ঈদ মোবারক স্ট্যাটাস, এস.এম.এস | ঈদ মোবারক পিকচার – Eid Mubarak Wishes

ঈদ মোবারক হচ্ছে একটি উদযাপনমূলক উত্সব যা মুসলিম সমাজের জন্য বেশ গুরুত্বপূর্ণ। ঈদ মোবারক স্ট্যাটাস এবং এস.এম.এস হলো এমন একটি উপায় যার মাধ্যমে মানুষেরা তাদের আশা এবং ভালোবাসার বাণীগুলি সহজে প্রকাশ করতে পারে।

এস.এম.এস বা টেক্সট মেসেজ দ্বারা একটি ছোট্ট বার্তা প্রেরণ করা যেতে পারে যা আপনার পরিবার এবং বন্ধুদের প্রতি আপনার ঈদের শুভেচ্ছা প্রকাশ করবে। আর স্ট্যাটাস একটি সামাজিক মাধ্যম যা আপনার কাছে সংশ্লিষ্ট ব্যক্তিরা দেখতে পাবে। আপনি আপনার স্ট্যাটাস আপডেট করে আপনার সামাজিক মাধ্যমে সংশ্লিষ্ট ব্যক্তিদের শুভেচ্ছা প্রকাশ করতে পারেন।

একটি সুন্দর ঈদ মোবারক স্ট্যাটাস বা এস.এম.এস লিখতে হলে নিচে দেখতে পারেন:

💌Eid Mubarak status 💌

ঈদ মানেই হলো আমাদের ভেতরে লুকিয়ে থাকা হাসি। ঈদ মানেই হলো আমাদের মনের ভেতরে জমে থাকা আশা। ঈদ মানে হলো আমাদের একে অপরের প্রতি ভালবাসা। ঈদ মানে হল দূর আকাশের ঐ মিষ্টি চাঁদের হাতছানি। ঈদ মানে হলো সবাই মিলে একসাথে আনন্দের জোয়ারে ভাসা। তাই তোমাকে আমি জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ফুলের কাজ হল সুবাস দেওয়া, বৃষ্টি করবে আজ আমাদের মনচুরী, খুশি গুলো আজ হাসাবে আমাদের। তোমাকে জানাবো আজ ঈদ মোবারকের ফুলঝুরি। ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

খুশির হাওয়া আজ লাগছে মনে, নাচবো আমরা আজ প্রতিক্ষণে। সাজাবো মোদের নতুন করে, ভাসবো আমরা সুখের ঘোরে। ঈদের এই আনন্দ থাকুক তোমার সারাটি জীবন ধরে। ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💌Eid Mubarak status 💌

সারাদেশে চলছে ঈদের জোয়ার, মনে রাখবো না আজ কোন দুঃখের স্মৃতি। আমাদের জীবনে অতীতে ছিল যত দুঃখ কষ্ট, তার সব গুলোকেই জানাবো আজকে ইতি। আর সে কারণেই তোমাকে জানাতে এসেছি ঈদ মোবারক এর প্রীতি।

💌Eid Mubarak status 💌

ঈদের আনন্দ ভাগাভাগি করব আজকে তোমার কাছে, তোমাকে জানিয়ে দিতে চাই ওই একফালি চাঁদ দেখা গেছে দূর আকাশে। সময় অনেক কম তাই যেতে হবে বাড়ি,ঈদের আনন্দের ভেলা গুলোকে সাজাবো সারি সারি, সময় পেলে এসো বন্ধু আমারি কাছে, একসাথে করব আনন্দ দুজন মিলে মিশে।

💌Eid Mubarak status 💌

সবার মধ্যেই ঈদের আনন্দ আসুক, সে গরিব হোক কিংবা ধনী হোক সবাই যেন এক সারিতে বসুক। আর এই আশাতে তোমাকে জানাতে চাই ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ফিরে এসেছে সেই খুশির দিন, তুমি কি জানো বন্ধু আজকে আমাদের ঈদের দিন। তোমার পাশে থাকা গরিব মানুষদের খবর নিও। ঈদের এই খুশির দিনে তাদেরকেও শুভেচ্ছা জানিও।

💌Eid Mubarak status 💌

আমাদের মাঝে ফিরে এসেছে সেই আনন্দের ঈদ। বিশেষ এই দিনটিতে মুছে যাক আমাদের মধ্যে যত আছে ক্লান্তি এবং জরা। হাসি খুশিতে ভরে উঠুক আমাদের জীবন, পূর্ণতা পাক সব মানুষের জীবনধারা।

💌Eid Mubarak status 💌

মেঘলা আকাশের ওই মেঘলা দিন, ঈদের শুরু হতে বাকি আছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই আমরা ফিরে পাবো সেই খুশির দিন। আপনাদের সামর্থ্য অনুযায়ী নতুন কাপড় চোপড় কিনে নিন। আপনার আশেপাশে থাকা গরিব-দুঃখী মানুষদের খবর নিন। সমাজের সকল স্তরের মানুষদের ঈদের দাওয়াত দিন। সবাই মিলে ঈদের খুশিতে হয়ে যান অমালীন।

💌Eid Mubarak status 💌

ঈদের সেই খুশির আনন্দ আবার ফিরে এলো, তোমার জীবনে থাকা ঐ বদ্ধ দরজার দ্বার এবার খুলে ফেলো। ছড়িয়ে দাও তোমার জীবনের এক নতুন রুপ। জালিয়ে দাও তোমার জীবনের আনন্দের সেই ধুপ। দাওয়াত করো তোমার আছে যত আপনজন। সবাইকে জানিয়ে দাও ঈদের নিমন্ত্রণ।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

আমার খুব ইচ্ছে করে তোমায় বলতে ভালোবাসি, বলতাম আমি এই কথা যদি তুমি থাকতে আমার পাশাপাশি। বন্ধু তুই অনেক দূরে আছিস তবুও তুই আছিস আমার এই মনে। তোর জীবনটা হাসিখুশিতে কাটুক এই প্রত্যাশা করি মনে প্রাণে। আজ বহুদিন পর আমি জানিয়ে দিলাম আমার ভেতরে থাকা মনের আশা। সেই কারণে তোকে জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

কষ্টের আড়ালে লুকিয়ে থাকে সুখের রাশি রাশি। জীবনে আসুক যত দুঃখ বেদনা তবুও আমি তোকে অনেক ভালোবাসি। মুছে ফেলো তোমার অতীত জীবনের যত আছে দুঃখের স্মৃতি। সে কারণেই আমি তোমাকে জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা প্রীতি।

💌Eid Mubarak status 💌

তোমার মনের ভিতরে আছে যত সুখের আশা, তার পাখনা গুলো দাও মেলে। মুছে ফেলো সব দুঃখের অতীত স্মৃতি, সুখের প্রদীপ গুলো কে দাও জ্বেলে। কাটুক তোমার ভবিষ্যৎ জীবন অনেক হেসে খেলে। তোমার মনের ভেতরে থাকা সকল সুখের পূর্ণতা আজ হোক। সে কারণেই তোমাকে জানাতে এসেছি পবিত্র ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

বন্ধু আজ তুমি আছো আমার থেকে অনেক অনেক দূরে। তাই তোমার কথা আমার প্রচন্ড রকম মনে পড়ে। তুমি যেখানেই থাকো না কেন, ঈদের আনন্দটা তোমার অনেক হাসি খুশিতে কাটুক। তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

