সোমবার , জানুয়ারী 30 2023

কম দামে ভয়েস সহকারী সমর্থন সহ বোট ওয়েভ এজ স্মার্টওয়াচ চালু হয়েছে, পুরো চার্জে 7 দিন স্থায়ী হয়

দেশীয় কোম্পানি বট ভারতে একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এই স্মার্টওয়াচটি ওয়েভ সিরিজের এবং এর নাম BOAt Wave Edge। সাশ্রয়ী মূল্যে আসা সত্ত্বেও, এই স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য এবং 7 দিনের ব্যাটারি লাইফ। এমনকি ঘড়িটি ভয়েস সহকারীকে সমর্থন করবে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক নতুন বোট ওয়েভ এজ স্মার্টওয়াচের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন।

বোট ওয়েভ এজ স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ এজ স্মার্টওয়াচের দাম 1,999 টাকা। ঘড়িটি কালো, বেইজ, ডিপ ব্লু এবং সেজ ক্রিম চারটি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এই নতুন স্মার্টওয়াচটি কিনতে পারবেন।

বোট ওয়েভ এজ স্মার্টওয়াচ স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

নতুন বোট ওয়েভ এজ স্মার্টওয়াচ অ্যাপল ওয়াচের মতো ঘূর্ণায়মান ডিজিটাল ক্রাউন সহ একটি বর্গাকার ডায়ালের সাথে আসে। এর HD রেজোলিউশন ডিসপ্লে 1.85-ইঞ্চি পরিমাপ করে যার স্ক্রিন-টু-বডি অনুপাত 90 শতাংশ এবং ডিসপ্লেটি 550 নিট উজ্জ্বলতা প্রদান করবে।

একই সময়ে, ঘড়িতে স্বাস্থ্য বৈশিষ্ট্য হিসাবে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার রয়েছে। শ্বাস গাইড অন্তর্ভুক্ত. শুধু তাই নয়, পরিধানযোগ্য 100টি খেলাকে সমর্থন করবে। কিন্তু এই ঘড়িটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এতে ব্লুটুথ কলিং সুবিধা রয়েছে। ফলস্বরূপ, ঘড়ি থেকে সরাসরি ফোন কল করা এবং গ্রহণ করা সম্ভব। এই জন্য, বেতার একটি বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন আছে. ডায়াল প্যাড এবং স্টোরেজ সহ 10টি পরিচিতি সঞ্চয় করতে।

শুধু তাই নয়, ওয়েভ এজ স্মার্টওয়াচ সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সমর্থন করবে। এতে ইয়ংবার্ড, 2047, থান্ডারব্যাটলের মতো অন্তর্নির্মিত গেমও রয়েছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য, বোট ওয়েভ এজ ঘড়িতে একটি 210mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা একবার চার্জে সাত দিনের ব্যাটারি লাইফ দিতে সক্ষম। সর্বোপরি, ঘড়িটি জল এবং ধুলোর বিরুদ্ধে সুরক্ষার জন্য IP68 রেটযুক্ত।

Check Also

Mahindra Thor SUV-এর সবচেয়ে সস্তা ভেরিয়েন্ট লঞ্চ হল, জানুন দাম

নতুন বছরের শুরুতে সবচেয়ে বড় চমক মাহিন্দ্রার থার SUV-এর একটি নতুন সাশ্রয়ী মূল্যের ভেরিয়েন্ট হওয়া …