সন্তানের খবর এলেও বিয়ের খবর নেই শাকিব-বুবলীর!

একইদিনে নিজেদের সন্তানের সাথে পরিচয় করালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বুবলী। শুক্রবার বেলা ১২ টায় নিজ ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সন্তানের সঙ্গে একটি ছবি প্রকাশ করে দেশবাসীর দোয়া চেয়েছেন বুবলী ও শাকিব।

শাকিব জানিয়েছেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এদিকে সন্তানকে নিয়ে ফেসবুক পোস্ট দিলেও শাকিব-বুবলী কোথাও উল্লেখ করেননি তারা স্বামী স্ত্রী। তাই তাদের সংসার কি এখনও টিকে আছে কিনা, না কি বিচ্ছেদের পথে হেঁটেছে তারা সেই প্রশ্ন তুলেছে ভক্তরা।

কারণ এর আগে, ২০১৭ সালের এপ্রিলে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভে এসে অপু বিশ্বাস দাবি করেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল শাকিব খানের গুলশানের বাসায় তাদের বিয়ে হয়। এরপর তাদের সংসারজুড়ে আসে একটি পুত্র সন্তান।

কিন্তু বুবলীর ক্ষেত্রে তিনি শুধু নিজের সন্তানকে নিয়েই বলেছেন। বিয়ে সংক্রান্ত কোনো কথাই্ এই নায়ক-নায়িকার তরফ থেকে এখন পর্যন্ত বলা হয়নি।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।