং নিয়মিত নাটকে অ’ভিনয় করছেন। সম্প্রতি ‘নিচতলার ভাড়াটিয়া’ নামে একটি নাটকে অ’ভিনয় করেছেন মৌমিতা। এটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। নাটকটিতে মৌমিতাকে বাড়িওয়ালার চরিত্রে দেখা যাব’ে।

তিনি বাড়ির নিচতলা ভাড়া দেন একজনকে। যাকে নিয়ে নাটকের গল্পে নতুন মোড় আসে। কিন্তু সেই ভাড়াটিয়া কে? বি’ষয়টি ব্যাখ্যা করে মৌমিতা মৌ বলেন—নাটকটির গল্পে আমি একজন বাড়িওয়ালা। স্বামী বিদেশে থাকে।

শাশুড়ি আর কাজের লোকদের নিয়ে থাকি। বাসার নিচতলা ভাড়া দিই মা’রজুক রাসেলকে। ধীরে ধীরে মা’রজুক রাসেলের স’ঙ্গে সখ্যতা গড়ে ওঠে। একস’ঙ্গে ঘোরাঘুরি থেকে শুরু করে, বাড়ির বাজার পর্যন্ত করে দেন মা’রজুক রাসেল। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়।

তিনি আরো বলেন, পুরো নাটকজুড়ে কমেডি পাবেন দর্শক। প্রথমে কাজটি করতে আগ্রহী ছিলাম না। পরে দেখলাম ফানি একটি গল্পের নাটক। কাজ করে খুব ইনজয় করেছি।

সম্প্রতি রাজধানীর পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। নাটকটিতে মৌমিতার শাশুড়ির চরিত্রে অ’ভিনয় করেছেন রেশমি। খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

About admin

Check Also

বউয়ের জন্য নতুন এক ‘তাজমহল’ বানাচ্ছেন বাদাম কাকু!

একটা গানেই এখন তার ভুবনজোড়া খ্যাতি। কলকাতার নামী ক্লাবেও গেয়েছেন। ছেড়ে দিয়েছেন বাদাম বিক্রির পেশাও। …