বেশ আনন্দ নিয়েই গানটি গাইছেন, রানু মণ্ডলের কণ্ঠে ‘মানিকে মাগে হিথে’

ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের গাওয়া ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের রানাঘাটের স্টেশনে এক সময় ভিক্ষা করা এই নারীর জীবনও বদলে যায় এই গানে। পৌঁছে যান বলিউডেও। রানু মণ্ডল এবার গাইলেন শ্রীলংকান গায়িকা

ইয়োহানি ডি সিলভার কণ্ঠে ভাইরাল হওয়া বিশ্বজুড়ে জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিথে’। সিংহলি গানটি রানুর কণ্ঠে শুনে অনেকে বেশ উপভোগ করেছেন। তবে কেউ কেউ আবার রানুর সমালোচনাও করেছেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে রানুর ‘মানিকে মাগে হিথে’ গাওয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে লাল রঙের টি-শার্ট গায়ে দেখা যাচ্ছে তাকে। এক ইউটিউবার রানুর এই গানের ভিডিও পোস্ট করেছেন নিজের চ্যানেলে। অনেকেরই মত, উচ্চারণে সমস্যা থাকলেও সুরে সেরকম কমতি নেই! এত সুন্দর গানটাই নষ্ট হয়ে গেল বলেও দাবি অনেকের!

এরই মধ্যে ইউটিউবে রানুর সেই নতুন ভিডিও দেখেছেন প্রায় ৬৩ হাজার মানুষ। দেখা যাচ্ছে, বেশ আনন্দ নিয়েই গানটি গাইছেন রানু।

উল্লেখ্য, ‘মানিকে মাগে হিথে’ গানটির অরিজিনাল ভার্সন গেয়েছিলেন শশীশান রথনায়কা। চলতি বছরের মে মাসে সেই গানটি কভার করেন শ্রীলংকার তরুণ শিল্পী ইয়োহানি ডি সিলভা। যা রাতারাতি ভাইরাল হয়ে যায়। গানটির সুর ও গায়কীর মায়াজালে মজেছেন সাধারণ শ্রোতাদের পাশাপাশি অমিতাভ বচ্চনের মতো তারকারাও।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।