আমাদের জীবনে এমন অনেক ধরনের কথা থাকে যেগুলো অব্যক্তই থেকে যায়। আমাদের সবার জীবনে এমন অনেক অনুভূতি আছে যেগুলো আমাদের মনের মাঝেই থেকে যায়। আমাদের জীবনে এমন অনেক কষ্টের স্মৃতি আছে যেগুলো আমাদের সবাইকে নীরবে কাঁদায়। কিন্তু এই হাসি কান্নার মাঝেই আমাদের বেঁচে থাকতে হয়। আর সেই সব দুঃখ কষ্টের স্মৃতি গুলোকে ভুলে গিয়ে তোমাকে আজকে জানাচ্ছি ঈদ মোবারক শুভেচ্ছা।

Related: বন্ধুদের মিস করা নিয়ে কিছু কথা।

💌Eid Mubarak status 💌

এলো আজ খুশির দিন,
আজ কিন্তু ঈদের দিন,
গরীব লোকের খোজ নিন,
আর, ঈদের শুভেচ্ছা নিন,
“”” ঈদ মোবারক “”””

💌Eid Mubarak status 💌

এলো আজ ঈদ,
মুছে যাক ক্লান্তি মুছে যাক জরা,
পুর্নতায় ভরে উঠুক এই ধরা,
“”””” ঈদ মোবারক “”””””

💌Eid Mubarak status 💌

মেঘলা আকাশ মেঘলা দিন,
ইদের বাকি এক দিন,
আসবে সবার খুশীর দিন,
কাপর চোপড় কিনে নিন,
গরিব দুঃখীর খবর নিন,
দাওয়াত রইলো ইদের দিন ।
“””””” ঈদ মোবারক “”””””

💌Eid Mubarak status 💌

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি,
ঈদ মানে ভালোবাসা আরও বেশি বেশি,

“”” ঈদ মোবারক “””

💌Eid Mubarak status 💌

ঈদ এলো, বৃষ্টি এলো,
খুশীর দ্বার মুক্ত হলো,
ঈদের এখন নতুন রূপ,
বৃষ্টি হলো অপরুপ,
তুমি আমার আপনজন,
তাই তোমায় জানাই নিমন্ত্রন ।
“”” ঈদ মোবারক “””

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ভোর হলো দোর খোল,
চোখ মেলে দেখরে,
রোযা শেষ রোযা শেষ,
ঈদ চলে এল রে,
নতুন জামা পড়ব রে,
হাসি খুশি থাকব রে,
ঈদ চলে এল সবার দুয়ারে।

“”” ঈদ মোবারক “””

💌Eid Mubarak status 💌

“কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারক বন্ধু ।

💌Eid Mubarak status 💌

” ঈদের আমেজ চলছে বেজায়
বেড়েছে প্রিয়জনের আনাগোনা
আমার বাসায় তোমার আমন্ত্রণ
করোনা যে মানা”

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

“30 দিনের কঠোর সাধনা
পূর্ণ হলো আজ
ঈদের খুশিতে ভরে গেছে আঙিনা
পূর্ণ হল কোটি কোটি মুসলিমের সুখ”

💌Eid Mubarak status 💌

” নীল আকাশে ঈদের চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক”

💌Eid Mubarak status 💌

” আমার আকাশে আজ ঈদের চায়
ও উপর ওয়ালা তোমার অশেষ
রহমতের জন্য তোমায় ধন্যবাদ “

💌Eid Mubarak status 💌

“কাল ঈদ উল আযহা
সাজবে তুমি
মেহেদি দিয়ে রাঙ্গাবে তোমার হাত
এই খুশীর সময়টুকু
কাটুক তোমার বারোমাস
ঈদ মোবারক”

💌Eid Mubarak status 💌

দূর আকাশ থেকে পড়ে গেছে ওই চাঁদের নজর। সেই চাঁদটি আমাদের জানিয়ে দিলো সেই আনন্দের ঈদের খবর। ঈদের খুশি আজ আকাশ বাতাস জুড়ে, আগলে রাখ সেই আনন্দের মুহূর্ত গুলো তোমার বাহুডোরে।

💌Eid Mubarak status 💌

তোমায় বলছি আমি আজ আমার মনে আছে যত কথা। ঈদের এই খুশির দিনে রেখোনা তোমার মনের যত আছে দুঃখ ব্যথা। খুশির এই দিনে পূর্ণতা পাক তোমার মনের মধ্যে আছে যত আশা ভরসা। আর সে কারণেই বিশেষ এই দিনে তোমাকে জানাচ্ছি ঈদের ভালোবাসা। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

তোমার মনের মধ্যে যত স্বপ্ন আসে তার সবগুলোর পূরণ হোক, তোমার জীবনের হাসি কান্না ভুলে গিয়ে সুখের সাগরে ভেসে নতুন একটি জীবনের শুরু হোক। ভালো কাটুক তোমার অতীতের দিনগুলো। আর সেই কারণেই ঈদের এই পবিত্র দিনে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

তোমার জীবনে আছে যত সোনালী সকাল, তোমার জীবনে আছে যত রোদেলা দুপুর, তোমার জীবনে আছে যত পড়ন্ত বিকেল, তোমার জীবনে আছে যত গোধূলি সন্ধ্যা, তোমার জীবনে আছে যত চাঁদনী রাত, তার সবকিছুকে তুমি রাঙিয়ে নাও, শুরু করো নতুন করে। শুরু হোক তোমার নতুন জীবনের পথচলা। আর এই কামনা করি তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

আমাদের জীবনে যত আছে দুঃখের দিন, আজকে আমাদের ঈদের খুশির দিন। তাই আমাদের জীবনের সকল দুঃখ কষ্টকে আজ ভুলে গিয়ে জীবনকে সাজিয়ে করে নাও রঙ্গিন। আনন্দের ওই নতুন সাগরে হারিয়ে যাওয়া সীমাহীন। কারণ আজকে হল পবিত্র ঈদের দিন।

💌Eid Mubarak status 💌

বন্ধু তোমাকে বলছি আমার মনের কথা, ঈদের এই পবিত্র দিনে মনের মধ্যে রেখো না কোনো দুঃখ ব্যথা। সৃষ্টিকর্তার কাছে চাও তোমার ভেতরে আছে যত চাওয়া। সুযোগ থাকলে পূর্ণতা পাবে তোমার সকল চাওয়া পাওয়া। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

যেদিন আমরা দেখি ঈদের চাঁদ, সেদিন আমাদের খুশি মনে ভরে যায় গোটা রাত। আমরা সবাই সেদিন সাজিয়ে নিতে চাই আমাদের জীবনকে নতুন করে। আনন্দ আর খুশি তে নিজেকে পূর্ণতা দিতে চাই ভেসে যেতে চাই সুখের ঐ সুখ সাগরে।

💌Eid Mubarak status 💌

রং লেগেছে আজ আমার মনে, সেই রং আমি ভাগাভাগি করতে চাই তোমার জীবনে। কারণ আজকে আবার ফিরে পেয়েছি সেই খুশির ঈদ। হাসি খুশিতে দুজনে ভুলে যাবো আজ যত আছে দিক। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

নতুন একটা ভোরের সেই নতুন একটা দিন। শুভ হোক তোমার আজকের এই পবিত্র ঈদ মোবারক এর দিন। তাকিয়ে দেখো তোমার দিকে হাসছে ওই ঝলমলে আলোর চাঁদ। সেই চাঁদের আলোয় রাঙ্গিয়ে তোলো তোমার জীবন ফিরে পাও নতুন একটি প্রভাত। পবিত্র এই ঈদের দিনটি তোমার অনেক হাসিখুশিতে কাটুক। এই কামনায় তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

ঈদের এই বিশেষ দিনে আমাদের জীবনে আসা আনন্দ গুলো কাটুক থেমে থেমে। ঈদের এই বিশেষ দিনটির মতো আমাদের জীবনে আসুক সুখের ভেলা নেমে। পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

ঈদের এই পবিত্র দিনে নতুন পোশাক পড়ে নিও, তোমার থেকে যারা বড় আছে তাদের থেকে অনেক বেশি করে সেলামি নিও। ঈদের এই দিনটিতে তুমি সেমাই খাও বেশি করে। ঈদের এই বিশেষ দিনটি তোমার কাটুক অনেক আনন্দে ঘুরে ফিরে। সবাইকে তুমি জানিয়ে দাও ঈদ মোবারক শুভেচ্ছা প্রাণ খুলে।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

দূর আকাশের ওই রিমঝিম বৃষ্টিতে, পবিত্র এই ঈদের দিনটি তুমি কাটাও নতুন কোন সৃষ্টিতে। খুশির হাওয়া গুলো তুমি লাগাও মনে মনে। মনের যত আবেগ আছে খুলে দাও তার দ্বার প্রতিক্ষণে। তোমার মনের ভেতরে আছে যত লুকিয়ে থাকা সুখ। সেই সব সুখের ঘরের দরজা আজ উন্মুক্ত হয়ে খুলুক। আর সেই আশা ব্যক্ত করি তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

ঈদের দাওয়াত দিয়ে দিলাম বন্ধু তোমার তরে, যতই থাকুক জীবনের ব্যস্ততা তবুও তুমি এসো আমার এই ছোট্ট ঘরে। পেট ভরে খেও তুমি সেমাই রাশি রাশি। তোমার জন্য করেছি আয়োজন করোনা তুমি সেগুলো কে বাসি। আর সেই আশা ব্যক্ত করে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

ঈদের এই বিশেষ দিনটিতে খুশির আমেজে ভরে যায় রাশি রাশি। আর সে কারনেই তো আমরা পেট ভরে খাই পোলাও আর খাসি। মনের মধ্যে আশা ব্যক্ত করি যেন আমরা এই খুশি ধরে রেখেই সারাটি জীবন বাঁচি। ঈদ মোবারক এর শুভেচ্ছা ও প্রীতি রইলো।

💌ঈদ মোবারক স্ট্যাটাস💌

দূর আকাশের ঐ চাঁদ উঠেছে, ফুলের বাগানে নতুন ফুল ফুটেছে। তোমরা কি শুনছো, যদি দেখবে তবে আয়। নতুন চাঁদের আলো আজ আমরা মাখবো সবাই মিলেমিশে আমাদের গায়। ঈদ মোবারক।

💌Eid Mubarak status 💌

তুমি কি জানো ঈদের খুশির দিনটি আসতে আর মাত্র একদিন বাকি। আমি ভেবে পাচ্ছিনা ঈদের এই খুশি গুলো আমি কোথায় জমা রাখি। যদিওবা এই কথা গুলো বলা অনেক ইজি, কিন্তু ঈদের দিনটি আসলেই সবাই হবে সবার মতোই বিজি। মনে রেখো একটি বছর ঘুরে ফিরে আসছে বিশেষ এই দিন। তাই সবাই সবার মত করে সবার জীবনকে সাজিয়ে নেওয়ার প্রস্তুতি নিন।

💌Eid Mubarak status 💌

আকাশের ওই নীল রং দিয়ে সাজাবো তোমায় নতুন করে। ভাসবো মোরা সুখ সাগরে, জীবনের দুঃখ গুলোকে ঠেলে দিব অনেক দূরে। আমাদের জীবনকে সাজিয়ে নেবো সুখের রাশি রাশি। আর সেই আশাই ব্যক্ত করে তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

পবিত্র এই বিশেষ দিনে গোটা দেশে চলছে ঈদের উৎসব। সবাই যে যার মত নতুন পোশাক পরিধান করেছে। সবার মধ্যেই আছে আনন্দ আর খুশির বন্যা। বন্ধু তুমি ও তোমার জীবনকে হাসি খুশিতে ভরিয়ে দাও আজকের এই দিনটিতে। আর সেই কামনা করি তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

নীল আকাশ দেখো তাকিয়ে আছে ঈদের চাঁদ। তুমি তো জানো ঈদের আগের রাতেই হয় চাঁদনী রাত। আমাদের সবার কাছেই ঈদ মানেই হলো একটি খুশির দিন। পবিত্র এই দিনটি তে আমাদের মনের ভেতরে থাকা খুশি গুলো হোক আজ সীমাহীন। সবাই সবার মত বিশেষ এই দিনটি কে করে নাও রঙিন। ঈদ মোবারক।

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

প্রিয় বন্ধু এবং বান্ধবী, ঈদের বাকি আছে মাত্র আর একটা দিন। সবাই তোমরা নতুন জামা-কাপড় কিনে নিন। আর একদিন পরেই আসবে আমাদের সেই অপেক্ষার খুশির দিন। তাইতো তোমাদের জানিয়ে দিচ্ছি ঈদের দাওয়াত অগ্রীম। তোমরা আসবে কিন্তু আমার বাসায় সেদিন। আমি তোমাদের অপেক্ষায় থাকবো গোটা দিন।

আরো দেখুন:

বন্ধু নিয়ে স্ট্যাটাস।
কষ্টের স্ট্যাটাস।
💌Eid Mubarak status 💌

মন চাইছে আমার প্রিয় মানুষটার সাথে কথা বলি। আমার খুব করে মন চাচ্ছে আমার প্রিয় মানুষটার কথা স্মরণ করি। আজকে প্রিয় মানুষ গুলো কে ঈদ মোবারক জানানোর প্রস্তুতি নিলাম। আর তোমাকে দিয়েই ঈদ মোবারক এর শুভেচ্ছা জানানোর কাজটা শুরু করলাম। ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

আমাদের জীবনে এমন অনেক ধরনের কথা আছে যেগুলো না বলাই থেকে যায়। আমাদের জীবনে এমন অনেক ভাষা আছে যেগুলো অপ্রকাশিত হয়েই থেকে যায়। শুধুমাত্র ঈদের এই দিনটিতে নিজের খুশি গুলোকে ভাগ করার জন্য সবাইকে ঈদ মোবারক বলা যায়। আর সে কারণেই আজ মন এবং প্রাণ খুলে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা। আজকের এই ঈদের দিন টির মত সুখী এবং শান্তিতে কাটুক তোমার পরবর্তী দিনগুলো।

💌Eid Mubarak status 💌

বর্ষার দিনের এই রিমঝিম বৃষ্টিতে, ঈদের আনন্দ কে ভাগাভাগি করে নেবো নতুন কোন এক সৃষ্টিতে। খুশির হাওয়া লাগাবো আজ আমাদের প্রত্যেকটা মানুষের মনে। নিজের মধ্যে থাকা আনন্দ কে ভাগাভাগি করে উপভোগ করব প্রতি ক্ষণে ক্ষণে। আর এই কামনা করে তোমাকে আজকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💌Eid Mubarak status 💌

বন্ধু ঈদের শুভেচ্ছা তোমাকে কোন চিঠির মাধ্যমে নয়, কোন ফুল দিয়ে নয়, কোনো কার্ড দিয়ে নয়। বরং ঈদের শুভেচ্ছা কে জানিয়ে দিলাম এসএমএস এর মাধ্যমে। পবিত্র ঈদের শুভেচ্ছা ও ভালবাসা নিও।

💌ঈদ মোবারক স্ট্যাটাস 💌

মিষ্টি সকালের স্নিগ্ধ সুবাসের বাতাস। তুমি হলে শীতল ভোরের শিশির ভেজা দূর্বা ঘাস। তুমি হলে রাতের অন্ধকারের দূর আকাশের ওই চাঁদ। তুমি হলে অপেক্ষার প্রহর গোনা স্বপ্নের সেই প্রভাত। তাই তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা ও প্রীতি।

💌Eid Mubarak status 💌

দূরের ওই মানুষ গুলো সবাই কাছে আসুক। অপেক্ষার প্রহর গোনা মানুষগুলো সব সময় তোমার পাশে থাকুক। মন ছুয়ে যাক মনের টানে, সুখে ভরে যাও তোমার প্রাণে। চেয়ে দেখো ঈদ এসেছে সেই নতুন চাঁদের আগমনে। তাই আমি তোমাকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি আমার মন এবং প্রাণে। পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা নিও।

এই ধরনের ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা আপনি বড়দের বা আত্তিয়দের দিতে পারেন।

ঈদ মোবারক স্ট্যাটাস
আর এবার যেগুলো পড়বেন সেগুলো আপনি আপনার বন্ধুদের দিতে পারেন। শুনলাম কাল নাকি ঈদ। তাহলে তো কাল থেকে তোর ছুটি। মানে বুঝলি না! কাল তো শয়তান ছাড়া পাবে আর তুই নিজেও তো আস্তা শয়তান।তাহলে বন্ধু ছাড়া পেয়ে দেরি করিস না। তারাতাড়ি আমাদের বাড়ি চলে আসিস। আর হ্যা আপাতত “ঈদ মোবারক “

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস আমাদের জন্য খুবই দরকারি। কারন আমাদের Social media এর বন্ধুদেরও তো ঈদের শুভেচ্ছা জানানো উচিত ঈদ মোবারক স্ট্যাটাস এর মাধ্যমে।

আইসো বন্ধু বাড়িতে বসতে দিবো পিড়িতে যদি আসতে না পারো ঈদ মোবারক গ্রহণ করো “””ঈদ মোবারক“””

” চেয়ে দেখো, নীল আকাশ
চাঁদ উঠেছে, ঈদ এর চাঁদ
খুশীর বার্তা নিয়ে
সেই খুশিতে মোদের বাড়ি
দাওয়াত দিলাম আসিতে।

” ঈদ মানে ভুলে যাই সব
ঈদ মানে সবার মাঝে থাকবে
আনন্দের কলরব”

” বৃষ্টি আসবে……
আর বাড়ির ছাদ ভিজবে না এমন কি হয় ?
চাঁদ উঠবে
জসনা থাকবে
বাগানে ফুল ফোটবে
আর তুমি সুবাশ পাবে
আর ঈদ আসবে
তুমি দাওয়াত পাবে
আর অবশ্যই ঈদের দিন আসবে।
ঈদ মোবারাক।

রং লেগেছে মনে, মধুর এই ক্ষনে,
তোমায় আমি রাঙিয়ে দিবো ইদের এই দিনে ।
ঈদ মোবারাক

ঈদের চাঁদের হাসিতে দাওয়াত দিলাম আসিতে,
আসবে কিনা বাড়িতে ? দেবো হাড়িতে খানা ।
আসতে যদি নাও পারো,
ঈদের দাওয়াত গ্রহন করো
। ঈদ মোবারাক ।

ঈদ এলো, বৃষ্টি এলো,
খুশীর দ্বার মুক্ত হলো,
ঈদের এখন নতুন রূপ,
বৃষ্টি হলো অপরুপ,
তুমি আমার আপনজন,
তাই তোমায় জানাই নিমন্ত্রন ।
___ঈদ মোবারাক___

রংধনু আসে রঙের টানে
সুবাস আসে ফুলের টানে
বন্ধু আসে বন্ধুত্তের টানে
মন চলে যায় মনের টানে
ঈদ আসে খুশীর টানে
((( ঈদ মোবারাক )))

ঈদের রোমান্টিক এস এম এস
এবার কিছু ঈদ মোবারক স্ট্যাটাস পড়বেন যেগুলো আপনি আপনার গার্লফ্রেন্ড /বয়ফ্রেন্ড, স্বামি /স্ত্রী অর্থ্যাত যাদের সাথে রোমান্টিক সম্পর্ক তাদের যে সকল এস এম এস দেয়া যায় তা দেখি। চলুন তাহলে আমরা দেখি ঈদের রোমান্টিক এস এম এস

বুকে আছে প্রেম মনে আছে আশা এই থেকে গড়েছি প্রেম ভালোবাসা সেই ভালোবাসা হোক ঈদের মত পবিত্র আর সুন্দর
“ঈদ মোবারক“””

আকাশে দেখো ঈদের চাদ,
বাকা চাদের হাসি,
চাদের চেয়েও সুন্দর তুমি,
তাইতো এত ভালোবাসি,
“ঈদ মোবারক“

তোমার আমার ভালোবাসার হয়না কোনো তুলনা। ঈদের দাওয়াত দিচ্ছি তোমায় গ্রহন করতে ভুলনা।
“””””””ঈদ মোবারক“””””””

” ঈদের খুশি ভাগ না করলে
হয় কি তা পূন,
তুমি ছাড়া আমার ঈদ
যেন লাগে অপূর্ন”

” চিঠি দিয়ে নয় “ফুল দিয়ে নয়”
কার্ড দিয়ে নয় “কল দিয়ে নয়”
মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে
জানাই সবাই কে “অগ্রিম ঈদের শুভেচছা”
ঈদ মোবারক.

আজ দু:খ ভুলার দিন,
আজ মন হবে যে রঙ্গিন।
আজ প্রান খুলে শুধু গান হবে,
আজ সুখ হবে সিমাহীন।
তার একটাই কারন,
আজ যে ঈদের দিন।
ঈদ মোবারাক !

“জলের পানি সাদা
যদি তুমি ঈদে না আসো মোর বাড়ি তাহলে
ভেবে নিব তোমার মনে কাদা”

বরকতময় চাঁদনী এই রাত
সবার জীবনে অনে হায়াৎ
এসো সবাই ও মমিন ভাই
আনন্দে ভরা কাটাই এই রাত
সবার জন্য আজকে সবাই
দুহাত তুলে করি মোনাজাত
** Eid Mubarak **

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো আশা করি আপনার ভালো লাগলো। আসুন কিছু ঈদ মোবারক পিকচার দেখে নেই।

1
আজকে খুশির বাঁধ ভেঙেছে,

ঈদ এসেছে ভাই ঈদ এসেছে

শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে,

সবার ঘরে আজ ঈদ এসেছে

সেই দিন আর নয় বেশি দূর,

রমযান শেষ হলে

কাটবে অপেখখার ঘোর।

ঈদ মোবারক

2
নীল আকাশে ঈদর চাঁদ

ইদের আগে চাঁদনী রাত

ইদ হলো খুশির দিন

দাওয়াত রইলো ইদের দিন,

ভাল থেকো সীমাহীন ।

ইদের দিনটা তোমার হোক রঙিন

ইদ মোবারক।

3
দূরের মানুষ আসুক কাছে

কাছের জন থাকুক পাশে

মন ছুটে যাক মনের টানে

নয়া চাঁদের আগমনে

ইদ কাটুল খুশি মনে

***** ইদ মোবারাক ****

4
কাউকে ইদের দাওয়াত দিলে এটা পাঠান

ইদের দাওয়াত তোমার তরে

আসবে তুমি আমার ঘরে

কবুল কর আমার দাওয়াত

না করলে পাবো আঘাত

তখন কিন্তু দেবো আড়ি

যাব না আর তোমার বাড়ি

5
মনের মানুষের জন্য

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি

তুমি পাহাড়ের গায়ে ঝরনার পানি,

তুমি বরষার এক পরশ বৃষ্টি,

তুমি মধ্য রাতের পূর্ণিমার চাঁদ,

তোমাকে জানাই ‘ইদ মোবারাক’

6
আল্লা সকলের মনের বাসনা,

পূরণ করুন

আল্লা সকলের মনের অন্ধকার,

দূর করুন

আল্লা সকলের অপরাধ,

মাফ করুন

তুমি ও তোমার পরিবারকে জানাই

ইদ মোবারক।

7
পড়েছে আজ চাঁদের নজর,তাইতো পেলাম ইদের খবর।

হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,সবাই পেলো ইদের বাতাস।

সবাইকে ইদের শুভেচ্ছা।

8
ইদে মানেই সুরমা-টুপি

ভীষণ খুশি ভাই

বিরিয়ানি, রুটি-গোস্ত

জমিয়ে সবাই খাই

জানাই আমার আন্তরিক

*** ঈদ মোবারক ***

9
নতুন পোশাক পরে নিও, বেশি করে ইদের সেলামি নিও । সেমাই খেও পেট ভরে ঘুরাফেরা করো মন ভরে । ইদ মোবারাক বল প্রাণ খুলে ।

10
ইদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ইদ কখনো হবে না বাসি, ইদ মোবারক।

11
যেদিন দেখব ইদের চাঁদ, খুশি মনে কাটবে রাত। নতুন সাজে সাজব আজ, আজ হলো ইদের দিন আনন্দে কাটবে সারাদিন। ইদ মোবারাক

12
মেঘলা আকাশ মেঘলা দিন ইদের

বাকি একদিন,কাপড় চোপড়

কিনে নিন,গরিব দুঃখীর খবর নিন,

দাওয়াত রইল ইদের দিন।

‘ইদ মোবারক’

13
ফুল সুভাষ দেয়, দৃষ্টি মন চুরি করে,

খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের

কাদায়, আর আমার এই এসএমএস

তোমাকে ইদের শুভেচ্ছা জানায়,

‘EID মোবারক’

14
ইদ মুবারক। ইদের এই শুভ দিনে আপনি ও আপনার পরিবার যেন আল্লার দোয়া লাভ করেন। সবাই সুস্থ থাকুন, আনন্দ করুন।

ঈদের এসএমএস | Bangla Eid SMS

1/ ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে। কবুল করো আমার দাওয়াত, না করলে পাবো আঘাত। তখন কিন্ত দেব আড়ি, যাবো না আর তোমার বাড়ী।

2/ আজ দুঃখ ভুলার দিন, আজ মন হবে যে রঙিন। আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সীমাহীন। ঈদ মোবারক।

3/ ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ। ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ ভয়…

4/ “এই এসএমএস… যার কাছে যাবি, তাঁকেই আমার সালাম দিবি। লাল গোলাপের ভালবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি, আর মিষ্টি করে বলবি “ঈদ মোবারক”।

5/ শুভ ক্ষণ, শুভ দিন। মনে রেখো চিরদিন। কষ্ট গুলো দূরে রেখো, স্বপ্নগুলো পূরণ করো। নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখো।

6/ সোনালি সকাল, রোদেলা দুপুর, পরন্ত বিকেল, গোধূলি সন্ধ্যা, চাঁদনী রাত। সব রঙে রাঙিয়ে থাক আপনার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় “ঈদ মোবারক”।

7/ শুভেচ্ছা রাশি রাশি, গরু না খাসি? টিক্কা না ঝালফ্রাই? এনটিভি না চ্যানেল আই? রিল্যাক্স না বিজি? শাড়ি না শার্ট? Wishing from heart … Eid Mubarak!

8/ চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায়। ঈদ মোবারক।

ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদের স্ট্যাটাস । ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস:
১। ঈদ মোবারক। ☪ঈদের অনাবিল আনন্দে ভরে উঠুক সবার জীবন।

২। সকল প্রতিকূলতার মাঝেও প্রত্যেকের জীবনে Eid বয়ে আনুক নির্মল আনন্দ,,,,,,,সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

৩। সকলের জীবনের প্রতিটি দিনই হোক ঈদের💕 মত আনন্দময়। ঈদ কাটুক আনন্দে সবাই থাকুক নিরাপদে।
ঈদের স্ট্যাটাস পিকচার
ঈদের স্ট্যাটাস পিকচার

৪। ঈদ মোবারক🌙,,, দোয়া করি সকলের ঈদ আনন্দের সাথে, সুস্থ অবস্থায়, সুন্দর ভাবে কাটুক।

৫। Eid এলো,,,,, বৃষ্টি এলো,,,,, খুশির দ্বার মুক্ত হলো,,,। Eid এর এখন নতুন রুপ, বৃষ্টি হলো অপরুপ। তুমি আমার আপনজন তাই তোমাকে জানাই নিমন্ত্রন। ****ঈদ মোবারক***

৬। প্রিয়জনদের সাথে আনন্দের সাথে ঈদ কাটুক সবার। তবে অবশ্যই করোনাকালিন সচেতনতার কথা ভুলবেন না। সবাইকে ঈদ মোবারক💕

৭। বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে আমার সকল বন্ধুদের জানাচ্ছি পবিত্র ঈদ উল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা। **ঈদ মোবারক।।

৮। ঈদ🌙 আপনার ও পরিবারের জন্য বয়ে আনুক অনিঃশেষ আনন্দ ও প্রশান্তি। ঈদ মোবারক।

৯। আগের সব কষ্ট,,,,, করে ফেল নষ্ট। ঈদের দিনে সবার প্রাণে,,,, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক ঈদের দিন, খুশি থাকো সারা দিন। ঈদ মোবারক।

