আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Aarong Job Circular

আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Aarong Job Circular 2024): আড়ং বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় লাইফস্টাইল রিটেইল চেইন। এই নৈতিক ব্র্যান্ডটি 1978 সালে গ্রামীণ কারিগরদের দারিদ্র্যের ঊর্ধ্বে উঠতে ক্ষমতায়নের একটি নম্র উপায় হিসাবে শুরু হয়েছিল। আজ, সারা বাংলাদেশে 28টি খুচরা দোকান এবং 100 টিরও বেশি ফ্যাশন এবং লাইফস্টাইল পণ্য লাইনের সাথে, আড়ং 68,000 টিরও বেশি কারিগরকে ন্যায্য বাণিজ্যের সাথে সমর্থন করে। গুণমান এবং শৈল্পিকতার জন্য উচ্চ মান দিয়ে খুচরা শিল্পে বিপ্লব ঘটিয়ে, এই আইকনিক ব্র্যান্ডটি ঐতিহ্যগতকে সমসাময়িকের সাথে এমনভাবে মিশ্রিত করে যা দেশে এবং বিদেশে উভয় ক্ষেত্রেই ভোক্তাদের আবেদন জেতাতে থামে না। আমরা একজন সমান সুযোগের নিয়োগকর্তা হতে পেরে গর্বিত এবং আমাদের মূল্যবোধ এবং বিশ্বাসের মধ্যে যারা কাজ করার জন্য উপযুক্ত তাদের আমাদের জন্য কাজ করার জন্য নিয়োগ করা হয়েছে তা নিশ্চিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

চাকরির ধরনচাকরির
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামআড়ং
ওয়েবসাইটwww.aarong.com
পদ সংখ্যানোটিশ দেখুন
খালি পদনোটিশ দেখুন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশ দেখুন
আবেদনের শুরু তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ৩০ জুন, ২০২৪
আবেদনের মাধ্যমডাক/কুরিয়ার/সরাসরি

আড়ং নিয়োগ ২০২৪

ব্র্যাক বিশ্বাস করে যে আমাদের কর্মী, অংশীদার, প্রোগ্রামের অংশগ্রহণকারী এবং সম্প্রদায় সহ আমরা যাদের সাথে কাজ করি তাদের সকলেরই সকল প্রকার ক্ষতি, অপব্যবহার, অবহেলা, হয়রানি এবং শোষণ থেকে রক্ষা পাওয়ার অধিকার রয়েছে। আমরা বয়স, জাতি, ধর্ম নির্বিশেষে সকলের জন্য মানব মর্যাদা এবং অন্তর্ভুক্তির অধিকারকে সমুন্নত রাখি, লিঙ্গ, অক্ষমতা, জাতিগত উত্স বা আর্থ-সামাজিক অবস্থা। একজন সমান সুযোগের নিয়োগকর্তা হিসেবে, আমরা সক্রিয়ভাবে নারী এবং লিঙ্গ-বিভিন্ন ব্যক্তিদের আবেদনকে উৎসাহিত করি। আমরা প্রতিবন্ধী ব্যক্তিদের আবেদন করতে স্বাগত জানাই। আমরা এমন একটি সংস্কৃতি লালন করি যেখানে সমস্ত ব্যক্তি তাদের সম্ভাবনা উপলব্ধি করার সুযোগ পায়। কোনো ব্যক্তিগত প্ররোচনা প্রার্থীতার অযোগ্যতার কারণ হবে।
বিস্তারিত দেখতে সংশ্লিষ্ট কাজের শিরোনামে ক্লিক করুন।

প্রয়োজনীয়তা শিক্ষাঃ যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি (বিশেষত অ্যাকাউন্টিং/ফাইনান্সে)।

অতিরিক্ত আবশ্যকঃ POS এ ন্যূনতম 2 বছরের কাজের অভিজ্ঞতা বেসিক অ্যাকাউন্টিং, স্ট্যান্ডার্ড এবং পেশাদার গ্রাহক পরিষেবা সম্পর্কে জ্ঞান কার্যকর যোগাযোগের উপর শক্তিশালী দক্ষতা (লিখিত এবং মৌখিক উভয়) এবং আন্তঃব্যক্তিক দক্ষতা থাকতে হবে।

Aarong Job Circular 2024

দায়িত্ব ও প্রসঙ্গঃ ক্যাশ কাউন্টার থেকে টাকা সংগ্রহ করুন এবং সময়মতো হিসাবরক্ষকের কাছে জমা দিন খুচরা তহবিল সংগ্রহ পরিচালনা করুন এবং সময়মতো মনোনীত ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা দিন বিক্রয় সহযোগীদের খুচরা তহবিল সরবরাহ করুন এবং পয়েন্ট অফ সেল (POS) নগদ লেনদেনের দৈনিক পুনর্মিলন সম্পাদন করুন ছুটির রেজিস্টার রক্ষণাবেক্ষণ করুন, সমস্ত কর্মচারীদের ছুটির ব্যালেন্স এবং আবেদনগুলি পরীক্ষা করুন এবং যাচাই করুন।

  • বৈদেশিক মুদ্রার ফর্ম যাচাই করুন, রেকর্ড বজায় রাখুন এবং বৈদেশিক মুদ্রার লেনদেন পরিচালনা করুন
  • কার্ড বিক্রয়ের মাধ্যমে মোট লেনদেন গণনা করুন এবং কার্ড বিক্রয় স্লিপের সাথে তাদের সমন্বয় করুন
  • হিসাবরক্ষকের কাছে বুকিং রেকর্ড, ম্যানুয়াল বই এবং তহবিল সংগ্রহ এবং জমা দেওয়ার সমন্বয় করুন
  • ক্রেডিট ভাউচার প্রস্তুত এবং বজায় রাখুন, প্রয়োজনে সেগুলি মিটমাট করুন এবং অনুমোদনের জন্য ম্যানেজারের কাছে বিবৃতি জমা দিন
  • আড়ং আউটলেট, প্রধান কার্যালয় এবং গুদামগুলির মধ্যে মাসিক পণ্য লেনদেনের প্রতিবেদন প্রস্তুত করুন এবং হিসাবরক্ষকদের কাছে জমা দিন
  • পর্যালোচনা করুন এবং অর্থপ্রদান প্রক্রিয়াকরণের জন্য প্রাসঙ্গিক নথি সহ হিসাবরক্ষকের কাছে সব ধরনের বিল পাঠান
  • হিসাবরক্ষকের কাছ থেকে আড়ং গিফট ভাউচার (AGV) ক্রেডিট নোট সংগ্রহ করুন এবং বিক্রয় সহযোগীদের কাছে স্থানান্তর করুন
  • হিসাবরক্ষকের অনুপস্থিতিতে সমস্ত অ্যাকাউন্ট-সম্পর্কিত ক্রিয়াকলাপের জন্য দায়িত্ব গ্রহণ করুন
আবেদনের নিয়ম: এখানে ক্লিক করুন
আবেদনের শেষ তারিখঃ ৩০ জুুন, ২০২৪

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

আড়ং বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় লাইফস্টাইল রিটেইল চেইন। এই নৈতিক ব্র্যান্ডটি 1978 সালে গ্রামীণ কারিগরদের দারিদ্র্যের ঊর্ধ্বে উঠতে ক্ষমতায়নের একটি নম্র উপায় হিসাবে শুরু হয়েছিল। আজ, সারা বাংলাদেশে 28টি খুচরা দোকান এবং 100 টিরও বেশি ফ্যাশন এবং লাইফস্টাইল পণ্য লাইনের সাথে, আড়ং 68,000 টিরও বেশি কারিগরকে ন্যায্য বাণিজ্যের সাথে সমর্থন করে। গুণমান এবং শৈল্পিকতার জন্য উচ্চ মান দিয়ে খুচরা শিল্পে বিপ্লব ঘটিয়ে, এই আইকনিক ব্র্যান্ডটি ঐতিহ্যগতকে সমসাময়িকের সাথে এমনভাবে মিশ্রিত করে যা দেশে এবং বিদেশে উভয় ক্ষেত্রেই ভোক্তাদের আবেদন জেতাতে থামে না। আমরা একজন সমান সুযোগের নিয়োগকর্তা হতে পেরে গর্বিত এবং আমাদের মূল্যবোধ এবং বিশ্বাসের মধ্যে যারা কাজ করার জন্য উপযুক্ত তাদের আমাদের জন্য কাজ করার জন্য নিয়োগ করা হয়েছে তা নিশ্চিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি

প্রোগ্রামের অংশগ্রহণকারী এবং সম্প্রদায় সহ আমরা যাদের সাথে কাজ করি তাদের সকলেরই সকল প্রকার ক্ষতি, অপব্যবহার, অবহেলা, হয়রানি এবং শোষণ থেকে রক্ষা পাওয়ার অধিকার রয়েছে। আমরা বয়স, জাতি, ধর্ম নির্বিশেষে সকলের জন্য মানব মর্যাদা এবং অন্তর্ভুক্তির অধিকারকে সমুন্নত রাখি, লিঙ্গ, অক্ষমতা, জাতিগত উত্স বা আর্থ-সামাজিক অবস্থা। একজন সমান সুযোগের নিয়োগকর্তা হিসেবে, আমরা সক্রিয়ভাবে নারী এবং লিঙ্গ-বিভিন্ন ব্যক্তিদের আবেদনকে উৎসাহিত করি। আমরা প্রতিবন্ধী ব্যক্তিদের আবেদন করতে স্বাগত জানাই। আমরা এমন একটি সংস্কৃতি লালন করি যেখানে সমস্ত ব্যক্তি তাদের সম্ভাবনা উপলব্ধি করার সুযোগ পায়।

About admin

Check Also

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর ২৮ জুন ২০২৪ – Chakrir Khobor

সাপ্তাহিক চাকরির খবর ২৮ জুন ২০২৪ Saptahik Chakrir Khobor বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *