সোমবার , জানুয়ারী 30 2023

Realme GT Neo 5 বাজারে কাঁপতে আসছে, 8 মিনিটে ফুল চার্জ হবে, ক্যামেরা-ডিসপ্লেও দুর্দান্ত

কিছু দিন আগে, Realme আনুষ্ঠানিকভাবে তার দ্রুততম 240W ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি চালু করেছে। ইভেন্টে, কোম্পানি ঘোষণা করেছে যে Realme GT Neo 5 এই চার্জিং প্রযুক্তি সমর্থনকারী প্রথম স্মার্টফোন হবে। এছাড়াও, কোম্পানি প্রকাশ করেছে যে হ্যান্ডসেটটি আনুষ্ঠানিকভাবে ফেব্রুয়ারিতে লঞ্চ হবে। 240W ফাস্ট চার্জিং অ্যাডাপ্টার লঞ্চ হওয়ার পরে, Realme-এর ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট সম্পর্কে আরও বিশদ অনলাইনে ফাঁস হতে শুরু করেছে। সাম্প্রতিক একটি লিক প্রস্তাব করে যে Realme GT Neo 5 মডেলটি 16GB পর্যন্ত RAM এবং 1TB পর্যন্ত অন্তর্নির্মিত স্টোরেজ সহ আসবে। Realme দাবি করেছে যে এই হার্ডওয়্যারটি তরুণ প্রজন্মের ব্যবহারকারীদের চাহিদা মেটাতে বিশেষভাবে অভিযোজিত হবে। এছাড়াও, GT Neo 5 দুটি চার্জিং ভেরিয়েন্টে লঞ্চ করা হবে বলে জানা গেছে।

Reality GT Neo 5 দুটি ভেরিয়েন্টে আসবে

Realme GT Neo 5 সিরিজের মাত্র দুটি মডেল আছে বলে মনে করা হচ্ছে। উভয় ডিভাইসের মডেল নম্বর হল RMX3708 এবং RMX3706। প্রথমটি একটি 4,600mAh ব্যাটারি সহ আসবে যা 240W ফ্ল্যাশ চার্জ সমর্থন করবে। এবং, পরবর্তীটি একটি বিশাল 5,000mAh ব্যাটারি সহ আসবে, যা 150W ফ্ল্যাশ চার্জিং সমর্থন করবে। দয়া করে মনে রাখবেন যে 240W ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি মাত্র 8 মিনিটে ফোনটিকে 100% চার্জ করতে পারে।

এর মধ্যে, Realme GT Neo 5 এর 240W সংস্করণটি হবে বিশ্বের দ্রুততম চার্জিং গতির স্মার্টফোন। Realme ভাইস প্রেসিডেন্ট Xu Qi উল্লেখ করেছেন যে GT Neo 5 হবে “ফ্ল্যাশ চার্জিংয়ের রাজা”। 240W ফ্ল্যাশ চার্জ এখন ইউএসবি টাইপ-সি ইন্টারফেসের সর্বোচ্চ সীমা তাই নতুন ইন্টারফেস ছাড়াই যা বেশি চার্জিং পরিচালনা করতে পারে, স্মার্টফোন চার্জিং প্রযুক্তি বর্তমানে স্থবির হয়ে পড়েছে।

উপরন্তু, ডিভাইসটি Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট দ্বারা চালিত হতে পারে। Realme GT Neo 5 সিরিজে 1.5K (1.5K) রেজোলিউশন এবং উচ্চ-রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে থাকবে। এটি 144Hz-এর একটি অতি-উচ্চ রিফ্রেশ রেট এবং মডুলেশন (PWM) ডিমিং সহ উচ্চ-ফ্রিকোয়েন্সি পালস সমর্থন করবে, যা ব্যবহারকারীদের চোখে সদয়। Realme GT Neo 5-এর ক্যামেরা সেগমেন্টে, একটি 50-মেগাপিক্সেল IMX890 প্রাথমিক ক্যামেরা দেখা যাবে, যা 0.6-20x জুম সমর্থন করবে। ডিভাইসটিতে একটি 8-মেগাপিক্সেল এবং একটি 2-মেগাপিক্সেল সহায়ক লেন্সও থাকবে।

Check Also

Mahindra Thor SUV-এর সবচেয়ে সস্তা ভেরিয়েন্ট লঞ্চ হল, জানুন দাম

নতুন বছরের শুরুতে সবচেয়ে বড় চমক মাহিন্দ্রার থার SUV-এর একটি নতুন সাশ্রয়ী মূল্যের ভেরিয়েন্ট হওয়া …