সোমবার , জানুয়ারী 30 2023

প্রেমিকার সাথে শপিংয়ে গিয়ে স্ত্রী-শাশুড়ির হাতে ধরা, স্বামীকে জুতাপেটা (ভিডিও)

প্রেমিকার সাথে মার্কেটে কেনাকাটা করতে বের হয়েছিলেন এক যুবক। কিন্তু সুখের হলো না সেই অভিজ্ঞতা। কারণ ঘটনাচক্রে ওই একই জায়গায় কেনাকাটা করতে গিয়েছিলেন তার স্ত্রী ও শাশুড়ি। ধরা পড়ে যান তাদের হাতে। প্রেমিকাসহ ওই যুবককে হাতেনাতে ধরে স্ত্রী-শাশুড়ির জুতোপেটা করার সেই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সম্প্রতি এমন ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। খবর ইন্ডিয়া এক্সপ্রেসের।

খবরে বলা হয়, স্বামীর সঙ্গে ঝগড়া করে কয়েকদিন থেকে বাবার বাড়ি গিয়ে থাকছিলেন স্ত্রী। গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) করবা চৌথ উপলক্ষে মায়ের সঙ্গে গাজিয়াবাদ মার্কেটে শপিংয়ে যান তিনি। সেখানে গিয়ে দেখতে পান, তার স্বামী আরেক নারীকে নিয়ে কেনাকাটা করতে গেছেন। আর তা দেখেই ক্ষেপে যান স্ত্রী। স্বামীর জামার কলার ধরে রীতিমতো মারধর শুরু করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, কয়েকজন আত্মীয় বা বন্ধুর সঙ্গে স্বামীকে ধরে পেটাচ্ছেন এক নারী। একপর্যায়ে সেই প্রেমিকা প্রেমিককে উদ্ধার করতে গেলে মারধরের শিকার হন তিনিও। এ সময় আশপাশে প্রচুর লোকের ভিড় জমে যায়। দোকানদারকে বারবার চিৎকার করে বলতে শোনা যায়, ‘বাহার, বাহার’। অর্থাৎ, যা করার বাইরে গিয়ে করুন।


‘করবা চৌথ’ মূলত উত্তর ও উত্তর পশ্চিম ভারতের হিন্দু ধর্মাবলম্বীদের একটি উৎসব। এদিন সূর্যোদয় থেকে সূর্যাস্ত ব্রত পালন করা স্ত্রীরা কিছু খান না। এমনকি পানি পানও নিষিদ্ধ। সন্ধ্যায় শুরু হয় আসল উৎসব। গয়না আর নতুন পোশাকে সেজে, মেহেন্দিতে হাত রাঙিয়ে, এক জায়গায় জড়ো হন সবাই। আকাশে চতুর্থীর চাঁদ দেখা গেলে তা চালুনির মধ্যে দিয়ে দেখতে হয়। সঙ্গে থাকে প্রদীপ। এ সময় স্বামীর মঙ্গল কামনায় প্রার্থনা করেন স্ত্রী।

Check Also

৮৮তম বিয়ের প্রস্তুতি নিচ্ছেন ৬১ বছর বয়সী বৃদ্ধ

মাত্র ১৪ বছর বয়সেই প্রথম বিয়ের পিড়িতে বসেছিলেন তিনি। এরই মাঝে জীবনের ৬১ টি বছর …