১১৬তম পর্ব দিয়ে শেষ হলো ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪

বর্তমান সময়ে দেশের তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টের সিজন-৪ এর শেষ হয়েছে শনিবার (২৪ ডিসেম্বর) রাতে। নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি জানিয়েছেন, ১১৬তম পর্বের মধ্য দিয়ে শেষ হচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সিজন-৪!

নাটকটি এখানেই শেষ কিনা বা ব্যাচেলর পয়েন্ট এর ‘সিজন ৫’ নিয়ে কোনো পরিকল্পনা আছে কিনা, জানতে চাইলে অমি বলেন,‘না, এটা নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। আর একটা সিজন নিয়ে পরিকল্পনা করতে গেলে তো লম্বা সময়ের প্রয়োজন। ততদিন বেঁচে নাও থাকতে পারি, যে কোনো একটা দুর্ঘটনা ঘটতে পারে। এই চরিত্রগুলো একসঙ্গে নাও থাকতে পারে। ব্যাচেলর পয়েন্ট সিজন ফাইভ আবার হবে? সবাই কি আমরা বেঁচে থাকবো? ‘সিজন-৪’ এর শেষ লগ্নে এরকম নানা প্রশ্ন ঘুরছিল।’

‘ব্যাচেলর পয়েন্ট’ এর সিজন-৪ এর জন্য সবচেয়ে বেশি রেসপন্স পেয়েছেন জানিয়ে এই নির্মাতা বলেন,‘সিজন ৪- এ অস্বাভাবিক ভালোবাসা পেয়েছি, রেসপন্স পেয়েছি। এখন পর্যন্ত সিজন-৪- এ সবচেয়ে বেশি সাড়া পেয়েছি। সবচেয়ে বেশি দর্শক জনপ্রিয়তা এবং সবচেয়ে বেশি দর্শকদের মতামত এবং ভিউ আমরা সিজন ৪ এ পেয়েছি। বিভিন্ন রেকর্ড এর অংশিদার হয়েছি। ব্যাচেলর পয়েন্টের প্রতি এপিসোড মানুষ আপন করে দেখে। এটা আমাদের জন্য অন্য রকম একটা ভালোলাগা, যেটা ভাষায় প্রকাশ করার মতো না। আমরা খুবই কৃতজ্ঞ। এটা আমাদের জন্য আনন্দের।’

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোরে বিভিন্ন চরিত্রে দেখা গেছে মিশু সাব্বির, পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা, পাভেল, আশুতোষ সুজন সহ বহু অভিনেতাকে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।