১০। নতুন আলো নতুন ভোর,,,, আসলো আনন্দের প্রহর। পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই ঈদের প্রীতি। ঈদের শুভেচ্ছা।

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস । ঈদ নিয়ে স্ট্যাটাস:

শুভ রজনী,,,,,,,,,, শুভ দিন।।।
***রাত পেরোলেই ঈদের দিন***
উপভোগ করবে সারাদিন
ঈদ পাবে না প্রতিদিন।
দাওয়াত রইলো ঈদের দিন
******ঈদ মোবারক*******

ইদ মানে আনন্দ,,,,,,,,,ইদ মানে খুশি।
ইদের দিন না আসলে,,,,,,,মারবো একটা ঘুষি।
*********ঈদ মোবারক বন্ধু***********

চিঠি দিয়ে নয়,,,,,,,,,ফুল দিয়ে নয়।
কার্ড দিয়ে নয়,,,,,,,,,কল দিয়ে নয়।
মনের গহীন থেকে……………………
মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা
*******ঈদ মোবারক******

মেঘলা আকাশ,,,,,,,,,,,,,,,মেঘলা দিন
ঈদের বাকি কয়েক দিন।।।
ঝড় বৃষ্টি রোদের দিন….
আসবে কিন্তু ঈদের দিন।।
নদীর ধারে সাদা বক
তোমাকে জানাই অগ্রিম
********ঈদ মোবারক********

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে
********ঈদ মোবারক******

চাঁদ উঠেছে,,,,,,,,,, ফুল ফুটেছে
দেখবি কে কে আয়……………
নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায়।।
ঈদ মোবারাক

ঈদুল ফিতর শুভেচ্ছা স্ট্যাটাস
কাল ঈদ-উল-আযহা
সাজবে তুমি মেহেদি দিয়ে,,,,,,,,,,,,,
রাঙ্গাবে তোমার হাত
এই খুশির সময়টুকু
কাটুক তোমার ১২মাস
****ঈদ মোবারাক****

পৃথিবী জুড়ে চলছে ইদের উৎসব
ইদ মানে আনন্দ,,,,,,,, ইদ মানে খুশি।
ইদ মানে হাজার কষ্টের মাঝেও,,,,,,,,,
একটুখানি হাসি ****************
ইদ মোবারক।

আমার হ্রদয়ের অন্তস্থল থেকে……
সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা
,,,,,,,,,,,,,,,ঈদ মোবারক,,,,,,,,,,,,,

ফুল সুবাস দেয়,,,,,,,,,,,,,,,,,,,,
দৃষ্টি মন চুরি করে,,,,,,,,,,,,,,,,
খুশি আমাদের হাসায়,,,,,,,,,,
দুঃখ আমাদের কাদায়,,,,,,,,,
আমার এসএমএস তোমাকে শুভেচ্ছা জানাই
********ঈদ মুবারক*********
ঈদুল আজহার শুভেচ্ছা স্ট্যাটাস
ইদে থাকবে নাকো হ্রদয়ের ব্যাথা.
আমার অনেক চাওয়া.
ইদ থেকে সব পাওয়া.
তাই ইদের প্রতি এত ভালবাসা।

ঈদের খুশির দিনে তোমায় পরে মনে,
তুমি কাছে এলে কষ্ট যাই সব ভুলে,
তুমি দুরে গেলে কষ্ট গুলো বারে,
তাইত তোমায় রেখেছি আমার মনের ১টি কোণে..!
****ঈদ মোবারক****

আপনাকে এবং আপনার পরিবারকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন।
এই ঈদ আপনার জীবনে বয়ে আনুক শান্তি, সুখ ও সমৃদ্ধি।

দিনে গরম রাতে শীত
চলে এসেছে কুরবানি ঈদ,
সাদা রুটি মাংসের ঝোল
খেতে তোমরা করোনা ভুল।
ঈদে থাকব হাসি-খুশি,,,,,,, তোমাকে চাই পাশাপাশি।

ভিডিওতে আরও দেখুন ঈদ এসএমএস,ঈদ ছন্দ, ঈদ নিয়ে স্ট্যাটাস

প্রবাসীদের ঈদ স্ট্যাটাস । প্রবাসীদের ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদ মোবারক প্রবাসীদের স্ট্যাটাস

প্রবাসীদের ফেসবুক ঈদ স্ট্যাটাস প্রকাশিত করা হলো। এই ট্যাটাসগুলো কপি করে যেকোন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের মতো মডিফাই করে শেয়ার করতে পারবেন।

1/ প্রবাসী হওয়ার মানেই যে সুখে থাকা এমনটা নয়,,,,,, একমাত্র প্রবাসীরা বুঝে সম্পর্কের টান কেমন। সবাইকে ঈদ মোবারক। সকলেরর জীবনে ঈদ বয়ে আনুক নির্মল আনন্দ।

2/ আর একদিন পরেই সকল মুসলিম ভাই-বোনেদের খুশির দিন ঈদুল ফিতর ইনশাআল্লাহ ❣️ঈদ মানে আনন্দ হলেও আমরা প্রবাসীদের ঈদ মানেই চেপে রাখা বোবা কান্নার দিন আলহামদুলিল্লাহ।

3/ পাশের বাড়ির কেউ ডাক দিয়ে বলবেনা “আসো সেমাই খেয়ে যাও” এসব শুধু এখন স্মৃতি।😥খুব মিস করি অতীতে মা বাবাকে নিয়ে কাটানো ঈদের প্রতিটা মুহুর্ত। প্রবাসী ভাইদের ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

4/ প্রবাসীদের ঈদ বলতে কিছু নেই।কারণ ওনারা ঈদ করলে তো বাড়ির মানুষ ঈদ করতে পারেবে না।লক্ষ লক্ষ প্রবাসীর ঈদের জামাত পড়ার সৌভাগ্যটা কপালে জোটে না। সব রেমিটেন্স যোদ্ধা ভাইদের প্রতি বিনম্র শদ্ধা। ঈদ মোবারক।

5/ ঈদ মানে খুশি হলেও প্রবাসীদের ঈদ আসলেই কষ্টের। কারণ পরিবারের লোকজন ছাড়াই এখানে ঈদ পালন করতে হয়। তবুও জেনে রাখা ভালো জীবনের প্রতিটি ধাপে আল্লাহ সকলের উপর তার রহমত বর্ষণ করবেন। সকল প্রবাসীদের পক্ষ থেকে ঈদ মোবারক।

প্রবাসীদের ঈদের কষ্টের স্ট্যাটাস

1/ প্রবাসীদের EID হল খুব কষ্টের । আমাদের দেশের জন্য যারা পরিশ্রম করছে, রেমিটেন্স এ প্রতিবারই রের্কড করছে সবাইকে জানাই ঈদের অবিরল শুভেচ্ছা। ঈদ মোবারক।।

2/ বুকে * কষ্ট,,,, মুখে * হাসি,,,,, এরই * নাম * প্রবাসী। ******* ঈদ মোবারক********

জানি আমরা প্রবাসীদের***ঈদ মোবারক***জানানোর কেও নেই😥 তবুই মন থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা।।

