প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Pran Group Job Circular

প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Pran Group Job Circular 2024): প্রাণ গ্রুপ বাংলাদেশের সর্ববৃহৎ কৃষি ও খাদ্যপণ্য প্রক্রিয়াজাতকারী প্রতিষ্ঠান। মানবসম্পদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে এই গ্রুপে বাংলাদেশের বিভিন্ন লোকেশনে অবস্থিত ফ্যাক্টরি ও ডিপোসমূহে কিছু সংখ্যক ড্রাইভার ও সিকিউরিটি গার্ড নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও উপযুক্ত প্রার্থীদেরকে ২ কপি ছবি, ভোটার আইডি কার্ড/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ, মূল ড্রাইভিং লাইসেন্স (প্রযোজ্য ক্ষেত্রে), শিক্ষাগত যোগ্যতার সনদ ও জীবন বৃত্তান্তসহ সরকারি ছুটি ব্যতীত উল্লিখিত ঠিকানা অনুযায়ী সকাল ৯:০০টায় সরাসরি সাক্ষাৎকারের জন্য অনুরোধ করা যাচ্ছে।

প্রাণ গ্রুপে নিয়োগ ২০২৪

প্রাণ গ্রুপে নিয়োগ ২০২৪ঃ জনবল নিয়োগ দেয়া হবে।বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি প্রাণ গ্রুপে চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। প্রাণ গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামপ্রাণ গ্রুপে
ওয়েবসাইটwww.pranfoods.net
পদ সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
খালি পদঅসংখ্য
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচ.এস.সি/স্নাতক
আবেদনের প্রক্রিয়া:আগ্রহী ও উপযুক্ত প্রার্থীদেরকে ২ কপি ছবি, ভোটার আইডি কার্ড/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ, মূল ড্রাইভিং লাইসেন্স (প্রযোজ্য ক্ষেত্রে), শিক্ষাগত যোগ্যতার সনদ ও জীবন বৃত্তান্তসহ সরকারি ছুটি ব্যতীত উল্লিখিত ঠিকানা অনুযায়ী সকাল ৯:০০টায় সরাসরি সাক্ষাৎকারের জন্য অনুরোধ করা যাচ্ছে।
আবেদনের শুরু তারিখবিজ্ঞপ্তি নিচে দেখুন
আবেদনের শেষ তারিখবিজ্ঞপ্তি নিচে দেখুন
আবেদনের মাধ্যমসরাসরি

যোগ্যতাঃ কমপক্ষে অষ্টম শ্রেণি পাশ
বয়সঃ ২২/২৫-৪০ বছর ও সুসাস্থ্যের অধিকারী হতে হবে
অভিজ্ঞতাঃ বৈধ ড্রাইভিং লাইসেন্স সহ কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে

Pran Group Job Circular 2024

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী ও উপযুক্ত প্রার্থীদেরকে ২ কপি ছবি, ভোটার আইডি কার্ড/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ, মূল ড্রাইভিং লাইসেন্স (প্রযোজ্য ক্ষেত্রে), শিক্ষাগত যোগ্যতার সনদ ও জীবন বৃত্তান্তসহ সরকারি ছুটি ব্যতীত উল্লিখিত ঠিকানা অনুযায়ী সকাল ৯:০০টায় সরাসরি সাক্ষাৎকারের জন্য অনুরোধ করা যাচ্ছে।
প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি সুনামের সহিত প্রতিষ্টানে কাজ করতে পারেন। আপনি কি পদে আবেদন করতে পারবেন তা আমাদের ওয়েবসাইটে দেয়া আছে। এই চাকরির ক্ষেত্রে আপনাকে  ০২-০৫ বছর অভিজ্ঞতা হলে ভালো হয়। তবে অভিজ্ঞতা ছাড়া আবেদন করতে পারবেন না। আপনাকে কত টাকা বেতন প্রদান করা হবে তা আলোচনা সাপেক্ষে প্রদান করা হবে।

প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশের সকল নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আপনার কর্মস্থল বাংলাদেশের যেকোন স্থান। এই চাকরির ক্ষেত্রে আপনার বয়স হতে হবে ২৫-৪০ বছর। আমরা আমাদের ওয়েবসাইটে সকল তথ্য সম্পুর্ন তুলে ধরার চেষ্টা করি। আপনি যেকোন ব্যাংক , এনজিও, প্রাইভেট চাকরিসহ সকল ধরনের চাকরির তথ্য আমাদের ওয়েবসাইটে পাবেন। আমরা সকল চাকরির তথ্য পিডএফ বা ইমেজ আকারে হাই রেজুলেশানে আপলোড করি যাতে পাঠকরা খুব সহজেই পড়তে পারেন।

About Sotto TV

Check Also

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ – Chakrir Dak

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ Saptahik Chakrir Dak বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই সপ্তাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *