পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, এর অধীনে প্রকল্পের আওতায় শুধুমাত্র প্রকল্পকালীন সময়ের জন্য সর্বসাকুল্য বেতনে চুক্তিভিত্তিক নিম্নোক্ত পদে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আমাদের আরো চাকরির খবর পড়ুন।

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নাম: গাড়ীচালক

  • পদ সংখ্যা:
  • শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণী পাস সহ হালকা/ভারী মােটরযান চালানার বৈধ লাইসেন্স।
  • বয়স: ৪৫ বছর।
  • বেতন স্কেল: ১৭,৩৪৫ টাকা।

পরিবেশ বন-জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: অফিস সাপাের্টিং স্টাফ (এম এল এস এস)

  • পদ সংখ্যা:
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি এবং সংশ্লিষ্ট কাজে ০৩ বছরের অভিজ্ঞতা।
  • বয়স: ৪৫ বছর।
  • বেতন স্কেল: ১৫,৮৫০ টাকা।

পদের নাম: সিকিউরিটি গার্ড

  • পদ সংখ্যা:
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি এবং সংশ্লিষ্ট কাজে ০৩ বছরের অভিজ্ঞতা।
  • বয়স: ৪৫ বছর।
  • বেতন স্কেল: ১৫,৮৫০ টাকা।

আবেদন নিয়ম: Centre for Environment & Climate Change Research (CECCR) Project, পরিবেশ ভবন, কক্ষ নং-৪১২ (৪র্থ তলা),ই-১৬, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ ঠিকানায় অবশ্যই প্রাপ্তি স্বীকারপত্র সহ রেজিষ্টার্ড ডাকযােগে প্রেরণ করতে হবে।

আবেদন শেষ সময়: ০৪ মার্চ ২০২১ তারিখে।

অফিশিয়াল অয়েবসাইটঃ moef.gov.bd

শর্তাবলী:

আবেদনকারীকে অবশ্যই জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত “ছক” স্বহস্তে পূরণ পূর্বক নিম্ন স্বাক্ষরকারী বরাবর আগামী ০৪/০৩/২০২১ Centre for Environment & Climate Change Research (CECCR) Project, পরিবেশ ভবন, কক্ষ নং-৪১২ (৪র্থ তলা),ই-১৬, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ ঠিকানায় অবশ্যই প্রাপ্তি স্বীকারপত্র সহ রেজিষ্টার্ড ডাকযােগে প্রেরণ করতে হবে। সরাসরি বা হাতে হাতে কোন আবেদন গ্রহণ করা হবে না।

আবেদনপত্রের সাথে সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের রঙ্গীন ছবি, শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা সনদ, নাগরিকত্ব সনদ এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটো কপি সংযোজন করতে হবে। প্রার্থীকে জন্ম সূত্রে বাংলাদেশের নাগরিক ও স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনপত্র প্রেরণের খামের উপরের বাম পার্শ্বে অবশ্যই স্পষ্ট অক্ষরে পদের নাম উল্লেখ করতে হবে।

বন ও জলবায়ু মন্ত্রণালয় নিয়োগ

সর্বসাকুল্য বেতনে চুক্তিভিত্তিক নিয়ােগের নিমিত্ত ০৪/০৩/২০২১ তারিখে আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা ৪৫ বছর ।ও) সর্বসাকুল্য বেতনে নিয়ােগকৃত জনবল অর্থ মন্ত্রণালয় কর্তৃক সময়ে সময়ে জারিকৃত নির্দেশনা মােতাবেক অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন। Project Director, Centre for Environment & Climate Change Research (CECCR) Project -97 naon Qt কোন তফশিলী ব্যাংক থেকে উল্লিখিত পদের জন্য ১০০/- (একশত) টাকা মূল্যমানের পে-অর্ডার (অফেরতযােগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

চাকুরীরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

পরিবেশ জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ

CECCR Project /জনবল নিয়োেগ (৩য় ও ৪র্থ শ্রেণী)/০০৭/২০১৯/৮৫; তারিখ ১৪/০১/২০২০ ও CECCR Project /জনবল নিয়ােগ (৩য় ও ৪র্থ শ্রেণী)/০০৭/২০১৯/৪৭; তারিখ ১৯/০৬/২০১৯ নং স্মারকে প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তির আওতায় ক্রমিক নং ০১-০৩

পর্যন্ত পদে আবেদনকৃত প্রার্থীদের পুনরায় আবেদন করার প্রয়ােজন নাই। পূর্বে আবেদনকৃত প্রার্থীদের আবেদন এই নিয়ােগ বিজ্ঞপ্তি প্রক্রিয়াকরণের সময় বিবেচনা করা হবে। অসম্পূর্ণ ক্রুটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। কোন প্রকার কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল করতে পারবেন। নির্বাচনী পরীক্ষার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

About admin

Check Also

মাত্র দুই দিনেই দারুন কায়দায় ঘর থেকে দূর করুন ইঁদুর

ঘরে একটি ইঁদুর থাকলও তার থেকে কিছুদিনের ম’ধ্যেই বেড়ে যায় আরো কয়েকটি। এভাবেই একসময় পুরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *