ছেলের জন্মদিনে একসাথে সাকিব-অপু, এক হয়ে যাচ্ছেন, জোর গুঞ্জন!

দেশের সিনেমাপাড়ায় আবারও আলোচনায় শাকিব খান-অপু বিশ্বাস জুটি। বছর কয়েক আগেই বিচ্ছেদের পথে হাঁটলেও এখনও সন্তানের জন্য একত্রিত হতে হয় ঢালিউডের একসময়ের জনপ্রিয় এই জুটিকে। সম্প্রতি নিজেদের একমাত্র ছেলে জয়ের জন্মদিনে একত্রিত হয়েছিলেন তারা।

বুধবার সকালে নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অপু বিশ্বাস। শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’

ছবিতে দেখা যাচ্ছে, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তাঁরা। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়াও শাকিবের মা-বাবা এবং বোনকেও দেখা গেছে।

অপু বিশ্বাসের উৎফুল্ল মেজাজ, হাস্যোজ্জ্বল চেহারা আর ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত’ ক্যাপশন দিয়ে যে বার্তা তিনি দিতে চাইছেন তার অর্থ হলো ফের এক হচ্ছেন তাঁরা। অর্থাৎ তিনি বলতে চাইছেন―একটি ফ্যামিলির গল্প যেখানে শাকিব-অপু, শাকিবের মা-বাবা তাঁদের সন্তান জয়―সকলেই রয়েছেন। এমনই অভিমত ভক্তদের।

এদিকে একইদিনে বোমা ফাটিয়েছেন অভিনেত্রী বুবলী। মঙ্গলবার শাকিব খান ছেলে জয়কে নিয়ে আবেগমিশ্রিত পোস্ট দেওয়ার পর বুবলী নিজের পুরনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। যা দিয়ে কার্যত শাকিবকে বার্তাই দিতে চেয়েছেন। সন্তানের মা হয়েছেন বুবলী―এদিন রাতে কার্যত স্বীকার করেন অভিনেত্রী।

প্রশ্ন উঠেছে শাকিব-অপু এক হচ্ছেন বলেই কি বুবলী প্রকাশ্যে আসছেন? সময়ই বলে দেবে কী ঘটতে যাচ্ছে। কেননা বুবলী কয়েকটা দিন পর সব ক্লিয়ার করে দেবেন, সেটা গত রাতেই বলেছেন।

এক হয়ে যাচ্ছেন, জোর গুঞ্জন!

ঢাকাই সিনেমার দুই তারকা সাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়। গতকাল (মঙ্গলবার) ছেলের জন্মদিন উপলক্ষে সাকিবের আবেগঘন স্ট্যাটাস মন ছুঁয়েছে ভক্তদের। দীর্ঘদিন ধরেই অপু-সাকিব থাকছেন আলাদা। তবে জয়ের এই বিশেষ দিনে কেক কেটেছেন একসাথে, সেই ছবি অপু বিশ্বাস তার ভেরিফায়েড পেইযে পোস্টও করেছেন। খানপুত্র জয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয় জন্মগ্রহণ করেন।

ছেলের কেক কাটার ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’ ফেসবুকে দেওয়া ছবিগুলোতে দেখা যাচ্ছে, সাকিব ছেলেকে কেক খাইয়ে দিচ্ছেন। অন্যদিকে জয় কেক খাইয়ে দিচ্ছেন সাকিবকে। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। তবে সাকিবের সাথে এক ফ্রেমে বন্দি না হলেও ছেলের জন্মদিন অনুষ্ঠানে সাকিবের বাসায় গিয়েছিলেন অপু।

বিশ্বস্ত সুত্রে জানা গেছে, সাকিবের বাসাতেই ঘরোয়া পরিবেশে আয়োজন করা হয় জয়ের জন্মদিন অনুষ্ঠান। এ সময় শাকিবের বাবা-মা সহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। সম্প্রতি দেশ সেরা সুপাস্টার অক্টোবরেই শুটিংয়ে ফিরছেন। তপু খান পারিচালিত ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমাটি অসমাপ্ত রেখেই আমেরিকা পাড়ি জমিয়েছিলেন। যে সিনেমার নায়িকা শবনম বুবলী। আমেরিকায় স্থায়ী আবাসনের লক্ষ্যে নয় মাস কাটিয়ে চলতি বছরের ফেব্রুয়ারিতে দেশে ফেরেন শাকিব খান।