রবিবার , জানুয়ারী 29 2023

লাইভ কাতার বিশ্বকাপ ফুটবল খেলা ২০২২ দেখুন এখান থেকে

লাইভ কাতার বিশ্বকাপ ফুটবল খেলা ২০২২: বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ দেখা যাবে টিভিতে, অনলাইনে, এবং ধারাভাষ্য শোনা যাবে রেডিওতে। চলুন জেনে নেওয়া যাক উল্লেখিত মাধ্যমগুলো থেকে কিভাবে খেলার খবর রাখবেন।

Table of Contents

ফিফা ফুটবল বিশ্বকাপ কোন চ্যানেলে দেখা যাবে?

বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ দেখা যাবে টি স্পোর্টস চ্যানেল থেকে। জনপ্রিয় আরেক টিভি চ্যানেল, গাজি টিভিও (জিটিভি) ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে। এছাড়া রাষ্ট্রয়াত্ত টেলিভিশন চ্যানেল, বিটিভি ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে বলে আশা করা যেতে পারে।

এইবারের ফুটবল বিশ্বকাপ আসরে একই সময়ে একাধিক ম্যাচ পড়েছে, তাই একই সাথে চলা একাধিক ম্যাচের মধ্যে টি স্পোর্টস / জিটিভি শুধুমাত্র হাই ভোল্টেজ ম্যাচটি দেখাবে বলে ধারনা করা যায়৷ এছাড়া Sports18 চ্যানেলেও খেলা দেখা যাবে।

খেলার পাশাপাশি বিভিন্ন টিভি-কেন্দ্রিক শো তৈরী করবে টি স্পোর্টস, যাতে ইউরোপ ও ল্যাটিন আমেরিকার দেশগুলোর সাবেক ফুটবলারদের দেখা মিলতে পারে।

লাইভ বিশ্বকাপ ফুটবল খেলা দেখুন এখান থেকে, আপনার যদি সাউন্ট না আসে তাহলে ভিডিও এর উপর থাকা ইংরেজি লেখা CLICK UNMUTE STREAM এ ক্লিক করুন, ক্লিক করার সাথে সাথে এ্যাড আসবে, ওটা কেটে দিয়ে খেলা দেখার অনুরুধ রইল।

Video Loding… wait

ভিডিও টি বড় করে দেখতে হলে ভিডিও এর উপর ডাবল ক্লিক করুন। প্রথম ২-৩ ক্লিক এ এ্যাড আসবে এ্যাড গুলি কেটে দিয়ে আবার ক্লিক করুন সাথে সাথে। দেরি হলে হবে না।

এখানে খোলা দেখা না গেলে আপনার ক্রোম ব্রউজার থেকে এই পোস্ট টি অপেন করুন, অথবা নিছের লিংক গুলিতে খেলা দেখতে পারবেন: ∇

▶ DDN Live 

▶ BDIX TV 

▶ CircleNet 

▶ E-Box Live 

▶ AmarBD 

▶ Rangdhanu Live

ফিফা বিশ্বকাপ ফুটবল ম্যাচ দেখার জন্য অসংখ্য ওয়েবসাইট, সফটওয়্যার এবং অ্যাপ রয়েছে। এখানে শুধুমাত্র নিরাপদ এবং পরীক্ষিত ওয়েবসাইট উল্লেখ করা হয়েছে। এই তালিকা নিয়মিত আপডেট করা হবে।

ফিফা বিশ্বকাপ ফুটবল ম্যাচ দেখার জন্য অসংখ্য ওয়েবসাইট, সফটওয়্যার এবং অ্যাপ রয়েছে। এখানে শুধুমাত্র নিরাপদ এবং পরীক্ষিত ওয়েবসাইট উল্লেখ করা হয়েছে। এই তালিকা নিয়মিত আপডেট করা হবে।

ফিফা ফুটবল বিশ্বকাপ অনলাইনে দেখার উপায়

টি২০ ক্রিকেট বিশ্বকাপ ২০২২ দেখার সুযোগ মিলেছিলো র‍্যাবিটহোল অ্যাপে, তবে ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ র‍্যাবিটহোল অ্যাপে দেখা যাবে কিনা সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

এদিকে ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২ এর লাইসেন্সড মোবাইল ব্রডকাস্টার হিসেবে স্বত্ব পেয়েছে বাংলালিংকের টফি অ্যাপ। কে স্পোর্টস এর সাথে সাব-লাইসেন্সিং এগ্রিমেন্ট এর মাধ্যমে এই সুবিধা নিজেদের করে নিয়েছে বাংলালিংক। সুতরাং টফি অ্যাপ এবং টফি ওয়েবসাইটে বিশ্বকাপ ফুটবল লাইভ দেখতে পারবেন। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে টফিতে ফুটবল বিশ্বকাপ লাইভ বিনামূল্যে দেখতে পারবেন।

ফুটবল বিশ্বকাপ ২০২২ সময় সূচি বাংলাদেশ

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হতে যাচ্ছে নভেম্বরের ২০ তারিখ হতে। মোট ৮টি গ্রুপে ভাগ করা হয়েছে অংশগ্রহণকারী ৩২টি দলকে। প্রতি গ্রুপে ৪টি করে দল রয়েছে। কাতার ও ইকুইডর এর মধ্যকার ম্যাচ এর মাধ্যমে শুরু হবে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর আসর যা নভেম্বরের ২০ তারিখ বাংলাদেশ সময় রাত ১০টায় অনুষ্ঠিত হবে। কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ এর সমাপ্তি হবে ডিসেম্বরের ১৮ তারিখ রাত ৯টায় ফাইনাল খেলার মাধ্যমে৷ মাসব্যাপী চলবে ফুটবলের মহাউৎসব।

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ শিডিউল / ফিক্সচার / সময়সুচী বাংলাটেক এর আলাদা ডেডিকেটেড পোস্টে বিস্তারিত দেওয়া রয়েছে। পোস্টের শেষের দিকে ফিফা ফুটবল বিশ্বকাপ এর সঠিক সময়সূচি জেনে নিতে পারবেন।

বিশ্বকাপ ২০২২

আরও দেখুন: লাইভ ফুটবল, ফুটবল বিশ্বকাপ ২০২২, ফুটবল লাইভ আজকের খেলা, কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২, ফুটবল বিশ্বকাপ ২০২২ লাইভ, কিভাবে লাইভ ফুটবল খেলা দেখবো, আজকের ফুটবল খেলার সময় সূচি ২০২২, world cup football live streaming free, world cup live stream free 2022, fifa world cup live score, world cup results, today, world cup 2022 live score, world cup matches today, world cup qualifiers matches today, world cup qualifiers live scores, কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২, ফুটবল বিশ্বকাপ 2022 সময়সূচি, ফুটবল বিশ্বকাপ ২০২২, খেলা লাইভ ফুটবল, ফুটবল খেলার সময়সূচী ২০২২, ফুটবল লাইভ আজকের খেলা

Check Also

বিসিএস কর একাডেমি একাধিক পদে জনবল নিয়োগ করবে, আবেদন শুরু হবে ০৯-০১-২০২৩ খ্রিস্টাব্দ থেকে।

একাধিক পদে জনবল নিয়োগ দেবে বিসিএস কর একাডেমি: সম্প্রতি বিসিএস কর একাডেমি জনবল নিয়োগের জন্য …