3/ প্রবাসীদের ঈদ মানেই,,,, দেশে পাঠাবো টাকা। প্রবাসীদের ঈদ মানেই,,, আমি প্রবাসে একা। প্রবাসীদের ঈদ মানেই লম্বা একটা ঘুম,,,, প্রবাসীদের ঈদ মানেই,,, এইতো পাশের রুম। ডিউটি করে কত প্রবাসী,,, ঈদের দিনে নেয় ছুটি,,,,,, মাথার ঘাম পায়ে ফেলে যোগায় আহার রুটি। প্রবাসীদের ঈদ আছে,,,, ঈদের আনন্দ যে নাই।

পরিবার ছাড়া ঈদ স্ট্যাটাস প্রবাসী

1/ কে বলেছে প্রবাসীদের ঈদ নেই,,,,, প্রবাসীদের ও ঈদ আছে,,,, ঈদ উপলক্ষে পরিবারের মুখে হাসি ফুটাতে পারলেই প্রবাসীদের ঈদ হয়ে যায়।।।

2/ লাখ প্রতিকুলতার প্রত্যেকের জীবনে ঈদ বয়ে আনুক নির্মল আনন্দ। সকল প্রবাসীদের ঈদের শুভেচ্ছা।

3/ রক্তের চেয়েও বেশি দামি প্রবাসী ভাইদের ঘাম,,,, ঈদের দিনেও তাদের নেইযে বিশ্রাম,,,, ভাবো তোমরা মহা সুখে,,,,, আসলেই কি তাই,,,? ঈদের দিনটিও যে তাদের ক্যালেন্ডারে নাই😢 Eid এর দিনেও পায়না তারা বুকে বাবার বুক,,,, লুকিয়ে কাদে কেউবা আবার মুছে নিজের চোখ।

প্রবাসীদের ঈদ প্রবাসীদের ঈদ এস এম এস । প্রবাসীদের ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ

1/ Eider Shuvacha Janai Tumak…. Onk Vasi Kusi Gira Rakok Tumak,,,, SOb Aponjoner Maya Matiya Rakok Tumak,,,, Sodi Salami pabe tokon mona Koriyo Amak ***EID Mubarak***

2/ যেদিন দেখব বাঁকা চাঁদ,,,, খুশি মনে কাটবে রাত। নতুন সাজে সাজব আজ,,,, আজ হলো ঈদের দিন,,,, আনন্দে কাটবে সারাদিন।

3/ দূরের মানুষ আসুক কাছে,,,,, কাছের জন থাকুক পাশে,,,,, মন ছুটে যাক তোমার টানে,,,,, নয়া চাদের আগমনে,,,,কাটুক খুশি সবার মনে।

4/ রং*লেগেছে*মনে,,, মধুর*এই*ক্ষনে,,, তোমায়*আমি*রাঙ্গিয়ে*দেবো,,, EiD এর *এই*দিনে*** EID MuBaRaK***

5/ বিদেতে থাকি ওরা,,,,,, কষ্ট সবি সহে,,,,,, প্রবাসীরাই বুঝে তাদের,,,,, কেও তো ভাবে নহে,,,, পর দেশে থাকি বলে,,,,, পরের মত চলি,,,, ঈদের খুশি ছাড়া মোরা,,,,, রোজ গরমে জ্বলি।।

6/ ভিন দেশে থেকে সবে,,,,, পালন করে ঈদ,,,, সুখে দুখে গাইছে সবে,,,,ঈদের দিনের গীত। বা মাকে রেখে তারা,,,,, থাকে পরদেশে,,,,,, পেটের দায়ে নিথর গায়ে,,,, পরে কাপড় ভেসে।।

7/ প্রবাসীদের ঈদ মানে,,,, লম্বা একটা ঘুম,,,, প্রবাসীদের ঈদ মানে,,,এই তো পাশের রুম ****ঈদ মোবারক***

8/ Eider Hawya Lagok prane,,,, Mon Vora Jak Notun Gan a,,,, Hasi maka Muka Sopnil Chawa,,, Eid Hok Sob Kichu Pawya,,, EID mubarak

9/ EID এর খুশিতে সকলের বাড়ি যাওয়া হলেও,,,, প্রবাসীদের বাড়ি যাওয়া হবে না। হবে না মায়ের হাতের সেমাই খাওয়া। EID মানেই প্রবাসীদের কষ্টের একটি দিন। ঈদ মানেই প্রিয়মানুষগুলোকে আরও বেশি MISS করা।

10/ আসলো আবার খুশির ঈদ,,,,, ১টি বছর পরে,,,। খুশির জোযাড় বইছে তাই সারা দেশ জুড়ে। তুমি বন্ধু ঈদের দিন আসবে আমার বাড়ি। না আসলে তোমার সাথে দিব আমার আড়ি,,,,। ঈদ মোবারক।

ঈদ মোবারক পিকচার শুভেচ্ছা স্ট্যাটাস বার্তা ব্যানার ছবি Eid Mubarak in Bangla

ঈদ মোবারক : খুশির ঈদে প্রিয়জনদের এই মেসেজগুলি পাঠিয়ে শুভেচ্ছা জানান

১)
ঈদের হাওয়া লাগুক প্রাণে

মন ভরে যাক নতুন গানে

ঘুম ঘুম চোখে স্বপ্নিল চাওয়া

ঈদে হোক সবকিছু পাওয়া

ঈদ মোবারক

২)
ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ

ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ

ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ ভয়

ঈদের মতোই তোমার জীবন হোক দীপ্তিময়

ঈদ মোবারক

৩)
নতুন সকাল নতুন দিন

শুভ হোক ঈদের দিন।

নতুন রাত বাঁকা চাঁদ,

রঙিন হোক ঈদের রাত।

ঈদ মোবারক

৪)
ঈদ নিয়ে আসে অনেক আনন্দ,

ঈদ মুছে দেয় সবার দূরত্ব,

ঈদ হল ঈশ্বরের এক অনন্য রুপ

ঈদেই জীবন হোক আনন্দে ভরপুর

সবাইকে জানাই ঈদ মোবারক

৫)
ঈদ মানে হাসি, ঈদ মানে আশা।

ঈদে জানাই তোমার প্রতি আমার ভালোবাসা।

ঈদ মানেই নীল আকাশে মিষ্টি চাঁদের হাসি।

ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।

ঈদ মোবারক

৬)
সর্বদা থেকো হাসিখুশি,

ভুলে যাও খারাপ স্মৃতি,

চতুর্দিকে ছড়িয়ে দাও খুশির গান,

এই আশা নিয়েই জানাই তোমায় ঈদের প্রণাম।

ঈদ মোবারক

৭)
তোমায় ও তোমার পরিবারের সকলকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। এই শুভ দিনে পূর্ণ হোক তোমার সকল মনস্কামনা।

৮)
আজকে খুশীর বাদ ভেঙেছে,

ঈদ এসেছে ভাই ঈদ এসেছে।

শাওয়াল মাসের চাঁদ দিয়েছে উঁকি,

সবার ঘরে আজ এল খুশির ঈদ।

সবাইকে জানাই ঈদ মোবারক

ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদের স্ট্যাটাস । ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস:

১/ বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে আমার সকল বন্ধুদের জানাচ্ছি পবিত্র ঈদ উল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা। **ঈদ মোবারক।

