‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার!

বর্তমান সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব‌্যাচেলর পয়েন্ট’। এটির নির্মাতা কাজল আরেফিন অমি। নাটকটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে দর্শকের আগ্রহের কারণে বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। এই সিজনেও ইউটিউবে নাটকের পর্বগুলো পাচ্ছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

আজ সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে উন্মুক্ত হবে নাটকটির নতুন পর্ব। এই পর্বে গ্রেফতার হন লগে আছি.কম-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু। গল্পের প্রয়োজনেই নাটকের এই চরিত্রটি তৈরি করা হয়েছে জানিয়ে নির্মাতা অমি বলেন, ‘এই নাটকে সবার প্রিয়, এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি.কম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ডেলিভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না। সে জন্য পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। এবং তাকে গ্রেফতার করা হয়।’

এই নির্মাতা আরও জানান, ‘শুভ এবং হাবু অনেক টাকা পয়সা তাদের কোম্পানিতে বিনিয়োগ করে। দিনশেষে তারা বিশাল বড় ধরা খায়।’

প্রসঙ্গত, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের যাত্রা শুরু ২০১৭ সালে। চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন প্রমুখ।

বীর আমাদের ঘরের নেতা: বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা বুবলীর ছেলে শেহজাদ খান বীর। তারকা সন্তান হওয়ায় এই খুদেও এখন বেশ জনপ্রিয়। তাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বীরের ছবি পোস্ট করেন বুবলী। সেসব ছবি পোস্ট করা মাত্র ভাইরাল হয়ে যায়। কমেন্ট বক্স ভরে যায় নেটিজেনদের ভালোবাসায়।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শেহজাদ খান বীর। স্টার কিড বলে কথা। গতকাল শনিবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বীরের একটি ছবি পোস্ট করেছেন বুবলী। পাঞ্জাবি-কটিতে সেজে নেতার মতো হাত উঁচু করে রেখেছে এই স্টার কিড। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘লিডার বাবাই। সে আমাদের ঘরের নেতা।’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসে শাকিব খান ও বুবলীর সন্তান শেহজাদ খানের খবর প্রকাশ্যে আসে। ৩০ সেপ্টেম্বর শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলে শেহজাদের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। বুবলীর পক্ষ থেকে জানা যায়, ২০২০ আমার ২১ মার্চ যুক্তরাষ্ট্রে শেহজাদের জন্ম হয়। ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।