শাকিবকে কাছে পেতে ভিন্ন ভিন্ন কৌশলে এগোচ্ছেন বুবলী-অপু!

ঢালিউড অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর এখন টক অব দ্য টাউন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে এই জুটি। তারা তাদের সন্তানদের ছবি শেয়ার করেছেন এবং তাদের বিয়ের কথা জানিয়েছেন। এরপর থেকেই চলছে আলোচনা-সমালোচনা। এদিকে নিজের বিয়ে, সন্তান নিয়ে বিস্তারিত ঘটনার কথা জানানোর কথা বলেও এসব ব্যাপারে কোনো কথা বলতে চাচ্ছেন না বুবলী।

বুবলীর সাথে শাকিবের বিয়ে ও সন্তান নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী অপু বিশ্বাসও। যদি ঘটনার সূত্রপাত অপুকে ঘিরেই। শাকিব-অপু দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষ্যে বহুদিন পর এক ছাদের তলায় মুখোমুখি হন শাকিব খান ও অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজ থেকে শাকিবের ছবিও শেয়ার করেন এই অভিনেত্রী।

এরপরেই বুবলী হঠাৎ করে শাকিবের সাথে বিয়ের ঘটনা সামনে আনেন এবং সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত পরে বলবেন বলে জানান। এরপর অনেক সময় পার হলেও এ ব্যাপারে কোনো কথা বলছেন না বুবলী। অন্যদিকে শাকিবকে নিয়ে অপু ফেসবুকে পোস্ট করেন ‘শাকিব ভালো মানুষ’। যদিও অপুর সাথে শাকিবের বিয়ের কথা যখন সামনে এসেছিলো তখন অপুর উপর ক্ষোভ ঝেড়েছিলেন বুবলী।

তবে বুবলীর সাথে বিয়ের কথা জানার পর কোনো ধরণের মন্তব্য করতে রাজি হয়নি অপু। এমন অবস্থায় অনেকে মনে করছেন শাকিব কে কাছে পেতে সংবাদমাধ্যমে বিরুপ মন্তব্য নয়, বরং কৌশলে এগোচ্ছেন এই দুই অভিনেত্রী। আবারও অনেকের মত বর্তমানে শাকিবের সাথে সিনেমায় জুটি বাধলেও বুবলীর সম্পর্ক ভালো যাচ্ছে না। গুঞ্জন উঠেছে তাদের তালাক হয়ে গেছে। যদিও এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য এখনো জানা যায়নি।

সম্প্রতি বুবলী জানান, আমার শুটিং সেটগুলোতে যেভাবে সবাই ভিড় করছে, তাতে নিজের কাছেই কেমন যেন লাগে। আমার যা বলার আমি কিন্তু আমার ফেসবুকে জানিয়েছি। এখন এসব বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমাকে একটু আমার মতো থাকতে দিন। তিনি বলেন, আমি এখন কাজ নিয়ে ব্যস্ত। আপাতত, কাজেই মন দিতে চাই। যা বলার তা তো আপনারা জেনেছেনই, আর কী বলবো!

এছাড়াও এই অভিনেত্রী বলেন, ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে আমাকে বিব্রত করবেন না। আপনারা সবসময় আমাকে সাপোর্ট দিয়েছেন। আশা করি, আপনাদের কাছ থেকে আরও সাপোর্ট পাবো। আর আমি যা বলার আমি বলে দিয়েছি। মিডিয়ার বুবলীর এমন বক্তব্য ও অপুর একদম চুপ থাকা সব মিলিয়ে রহস্যের জট আরও গভীর হচ্ছে।

এবার বাবুর নায়িকা মৌসুমী

এবার ফজলুর রহমান বাবুর সাথে জুটি বেঁধেছেন মৌসুমী। ‘ভাঙন’ সিনেমায় এক সাথে কাজ করেছেন তারা। সিনেমাটি ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান নির্মিত হয়েছে। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারে দেখা যাচ্ছে মৌসুমীর সাথে ফজলুর রহমান বাবুকে।

ট্রেলার দেখে আঁচ করা গেলো, ‘ভাঙন’-এ একজন চুড়ি বিক্রেতার ভূমিকায় আছেন মৌসুমী। আর ফজলুর রহমান বাবুকে উপস্থাপন করা হয়েছে এক বংশীবাদক হিসেবে। ঘটনাক্রমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু তার মাঝেও হানা দেয় বিরহের বাতাস।

বাবু-মৌসুমীর এই রসায়ন কতটুকু জমেছে, সেটা পুরোপুরি বোঝা যাবে ‘ভাঙন’ সিনেমাটি মুক্তির পর। তবে ট্রেলার দেখে অধিকাংশ নানান রকমের মন্তব্য করেছেন। ইউটিউব ও ফেসবুকে ট্রেলারটি নিয়ে দর্শকের বিভিন্ন নেতিবাচক মন্তব্যই তা পরিষ্কার করে দেয়।

উল্লেখ্য, ‘ভাঙন’ সিনেমাটি ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন মির্জা সাখাওয়াৎ হোসেন। এতে বাবু-মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন মির্জা আফরিন, প্রাণ রায়, রাশেদা চৌধুরী, খলিলুর রহমান কাদেরী, হিমেল রাজ, আনোয়ার সিরাজী প্রমুখ।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।