২/ ঈদ আপনার ও পরিবারের জন্য বয়ে আনুক অনিঃশেষ আনন্দ ও প্রশান্তি। ঈদ মোবারক।

৩/ ঈদ মোবারক। ঈদের অনাবিল আনন্দে ভরে উঠুক সবার জীবন। ঈদ সবার মনে বয়ে আনুক আনন্দ, সবার মুখে বেসে উঠুক আনন্দের ছাপ, সবার চখে মুখে বেসে উঠুক খুশির আনন্দ।

৪/ আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। ঈদের দিনে সবার প্রাণে, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক ঈদের দিন, খুশি থাকো সারা দিন। ঈদ মোবারক।

৫/ সকল প্রতিকূলতার মাঝেও প্রত্যেকের জীবনে Eid বয়ে আনুক নির্মল আনন্দ, সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

৬/ ঈদ মোবারক, দোয়া করি সকলের ঈদ আনন্দের সাথে, সুস্থ অবস্থায়, সুন্দর ভাবে কাটুক।

ঈদ এলো, বৃষ্টি এলো খুশির দোয়ার মুক্ত হলো।
ঈদের এখন নতুন রূপ, বৃষ্টি হলো অপরূপ।
তুমি আমার আপনজন তাই তোমাকে জানাই নিমন্ত্রন।
**** ঈদ মোবারক ****

নতুন আলো নতুন ভোর, আসলো আনন্দের প্রহর। পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই ঈদের প্রীতি। ঈদের শুভেচ্ছা।
সকলের জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মত আনন্দময়। ঈদ কাটুক আনন্দে সবাই থাকুক নিরাপদে।
আগের সব কষ্ট করে ফেলো নষ্ট।
ঈদের দিন সবার প্রাণে, কেউ রেখো না কষ্ট মনে।
শুভ হোক ঈদের দিন, খুশি থাকো সারাদিন।
**** ঈদ মোবারক ****

ঈদ মোবারক। ☪ঈদের অনাবিল আনন্দে ভরে উঠুক সবার জীবন।
নতুন আলো নতুন ভোর।
আসলো আনন্দের প্রহর।
পুরনো সব স্মৃতি করে ফেলো ইতি।
তোমাকে জানাই ঈদের প্রীতি।
**** ঈদ মোবারক ****

Eid এলো, বৃষ্টি এলো, খুশির দ্বার মুক্ত হলো।
Eid এর এখন নতুন রুপ, বৃষ্টি হলো অপরুপ।
তুমি আমার আপনজন তাই তোমাকে জানাই নিমন্ত্রন।
****ঈদ মোবারক***

ঈদের এসএমএস

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়।
কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়।
মনের গহীন থেকে
মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা।
*******ঈদ মোবারক******

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদের দিন না আসলে, মারবো একটা ঘুষি।
*********ঈদ মোবারক বন্ধু***********

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদের দিন না আসলে, মারবো একটা ঘুষি।
**** ঈদ মোবারক বন্ধু ****

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়।
কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়।
মনের গহীন থেকে………
মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা।
**** ঈদ মোবারক ****

শুভ রজনী, শুভ দিন,
রাত পোহালেই ঈদের দিন,
উপভোগ করবো সারাদিন,
ঈদ পাবো না প্রতিদিন,
দাওয়াত রইলো ঈদের দিন,।
**** ঈদ মোবারক ****

মেঘলা আকাশ, মেঘলা দিন,
ঈদের বাকি কয়েক দিন,
ঝড় বৃষ্টি রোদের দিন,
আসবে কিন্তু ঈদের দিন,
নদীর ধারে সাদা বক,
তোমাকে জানাই অগ্রিম,
**** ঈদ মোবারক ****

চাঁদ উঠেছে, ফুল ফুটেছে,
দেখবি কে কে আয়,
নতুন চাঁদের আলো এসে পড়লো সবার গায়,
**** ঈদ মোবারক ****

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করো আমাকে।
**** ঈদ মোবারক ****

ঈদুল ফিতরের শুভেচ্ছা

ফুল সুবাস দেয়,
দৃষ্টি মন চুরি করে,
খুশি আমাদের হাসায়,
কষ্ট আমাদের কাঁদায়,
আমার এসএমএসে তোমাকে শুভেচ্ছা জানাই,।
**** ঈদ মোবারক ****

আমার হ্রদয়ের অন্তস্থল থেকে
সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা।
**** ঈদ মোবারক ****

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি,
ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটু খানি হাসি,
**** ঈদ মোবারক ****

কাল ঈদুল ফিতর,
সাজবে তুমি মেহেদি দিয়ে,
রাঙ্গাবে তোমার হাত,
এই খুশির সময়টুকু,
কাটুক ১২ মাস।
**** ঈদ মোবারক ****

ঈদুল আযহার শুভেচ্ছা ২০২৩
দিনে গরম রাতে শীত,
চলে এসেছে কোরবানি ঈদ,
সাদা রুটি মাংসের ঝোল,
খেতে তোমরা করোনা ভুল,
ঈদ থাকবে হাসি-খুশি,
তোমাকে চাই পাশাপাশি।
**** ঈদ মোবারক ****

ঈদের খুশির দিনে তোমায় পরে মনে,
কাছে এলে কষ্ট যাই সব ভুলে,
তুমি দূরে গেলে কষ্ট গুলো বারে,
তাইতো তোমায় রেখেছি আমার মনের কোণে।
**** ঈদ মোবারক ****

ঈদে থাকবে নাকো কোনো কষ্ট,
আমার যতো চাওয়া পাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
তাইতো ঈদের প্রতি এতো ভালোবাসা,।
**** ঈদ মোবারক ****

শেষ কথাঃ ঈদ মোবারক স্ট্যাটাস আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। সবাই ভালো থাকবেন, আনন্দের সাথে প্রিয় মানুষদের নিয়ে ঈদ উদযাপন করবেন। আল্লাহ হাফেজ।

আরও পড়ুন: ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা, ঈদ মোবারক স্ট্যাটাস বাংলা, ঈদ মোবারক বন্ধু পিকচার, প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা,ঈদ মোবারক,ঈদ মোবারক ছন্দ,ঈদ মোবারক পিকচার,ঈদ মোবারক এসএমএস,ঈদ মোবারক স্ট্যাটাস,ঈদ মোবারক মেসেজ,ঈদ মোবারাক এস এম এস,ঈদ মোবারক ঈদ মোবারক,eid mubarak,ঈদ মোবারাক,ঈদ মোবারক ম্যাসেজ,ঈদ মোবারাক শুভেচ্ছা মেসেজ,ঈদ মোবারক গান,ঈদ মোবারক ছবি,ঈদ মোবারক ২০২২,অগ্ৰিম ঈদ মোবারক,করোনা ঈদ মোবারক স্ট্যাটাস,অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস,eid mubarak wishes sms,ঈদ মোবারক ছন্দ লেখা পিকচার,ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক,ঈদ মোবারক স্টাটাস,ঈদ মোবারক পিকচার

About admin

Check Also

এক ধনী ব্যক্তি ঘোষণা করলেন, যে তার কুমির চাষের পুকুরটি সাঁতরে পার হবে তাকে তার কন্যার সাথে …

একজন বিরাট ধনী তার বাগান বাড়ির পেছনের পুকুরে কুমির পুষতেন। একদিন তিনি তার বাড়িতে বিশাল …