কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Tax Commissioner Office Job Circular

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Tax Commissioner Office Job Circular 2024): অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, শাখা-৩ (আয়কর) স্মারক নম্বর: ০৮.০০.০০০০.০৩৭.১১.০০১.১৯.৩৫০/১(৩), তারিখঃ ২২/০৯/২০২২ এবং জাতীয় রাজস্ব বোর্ডের স্মারক নম্বর: ০৮.০১.০০০০.০২২.৩২.০২৫.২১.১৩৫/১(২), তারিখঃ ০১/১০/২০২২ অনুযায়ী প্রাপ্ত ছাড়পত্রের ভিত্তিতে কর অঞ্চল-১১, ঢাকা এর শূন্য পদে বিধি মোতাবেক ২৮ এপ্রিল ২০২৩ তারিখে পত্রিকার মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। প্রকাশিত বিজ্ঞপ্তিতে উচ্চমান সহকারী পদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অংশে ভুলবশত ২০১৯ সালের কমন পদ বিধির যোগ্যতা উল্লেখ করা হয়। পরবর্তীতে কর অঞ্চল-১১, ঢাকা কর্তৃক ১২ ডিসেম্বর ২০২৩ তারিখে বিভাগীয় নির্বাচন কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক কর বিভাগ নিয়োগ বিধিমালা-২০১৬-তে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অন্তর্ভুক্ত হবে মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং পূর্বে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির অন্যান্য কার্যক্রম যথারীতি বহাল থাকবে। পূর্বে আবেদনকারীগণের মধ্যে যারা সংশোধিত বিজ্ঞপ্তিতে বর্ণিত উচ্চমান সহকারীর প্রয়োজনীয় যোগ্যতা পূরণ করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। পূর্বে আবেদনকারীগণের মধ্যে “উচ্চমান সহকারী” পদে সংশোধিত বিজ্ঞপ্তি মোতাবেক যাদের প্রয়োজনীয় যোগ্যতার শর্তপূরণ করবে না তারা নতুন সংশোধিত বিজ্ঞপ্তির শর্তমোতাবেক পুনরায় আবেদন করতে পারবে। সেমতে নিম্নবর্ণিত পদে ঢাকা বিভাগের স্থায়ী প্রকৃত নাগরিকদের নিকট হতে শর্তসাপেক্ষে Online-এ (http://tax11.teletalk.com.bd ওয়েবসাইটে) পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামকর কমিশনারের কার্যালয়ে
ওয়েবসাইটhttp://taxeszone11dhaka.gov.bd/
পদ সংখ্যা০১ টি
খালি পদ১১ টি
শিক্ষাগত যোগ্যতাস্নাতক
আবেদনের প্রক্রিয়াtax11.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ০৩ মে, ২০২৪
আবেদনের শেষ তারিখ২৩ জুন, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ ২০২৪

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ প্রকাশিত। কর অঞ্চল-১১, ঢাকা এর অধীনে ০১ টি পদে মোট ১১ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনকারীগণের মধ্যে “উচ্চমান সহকারী” পদে সংশোধিত বিজ্ঞপ্তি মোতাবেক যাদের প্রয়োজনীয় যোগ্যতার শর্তপূরণ করবে না তারা নতুন সংশোধিত বিজ্ঞপ্তির শর্তমোতাবেক পুনরায় আবেদন করতে পারবে। সেমতে নিম্নবর্ণিত পদে ঢাকা বিভাগের স্থায়ী প্রকৃত নাগরিকদের নিকট হতে শর্তসাপেক্ষে Online-এ (http://tax11.teletalk.com.bd ওয়েবসাইটে) পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

পদের নামঃ উচ্চমান সহকারী
পদ সংখ্যাঃ ১১ টি।
যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক বা সমমানের ডিগ্রি কম্পিউটারে বেসিক ট্রেনিং কোর্সে উত্তীর্ণ।
বেতনঃ ১০,২০০-২৪,৬৮০/- টাকা।

Tax Commissioner Office Job Circular 2024

  • আবেদন শুরুর তারিখ০৩ জুন, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ২৩ জুন, ২০২৪ বিকাল ০৫:০০ টা।
আবেদনের নিয়ম: অনলাইন (online) http://tax11.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অন্যান্য শর্তাবলী:

২২.০৫.২০২৩ খ্রিঃ তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার (নাতি-নাতনি) ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়, বিধি-১ শাখা এর ২২ সেপ্টেম্বর, ২০২২ তারিখের নথি নং- ০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৯ অনুযায়ী ২৫.০৩.২০২০ খ্রিঃ তারিখে আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা ৩০ বৎসর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের বয়সসীমা সর্বোচ্চ ১৮-৩২ বছর।

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বয়স প্রমানের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়। সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলীঃ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি (http://tax11.teletalk.com.bd) এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদন সময়সীমা নিম্নরূপ: Online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময় ০৩.০৬.২০২৪ খ্রিঃ, সকাল ১০.০০ ঘটিকা।

Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২৩.০৬.২০২৪ খ্রিঃ, বিকাল ০৫.০০ ঘটিকা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র দাখিল এর সময় থেকে ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন। Online এ আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৮০ × প্রস্থ ৩০০ pixel) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100 KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60 KB হতে হবে।

About Sotto TV

Check Also

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর ২৮ জুন ২০২৪ – Chakrir Khobor

সাপ্তাহিক চাকরির খবর ২৮ জুন ২০২৪ Saptahik Chakrir Khobor বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *