আমরা মেসিকে ভয় পাই না: ফ্রান্স তারকা

আগামী রবিবার আর্জেন্টিনাকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ জয়ের সুযোগ এখন ফ্রান্সের সামনে। গতকাল রাতে সেমিফাইনালে মরক্কোকে ২–০ গোলে হারিয়ে ২০১৮ সালের পর আবারও বিশ্বকাপের ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

অন্য সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩–০ গোলে হারিয়ে আগেই ফাইনাল নিশ্চিত করেছে লাতিন আমেরিকার দেশটি। আর্জেন্টিনার ৩৬ বছরের খরা শিরোপাখরা কাটানোর পথে কিলিয়ান এমবাপ্পে যেমন বাধা, তেমনি লিওনেল মেসিও ফ্রান্সের বাধা।

এবার শিরোপা জিততে হলে আর্জেন্টিনাকে যেমন এমবাপ্পেকে বোতলবন্দী রাখার কৌশল আঁটতে হবে, ফ্রান্সকেও তেমনি মেসিকে আটকানোর পথ বের করতে হবে। মরক্কোর বিপক্ষে কাল ফ্রান্সকে প্রথম গোল এনে দেওয়া লেফটব্যাক থিও হার্নান্দেজকে আলাদা করেই সেই পরীক্ষা দিতে হবে। তাঁর প্রান্ত দিয়েই যে আক্রমণে উঠবেন মেসি। টুর্নামেন্টে এরই মধ্যে ৫ গোল করার সঙ্গে ৩ গোল বানিয়েছেন মেসি।

তাঁর মতো প্রতিপক্ষ নিয়ে যে কারও দুশ্চিন্তায় পড়ার কথা। কিন্তু হার্নান্দেজ বোঝালেন তিনি অন্য ধাতে গড়া। ইতালির সংবাদমাধ্যম ‘রাই স্পোর্ত’কে এসি মিলান তারকা বলেছেন, ‘আমরা লিওনেল মেসিকে ভয় পাই না।’ লুসাইল স্টেডিয়ামে আগামী রবিবার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হবে ফ্রান্স।

এ ম্যাচ সামনে রেখে নিজেদের প্রস্তুতির কথাই জানালেন হার্নান্দেজ। মরক্কোর বিপক্ষে জয়ের পর বলেছেন, ‘এখন ফাইনাল নিয়ে ভাবতে হবে। রবিবারের জন্য ফিট হয়ে উঠতে হবে। আমরা মেসিকে ভয় পাই না। আর্জেন্টিনা অসাধারণ এক দল। তবে নিজেদের শতভাগ উজাড় করে দিতে আমরাও প্রস্তুত থাকব।’

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।