এস এসসি পাশে পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি কি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুঁজছেন? আপনার উত্তর যদি হ্যাঁ হয়- তাহলে আমাদের ওয়েবসাইট এবং বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর পক্ষ থেকে দুর্দান্ত একটি সুখবর রয়েছে। কারণ সম্প্রীতি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড তাদের চাকরি শূন্যতার জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা বাংলাদেশের সরকারি চাকরি করতে চান। তাদের জন্য বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি দুর্দান্ত একটি সুযোগ এবং সুখবর বয়ে নিয়ে এসেছে।

আজ আমরা বাংলাদেশের শিক্ষিত বেকারদের জন্য এই বিজ্ঞাপনে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির বিজ্ঞপ্তি ২০২২ শেয়ার করেছি যা কর্তৃপক্ষ কর্তৃক থেকে প্রকাশ করা হয়েছে। আজ আমরা এই বিজ্ঞাপনের মাধ্যমে আপনাকে জানাতে চাই যে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সালের চাকরির বিজ্ঞপ্তি, চাকরির সময়সীমা, আবেদন প্রক্রিয়া, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, অফিশিয়াল নোটিশ, ইত্যাদি। আপনি যদি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের জন্য একজন অপেক্ষামান নাগরিক হয়ে থাকেন। তাহলে সম্পূর্ণ বিজ্ঞাপনটি ধর্য্য সহকারে পড়তে থাকুন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বাংলাদেশ সরকারের একটি সরকারি প্রতিষ্ঠান হলো বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। পল্লী মানেই হচ্ছে গ্রাম। আর এই সংস্থার কাজ হচ্ছে গ্রামে বিদ্যুৎ পৌঁছে দেয়া। এই সংস্থাটির প্রধান কার্যালয় ঢাকাতে অবস্থিত। বাংলাদেশের বৃহত্তম ও অন্যতম বিদ্যুৎ বিতরণ সংস্থা হলো বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড।

এই কাজ বিআরইবি সমিতির মাধ্যমে করে থাকে আর সেই সমিতির সংখ্যা হচ্ছে ৮০টি। মেজর জেনারেল মঈন উদ্দিন বিআরইবির বর্তমান চেয়ারম্যান।

রাষ্ট্রপতির আদেশ বলে ১৯৭৭ সালে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠানটির কার্যক্রম শুরু হয় ১৯৭৮ সালে। সবচেয়ে বড় বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা বাংলাদেশের মধ্যে বিআরইবি।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্ষেপে দেখে নিন

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড
চাকরির ধরন: সরকারি
পদের সংখ্যা: নিম্নে উল্লেখিত ইমেজে দেখুন।
জনসংখ্যা: নিম্নে উল্লেখিত ছবিতে দেখুন।
আবেদনের যোগ্যতা: নিম্নে উল্লেখিত অফিশিয়াল নোটিশে দেখুন।
আবেদন প্রক্রিয়া: নিচে দেওয়া ছবিতে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইট: reb.portal.gov.bd
প্রকাশের তারিখ: ২৩,২৬,২৫,৩১ মে ও ০৩,০৫,০৭,১৩ জুন ২০২২
আবেদনের শেষ তারিখ: ১৬,২০,২১,২৩,২৮,৩০ জুন ২০২২

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অফিশিয়াল ইমেজ

TAG: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২১,পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২২,গাইবান্ধা পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার,পল্লী বিদ্যুৎ মিটার রিডার নিয়োগ ২০২১,বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২০,পল্লী বিদ্যুৎ বেতন স্কেল ২০২১,পল্লী বিদ্যুৎ নিয়োগ,ফেনী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

About admin

Check Also

বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি

সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি, ৫ ক্যাটাগরির পদে নিয়োগ

সরকারি চাকরির খবর। একাধিক পদে নিয়োগ: সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানি রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) …