এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – SKS Foundation Job Circular

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(SKS Foundation Job Circular 2024): এসকেএস ফাউন্ডেশন জাতীয় পর্যায়ের একটি স্বীকৃত বেসরকারী উন্নয়নমূলক সংস্থা যা, ১৯৮৭ সাল থেকে দরিদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) সনদ সহ (এমআরএ-০১৬২১-০০৫৩৪-০০০৪৫) একাধিক প্রতিষ্ঠান কর্তৃক সনদ প্রাপ্ত। উক্ত সংস্থায় গাজীপুর, টাঙ্গাইল, ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুষ্টিয়া, মেহেরপুর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, রাজশাহী ও ঠাকুরগাঁও জেলায় ঋণ কার্যক্রম বাস্তবায়ন ও সম্প্রসারণের নিমিত্তে নিম্নে উল্লিখিত পদে কর্মী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদেরকে নিম্নস্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন বৃত্তান্ত (ইমেইল ও মোবাইল নম্বর উল্লেখসহ), ০২ কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি আগামী ৩০ জুন ২০২৪ ইং তারিখ অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচেছ। এছাড়াও hr@sks-bd.org এই মেইলে আবেদন করতে পারবেন। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

চাকরির ধরনচাকরির
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামএসকেএস ফাউন্ডেশন
ওয়েবসাইটsks-bd.org
পদ সংখ্যা০৭ টি
খালি পদ১৩৪ টি
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/MBBS
আবেদনের প্রক্রিয়াhr@sks-bd.org
আবেদনের শুরু তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ৩০ জুন, ২০২৪
আবেদনের মাধ্যমডাক/কুরিয়ার/সরাসরি

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৪

১. কোঅর্ডিনেটর– ট্রেনিং এ্যান্ড মনিটরিং (০১ জন): শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা। যে কোন বিষয়ে মাস্টার্স। পিকেএসএস্ক এর অর্থায়নে পরিচালিত নিলও এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ট্রেনিং এন্ড মনিটরিং কাজে কমপক্ষে ৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং ব্রাঞ্চ/ফিল্ড অফিস পরিদর্শন করে রিপোর্ট করার দক্ষতা থাকতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪ বছর। বেতন-ভাতা। ছায়ী কর্মী হিসেবে দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে ৭৩,৪০০/-। এছাড়াও মোধাইল ভারাসহ নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

২. রিজিওনাল ম্যানেজার– (০৩ জন)। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা। যে কোন বিষয়ে মাস্টার্স। পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত শহর/নগর এলাকর এনজিওতে একসাথে কমপক্ষে ২০ টি ব্রাঞ্চ পরিচালনায় ও বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ নক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনার সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স বাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪০ বছর বেতন-ভাতা। স্থায়ী কর্মী হিসেবে দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে ৬৩,৪০০/- এছাড়াও জ্বালানী ভাতাসহ নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্ত হবেন।

৩. এরিয়া ম্যানেজার– (১০ জন): শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা। যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ বার্যক্রমে একসাথে ০৫ টি ব্রাহ্ম পরিচালনায় কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪০ বছর। বেতন-ভাতা। শিক্ষানবিশকালে (৪ মাস) মাসিক সর্বসাকুল্যে ৩৮,৬০০/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী হলে মাসিক বেতন-ভাতা হবে ৪৩,৭০০/-, মোঘাইল ভাতা ১,০০০/-, জ্বালানী ভাতা ৩,৫০০/-, দূরত্ব জাতা ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত যাবে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন।

৪. ব্রাঞ্চ ম্যানেজার (৪০ জন): শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪০ বছর। বেতন-ভাতা। শিক্ষানবিশকালে (৪ মাস) মাসিক সর্বসাকুল্যে ৩৫,৩১৩/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী হলে মাসিক বেতন-ভাতা হবে ৩৬,৮৭৫/-, মোবাইল ভাষা ৭০০/-, জ্বালানী ভাতা ৩,০০০/-, গুরুত্ব ভাতা, আবাসন ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন।

৫. ফিল্ড অফিসার– (২৫ অন)। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা যে কোন বিষয়ে মাস্টার্স/অনার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে কমপক্ষে ১-২ বছর অজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৩৫ বছর। বেতন-ভাতা। শিক্ষানবিশকালে (৪ মাস) মাসিক সর্বসাকুল্যে ২০,৯৩০/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী হলে মাসিক বেতন-ভাতা হবে ২৬,০৬০/-, দুরত্ব প্রতা, আবাসন আতা (প্রযোজ্য ক্ষেত্রে) ও নন্দ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাষ্য প্রাপ্য হবেন।

৬. হিসাবরক্ষক (৩০ জন)। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা। বাণিজ্যে বিভাগ হতে মাস্টার্স/অনার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ব্রাজেনর হিসাব ভার্যক্রম পরিচালনায় ২ থেকে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সফটওয়্যার চালনা, ডিপোর্টিং ও কম্পিউটার পরিচালনা বিষয়ে দক্ষতা থাকতে হবে। বয়স-অনুদা ৩৫ বছর। বেতন-আতা: দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ২৬,০৬০/-। এছাড়াও দূরত্ব ভাতা ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাতাসহ নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

৭. ফিল্ড এ্যাসিস্ট্যান্ট– (২৫ জন): শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা কমপক্ষে ডিগ্রি পাস। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে ১৮,৮৮০/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী হলে মাসিক বেতন-ভাতা হবে ২৪,৮৬০/- এছাড়াও দূরত্ব ভাতা, আবাসন ভাঙা (প্রযোজ্য ক্ষেত্রে) ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হায়রে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন।

SKS Foundation Job Circular 2024

  • আবেদনের শেষ সময়: ৩০ জুন, ২০২৪ইং।
আবেদনের নিয়ম: উক্ত সংস্থায় গাজীপুর, টাঙ্গাইল, ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুষ্টিয়া, মেহেরপুর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, রাজশাহী ও ঠাকুরগাঁও জেলায় ঋণ কার্যক্রম বাস্তবায়ন ও সম্প্রসারণের নিমিত্তে নিম্নে উল্লিখিত পদে কর্মী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদেরকে নিম্নস্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন বৃত্তান্ত (ইমেইল ও মোবাইল নম্বর উল্লেখসহ), ০২ কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি আগামী ৩০ জুন ২০২৪ ইং তারিখ অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচেছ। এছাড়াও hr@sks-bd.org এই মেইলে আবেদন করতে পারবেন।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

এসকেএস ফাউন্ডেশন জাতীয় পর্যায়ের একটি স্বীকৃত বেসরকারী উন্নয়নমূলক সংস্থা যা, ১৯৮৭ সাল থেকে দরিদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) সনদ সহ (এমআরএ-০১৬২১-০০৫৩৪-০০০৪৫) একাধিক প্রতিষ্ঠান কর্তৃক সনদ প্রাপ্ত। উক্ত সংস্থায় গাজীপুর, টাঙ্গাইল, ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুষ্টিয়া, মেহেরপুর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, রাজশাহী ও ঠাকুরগাঁও জেলায় ঋণ কার্যক্রম বাস্তবায়ন ও সম্প্রসারণের নিমিত্তে নিম্নে উল্লিখিত পদে কর্মী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদেরকে নিম্নস্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন বৃত্তান্ত।

(ইমেইল ও মোবাইল নম্বর উল্লেখসহ), ০২ কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি আগামী ৩০ জুন ২০২৪ ইং তারিখ অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচেছ। এছাড়াও hr@sks-bd.org এই মেইলে আবেদন করতে পারবেন। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়াও পেনশন সুবিধা, সাপ্তাহিক ২ দিন ছুটি, পি.এফ (মূল বেতনের ১০%), গ্রাচুয়্যিটি, চিকিৎসা সেবা সহায়তা, উৎসব ভাতা (মূল বেতনের সমপরিমাণ বছরে ২টি) ও বৈশাখী ভাতা (মূল বেতনের ২০%), সংস্থার নিয়ম অনুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট এবং ব্যয়বহুল স্থান ও চরে অবস্থিত ব্রাঞ্চে কাজের জন্য বিশেষ যাতায়াত ভাতা প্রদান করা হবে। উল্লেখ্য যে, ৩,৪,৫,৬৩৭ পদে উত্তীর্ণ প্রার্থীদের যোগদানের সময় নীতিমালা অনুযায়ী জামানত (ফেরতযোগ্য) প্রদান করতে হবে।

বিজ্ঞপ্তিটি ওয়েবসাইটে পেতে ভিজিট করুন: www.sks-bd.org বিঃ দ্রঃ খামের উপরে এবং আবেদনপত্রের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। সংশ্লিষ্ট শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী ছাড়া অন্যান্যদের আবেদন গ্রহণযোগ্য হবে না। উক্ত নিয়োগের ক্ষেত্রে কোন প্রকার আর্থিক লেনদেন হতে বিরত থাকুন।

About admin

Check Also

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর ২৮ জুন ২০২৪ – Chakrir Khobor

সাপ্তাহিক চাকরির খবর ২৮ জুন ২০২৪ Saptahik Chakrir Khobor বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *