ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Walton Group Job Circular

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Walton Group Job Circular 2024): ওয়ালটন গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি ওয়ালটন গ্রুপ কর্তৃপক্ষ www.jobs.waltonbd.com-এ প্রকাশ করেছে। ওয়ালটন চাকরির হল বাংলাদেশে আকর্ষণীয় গ্রুপ অফ কোম্পানিজ চাকরির বিজ্ঞপ্তি এর মধ্যে একটি। www.jobs.waltonbd.com চাকরির বিজ্ঞপ্তি এবং ওয়ালটন গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে সমস্ত তথ্য জানতে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। ওয়ালটন গ্রুপে কর্মজীবন বাংলাদেশের কোম্পানির চাকরি প্রার্থীদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ৷
ওয়ালটন গ্রুপ হল একটি স্বনামধন্য কোম্পানি যারা তাদের যাত্রা শুরু করেছিল 1977 সালে। বর্তমানে, ওয়ালটন গ্রুপ প্রতিভাবান, স্ব-প্রণোদিত, উদ্যমী এবং ফলাফল ভিত্তিক প্রার্থীদের সন্ধান করছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামওয়ালটন গ্রুপ
ওয়েবসাইটwaltonbd.com
পদ সংখ্যা০১ টি
খালি পদনির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/MBBS
আবেদনের প্রক্রিয়াbdjobs.com
আবেদনের শুরু তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৩ আগস্ট, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

ওয়ালটন গ্রুপ নিয়োগ ২০২৪

ওয়ালটন গ্রুপ নিয়োগ প্রকাশিত। মাল্টি-স্টোরড রেফ্রিজারেটর, ফ্রিজার, এয়ার কন্ডিশনার, এলইডি/এলসিডি টেলিভিশন, মোটরসাইকেল, স্মার্ট ফোন এবং হোম অ্যাপ্লায়েন্সে বিশেষায়িত বাজারের শেয়ারের অত্যাধুনিক ডিজাইন এবং আধুনিক প্রযুক্তির বিকাশের পথপ্রদর্শক Walton। এটি অসংখ্য সহায়ক এবং অনুমোদিত ব্যবসা নিয়ে গঠিত, যার বেশিরভাগই ওয়ালটন ব্র্যান্ডের অধীনে একত্রিত। ওয়ালটন বাংলাদেশের ঢাকায় অবস্থিত। ওয়ালটন ২০০৮ সাল থেকে উৎপাদন ও বিপণন শুরু করে। সম্প্রতি তারা নতুন জনবল খুঁজছে। তাই তারা Walton Group Job Circular 2024 প্রকাশ করেছে।।

পদেরনামঃ এক্সিকিউটিভ।
বিভাগেরনামঃ ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস।
পদসংখ্যাঃ নির্ধারিত নয়।
যোগ্যতাঃ এমবিএ (অ্যাকাউন্টিং/ফাইন্যান্স) ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বনিম্ন ০১ বছরের অভিজ্ঞতা,, তবে অভিজ্ঞতা ছাড়াও আবেদন করতে পারবেন।
চাকরির ধরনঃ ফুল টাইম।
প্রার্থীর ধরনঃ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।
কর্মক্ষেত্রঃ অফিসে।
বয়সঃ ২৪ থেকে ৩০ বছর।
কর্মস্থলঃ ঢাকা।
বেতনঃ আলোচনা সাপেক্ষে।

Walton Group Job Circular 2024

  • আবেদনের শেষ সময়: ০৩ আগস্ট, ২০২৪ইং।
আবেদনের নিয়ম: https://jobs.bdjobs.com/bn/jobdetailsbn.asp?id=1268267&fcatId=1&ln=1

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

চাকরির দায়িত্ব এবং কনটেক্সট ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রযুক্তি এবং ডিজিটাল উদ্ভাবনের ক্ষেত্রে একটি শীর্ষস্থানীয় খেলোয়াড়। আমরা আমাদের ক্রিয়াকলাপগুলিকে প্রসারিত করতে থাকি, আমরা সম্পদ ব্যবস্থাপনা বিভাগে আমাদের গতিশীল দলে যোগদানের জন্য একটি বিশদ-ভিত্তিক এবং দক্ষ অ্যাকাউন্টস এক্সিকিউটিভ খুঁজছি। প্রতিদিন অ্যাকাউন্টিং লেনদেন রেকর্ডিং.লেজার চেকিং এবং পুনর্মিলন।

অ্যাকাউন্ট গ্রহণযোগ্য চেকিং এবং পুনর্মিলন। মাসিক ব্যাংক পুনর্মিলন বিবৃতি প্রস্তুত করা। প্রসেস অ্যাকাউন্টগুলি প্রদেয় এবং প্রাপ্তিযোগ্য, ভূমিকার উপর নির্ভর করে। সমস্ত বিক্রয় আয়, অবদান, বিবিধ ঋণ এবং কর্মীদের অগ্রগতির মাসিক প্রতিবেদন নিশ্চিত করুন। ত্রৈমাসিক এবং বার্ষিক আর্থিক বিবৃতি প্রস্তুত করার জন্য সমস্ত প্রাসঙ্গিক নথি সংগ্রহ করুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অন্য কোনো দায়িত্ব/দায়িত্ব পালন করা। সম্পদ ব্যবস্থাপনা বিভাগের জন্য সঠিক এবং আপ-টু-ডেট আর্থিক রেকর্ড বজায় রাখুন।

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

অ্যাকাউন্টিং মান এবং কোম্পানির নীতির সাথে সম্মতি নিশ্চিত করুন। সম্পদ ব্যবস্থাপনা প্রকল্পের জন্য বাজেট প্রণয়ন এবং পর্যবেক্ষণে সহায়তা করুন। প্রকল্পের ব্যয় ট্র্যাক এবং নিয়ন্ত্রণ করতে প্রকল্প পরিচালকদের সাথে সহযোগিতা করুন। প্রবণতা, বৈচিত্র্য এবং খরচ অপ্টিমাইজেশনের সুযোগ সনাক্ত করতে নিয়মিত আর্থিক বিশ্লেষণ পরিচালনা করুন। বিক্রেতা এবং সরবরাহকারীদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করুন অ্যাকাউন্টের মিলন এবং অসঙ্গতিগুলি সমাধান করতে। পেমেন্ট প্রসেস স্ট্রীমলাইন করুন এবং সময়মত পেমেন্ট নিশ্চিত করুন।

About admin

Check Also

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular 2024: বাংলাদেশ সেনাবাহিনীতে ইঞ্জিনিয়ার্স, সিগন্যালস ও ইএমই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *