একমাত্র আপনিই সব সময় আমার পাশে ছিলেন: মুশফিক

এশিয়া কাপে ভরাডুবির পর আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। এশিয়া কাপে ব্যর্থতার পর দেশে ফিরে রোববার (৪ সেপ্টেম্বর) এক ফেসবুক স্ট্যাটাসে অবসরের ঘোষণা দেন মুশফিক। সেখানে তিনি লিখেছেন, সবাইকে সালাম এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরনা।

টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো। আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সহ অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি টোয়েন্টি ফরম্যাটে। আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

এদিকে মুশফিকের অবসরে হৃদয় ভেঙেছে তার দীর্ঘদিনের সতীর্থ ও পারিবারিক বন্ধনে আবদ্ধ আরেক তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের। তার অবসরের খবর জেনে মাহমুদউল্লাহ নিজের ফেসবুকে লিখেছেন, ‘প্রিয় মুশফিক, তোমার অবসরের ঘোষণা আমার জন্য হৃদয়বিদারক ঘটনা। তবে টি-টোয়েন্টিতে তোমার অর্জন ও ক্যারিয়ারের জন্য অভিনন্দন। তোমার সঙ্গে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা সুখকর অভিজ্ঞতা। তোমার পরিশ্রমের ধরনে যেকোনো ফরম্যাটের জন্যই অনুকরণীয়।’

মাহমুদউল্লাহর এ প্রতিক্রিয়ার কৃতজ্ঞতার অভিব্যক্তিতে উত্তরও দিয়েছেন মুশফিক। লিখেছেন— ‘সব সময় আমার পাশে থাকার জন্য আপনাকেও অনেক ধন্যবাদ ভাই। একমাত্র আপনিই সব সময় আমার পাশে ছিলেন।’ ভক্তদের মতে, মুশফিকের এমন উত্তরে এই দুই ক্রিকেটারের মাঝে ভালো সম্পর্কের চিত্রটিই যেনো আরও একবার ফুটে উঠলো।

About admin

Check Also

সাকিবের মা ও দুই সন্তান হাসপাতালে ভর্তি

বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের মা, শ্বাশুরি, ছোট ছেলে, মেজো মেয়ে অসুস্থ হয়ে …