এসি আই লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এসি আই লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, এসিআই লিমিটেড বাংলাদেশের একটি অন্যতম বৃহৎ শিল্প সংস্থা। ঔষধ শিল্প প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করলেও বর্তমানে ২৫টি কোম্পানি মিলে একটি বৃহৎ শিল্প-গ্রুপ গড়ে তুলেছে।সম্প্রতি প্রকাশিত এসি আই লিমিটেড চাকরি বিজ্ঞপ্তির যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। বাংলাদেশের অন্যতম বেসরকারি শিল্প প্রতিষ্ঠান এসিআই কোম্পানি লিমিটেড। অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ ACI যে সব প্রোডাক্ট আছে রাসায়নিক, ওষুধ, কৃষি, ভোগ্যপণ্য, খাদ্যপণ্য, নিত্যব্যবহার্য পণ্য, বাণিজ্যিক যান, মোটর সাইকেল, যোগাযোগ ও ইলেকট্রনিক্স পণ্য। কোম্পানিটি ১৯৯২ যাত্রা শুরু করে যার সদরদপ্তর ঢাকার তেজগাঁওতে। এম আনিস উদ দৌলা হলেন এসিআই কোম্পানির চেয়ারম্যান। নতুন জব সার্কুলার ২০২১ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।

এসি আই লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

১।পদের নামঃ ব্র্যান্ড এক্সিকিউটিভ

  • শিক্ষাগত যোগ্যতাঃ BBA/MBA
  • বেতনঃ আলোচোনা সাপেক্ষে

২।পদের নামঃ মার্কেটিং অফিসার (এনিমেল হেলথ)

  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর
  • বেতনঃ আলোচোনা সাপেক্ষে

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে sottotv.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।এসি আই লিমিটেডে জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন –

বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

এসি আই লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন শেষঃ ১৬ জুলাই ২০২১

অফিসিয়াল ওয়েবসাইট: www.aci-bd.com

এসিআই মটরস নিয়োগ বিজ্ঞপ্তি

ইতিহাস

প্রাক্তন আইসিআই (ICI) ১৯৯২ সালে এদেশে তাদের ব্যবসা গুটিয়ে নেয়ার সময় তা বর্তমান গোষ্ঠীর কাছে বিক্রি করে যায়, আন্তর্জাতিক কোম্পানি আইসিআই এর সুনাম ও তার ঔষধগুলো ধরে রাখার জন্য বর্তমান মালিকপক্ষ এর পূর্বতন নামের সাথে মিলিয়ে এসিআই রাখে এবং কোম্পানি লোগো প্রায় একই রাখে। বর্তমানে আনিসুদ্দৌলা এই প্রতিষ্ঠানটির চ্যায়ারম্যন। তার বড় ছেলে আরিফুদ্দৌলা ACI এর দায়িত্বে আছেন।

এসি আই লিমিটেডে নতুন নিয়োগ ২০২১

পণ্য

বর্তমানে এসিআই গ্রুপের অধীনে এখন কোম্পানির সংখ্যা প্রায় ২৫টি। ওষুধ, পশুর ওষুধ, সার, কীটনাশক, কৃষিপণ্য, ভোগ্যপণ্য, খাদ্যপণ্য, নিত্যব্যবহার্য পণ্য, কৃষি ও বাণিজ্যিক যান, মোটরসাইকেল ইত্যাদি খাতে ব্যবসা রয়েছে তাদের। এসিআই গ্রুপের মোট বার্ষিক পণ্য বিক্রি দাঁড়িয়েছে প্রায় সাড়ে সাত হাজার কোটি টাকা। ২০১৭–১৮ অর্থবছরে পুঁজিবাজারে নিবন্ধিত এসিআইয়ের দুই প্রতিষ্ঠানের বিক্রি ছিল ৬ হাজার ২৬৬ কোটি টাকা। এছাড়া এসিআই প্রায় ১০ হাজারের মতো কর্মীর কর্মসংস্থানে ব্যবস্থা করেছে।

নতুন নতুন চাকুরির খবর পেতে নিয়মিত আমাদের সাইটি ভিজিট করুন ধন্যবাদ।

About admin

Check Also

পানি উন্নয়ন বোর্ডে বিশাল নিয়োগ, নেবে ১৫৪ জন

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন শূন্য পদে একাধিক লোকবল নিয়োগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *