শাকিব খান আমার স্বামী নন, আমাকে দিয়ে বলানো হয়েছে: রাত্রি

এবার রাত্রি নামের চলচ্চিত্রের এক ‘অতিরিক্ত শিল্পী’ মাঝে মাঝে ইউটিউবারদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দাবি করেন, তিনি শাকিব খানের প্রথম স্ত্রী। এমনকি তার গর্ভে জন্ম নেওয়া রাহুল খানের বাবা ঢালিউডের এই জনপ্রিয় নায়ক। যদিও তিনি কখনও এমন দাবির স্বপক্ষে কোনো প্রমাণ দেখাতে পারেননি।

সম্প্রতি শাকিব-বুবলী ও তাদের সন্তান শেহজাদ খান বীর প্রসঙ্গ সামনে আসার পর আবারও বিভিন্ন ইউটিউব চ্যানেলে বক্তব্য দেওয়া শুরু করেন। সেসব বক্তব্যে একেক সময় একেক কথা বলছেন।

এর প্রেক্ষিতে রাত্রি গণমাধ্যমকে শাকিব প্রসঙ্গে জানান, ‘আমি কখনও বলিনি যে, শাকিব আমার স্বামী। এসব ইউটিউবাররা ছড়িয়েছেন। আমার কোনো দোষ নেই। দূর থেকে শাকিবকে আমি পছন্দ করতেই পারি, তাই বলে তিনি তো আমার স্বামী হয়ে গেলেন না।’

এ সময় তাকে প্রশ্ন করা হয়, আপনার ছেলে রাহুলের বাবা শাকিব। এখন অস্বীকার করছেন কেন— জানতে চাইলে রাত্রি বলেন, ‘আমাকে দিয়ে বলানো হয়েছে। রাহুলের বাবা শাকিব নন। অনেকে তার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য আমাকে দিয়ে এসব কথা বলিয়েছেন।’

রাত্রি জানান, তিনি আর কখনও কোনো ক্যামেরার সামনে শাকিবকে নিজের স্বামী বলে দাবি করবেন না। এর আগে এমন দাবি করার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি। জানা গেছে, রাত্রির ছেলে রাহুলের বাবার নাম বাহাদুর। যদিও তার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই। তাদের মধ্যে কোনো যোগাযোগও নেই।

আরও ২০ বছর সিঙ্গেল থাকতে চাই: পূজা চেরি: বর্তমান সময়ে দেশের জনপ্রিয় নায়িকা পূজা চেরী। তিনি এখন একের পর এক নতুন সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই নায়িকা অভিনীত ‘হৃদিতা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া শুটিং শেষ করেছেন ‘নাকফুল’ সিনেমার শুটিং। সম্প্রতি দেশের এক জাতীয় গণমাধ্যমের সাক্ষাতকারে পূজা চেরী বলেছেন, আমি আরও ২০ বছর সিঙ্গেল থাকতে চাই। লেবড়া-ছেবড়া ছেলেদের পছন্দ না আমার।

সম্প্রতি দেশের এক জাতীয় গণমাধ্যমের সাক্ষাতকারে পূজা চেরী বলেছেন, আমি আরও ২০ বছর সিঙ্গেল থাকতে চাই। লেবড়া-ছেবড়া ছেলেদের পছন্দ না আমার।সম্প্রতি দেশের এক জাতীয় গণমাধ্যমের সাক্ষাতকারে পূজা চেরী বলেছেন, আমি আরও ২০ বছর সিঙ্গেল থাকতে চাই। লেবড়া-ছেবড়া ছেলেদের পছন্দ না আমার।

তিনি আরও বলেন, বিড়ালকে যে ছেলে পছন্দ করে না তাকে বিয়ে করবেন না, শুধু বিড়াল না পশুপাখিকে যে ছেলেরা পছন্দ করে না তাদের তিনি কখনো বিয়ে করতে চান না। এদিকে কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘হৃদিতা’ সিনেমা। সিনেমা নির্মাণ করেছেন ইস্পাহানী আরিফ জাহান।

জানা যায়, সিনেমাটি আগামী ৭ অক্টোবর দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটির নামভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরী। এতে পূজার নায়ক এ বি এম সুমন। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘হৃদিতা’ সিনেমা। সিনেমা নির্মাণ করেছেন ইস্পাহানী আরিফ জাহান।

জানা যায়, সিনেমাটি আগামী ৭ অক্টোবর দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটির নামভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরী। এতে পূজার নায়ক এ বি এম সুমন।

এই সিনেমা নিয়ে পূজা চেরী জানিয়েছেন, ‘প্রথমবারের মতো সাহিত্যনির্ভর সিনেমায় কাজ করেছি। নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। ছবিটি দর্শককে নিরাশ করবে না।’

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।