রবিবার , জানুয়ারী 29 2023

কুমিল্লার সমাবেশে বিএনপি সমর্থকদের ঢল, মোবাইল ইন্টারনেট সেবা বিঘ্নিত, সমাবেশস্থল থেকে রুমিন ফারহানার মোবাইল চুরি

আজ সকাল থেকে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ চলছে। সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীদের ঢল দেখা যায়। আজ শনিবার ২৬ নভেম্বর বেলা ১১টায় এ সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ কুমিল্লা বিএনপির সমাবেশস্থলে মোবাইল ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। এতে করে সংবাদকর্মীরা তাদের কাজ করতে পারছেন না। একাধিক সংবাদকর্মী বলেন, আগের সমাবেশগুলোতেও মোবাইল ইন্টারনেট সেবা বিঘ্ন হয়েছে। এটাতেও একই অবস্থা।

এদিকে মোবাইল সেবা প্রতিষ্ঠানের দুজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, একটি টাওয়ারে সাধারণত যতটুকু ইন্টারনেট কাভার হয় তারচেয়ে বেশি মোবাইল এক্সসেস হচ্ছে। তাই বাফারিং হচ্ছে।

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর রশিদ ইয়াছিন বলেন, এটা সরকারের নির্দেশেই হয়েছে। আগের সমাবেশেও এমন হয়েছে। এগুলো করে নেতাকর্মীদের ধমিয়ে রাখা যাবে না।

সমাবেশস্থল থেকে রুমিন ফারহানার মোবাইল চুরি

কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশস্থল থেকে দলটির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য রুমিন ফারহানার মোবাইল ফোন চুরি হয়েছে।গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) রাত ৯টায় কুমিল্লা বিভাগীয় সমাবেশস্থল টাউন হল মাঠে যাওয়ার পর কোনো একসময় তার ব্যাগ থেকে মোবাইল ফোনটি চুরি হয়।

তবে এখনো ফোনটি উদ্ধার করা সম্ভব হয় নি। বিএনপি নেতা সাবেক মেয়র মনিরুল হক সাক্কু চুরির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনা জানতে পেরে আমি সেখানে হ্যান্ডমাইকে সবাইকে জানিয়ে দেই। কেউ যদি মোবাইল ফোনটি ফেরত দেন তাকে পুরস্কৃত করা হবে।

মোবাইল ফোন চুরির বিষয়ে কোতোয়ালী থানায় একটি জিডি করা হয়েছে বলে জানান রুমিন ফারহানার ব্যক্তিগত সহকারী শুভ্র।

Check Also

ছাত্রদলেরর হাতে যখন অস্ত্র, ছাত্রলীগের হাতে তখন কলম: প্রধানমন্ত্রী

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় থাকাকালীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাত্রদের হাতে অস্ত্র …