কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – AIS Job Circular

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Agriculture Information Service AIS Job Circular 2024): কৃষি তথ্য সার্ভিস জনবল নিয়োগ দেয়া হবে। কৃষি তথ্য সার্ভিস, খামারবাড়ি, ঢাকা এর অধীন রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য নিম্নস্বাক্ষরকারী কর্তৃক বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://ais.teletalk.com.bd এবং www.ais.gov.bd ওয়েবসাইটে) পূরণকৃত আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামকৃষি তথ্য সার্ভিস
ওয়েবসাইটhttp://www.ais.gov.bd/
পদ সংখ্যা০৮ টি
খালি পদ১০ টি
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচ.এস.সি/স্নাতক
আবেদনের প্রক্রিয়া:ais.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ০৪ জুন, ২০২৪
আবেদনের শেষ তারিখ০৪ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ ২০২৪

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ ২০২৪ঃ কৃষি তথ্য সার্ভিস ০৮টি পদে মোট ১০ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

আবেদন শুরুর সময়: ০৪ জুন, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
আবেদনের শেষ সময়: ০৪ জুলাই, ২০২৪ বিকাল ০৫:০০ টা।

Agriculture Information Service Job Circular 2024

আবেদনের প্রক্রিয়া:  http://ais.teletalk.com.bd/  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি

নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পুরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে: ০৪.০৬.২০২৪ খ্রি: সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং মুক্তিযোদ্ধা/শহিন মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে, মুক্তিযোদ্ধা/শহিদ। মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। বর্ণিত পদের জন্য লিখিত ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত Application Form সহ সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। এখাড়া, জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ প্রদান করতে হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে দাখিল করতে হবে।

আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা ও পুত্র-কন্যার পুত্র/কন্যা হলে সে মর্মে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত পিতা/মাতা/পিতামহ/মাতাসমূহের মুক্তিযোদ্ধার সার্টিফিকেট এর সত্যায়িত কপি এবং মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার পুত্র/কন্যা হলে, সে ক্ষেত্রে প্রমাণস্বরূপ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

About Sotto TV

Check Also

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – TMSS Job Circular

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(TMSS Job Circular 2024): টিএমএসএস শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *