গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Gonoshasthaya Kendra Job Circular

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Gonoshasthaya Kendra Job Circular 2024): গণস্বাস্থ্য কেন্দ্র (GK) হল একটি পাবলিক চ্যারিটেবল ট্রাস্ট, 1972 সালে নিবন্ধিত। গণস্বাস্থ্য কেন্দ্র বাংলাদেশের প্রাচীনতম, অলাভজনক, বেসরকারি ও জাতীয় পর্যায়ের একটি প্রতিষ্ঠান। গণস্বাস্থ্য কেন্দ্র একটি জন-ভিত্তিক স্বাস্থ্যসেবা-ভিত্তিক সংস্থা, যা স্বাস্থ্যসেবা, নারীর ক্ষমতায়ন, শিক্ষা, দুর্যোগ ব্যবস্থাপনা, জরুরি ত্রাণ, পুষ্টি, পানি ও স্যানিটেশন, কৃষি, মৌলিক অধিকার-ভিত্তিক অ্যাডভোকেসি এবং গবেষণার ক্ষেত্রে পরিষেবা প্রদান করে। গত পাঁচ দশকে গণস্বাস্থ্য কেন্দ্র সারাদেশের ২৩টি জেলার ৪১টি উপজেলার ১২৮টি ইউনিয়নে ১০১৭টি গ্রামে প্রায় ১.৬৭ মিলিয়ন মানুষকে সেবা প্রদান করেছে। গণস্বাস্থ্য কেন্দ্র তার 44টি গ্রামীণ উপকেন্দ্র এবং ছয়টি রেফারেল হাসপাতালের মাধ্যমে বেশিরভাগ দুর্বল এবং নিম্ন-আয়ের গোষ্ঠীকে সেবা করে। 2015 থেকে GK গার্মেন্টস হেলথ প্রোগ্রামে কাজ করছেন। বর্তমানে ২২ হাজার গার্মেন্টস কর্মী জিকে থেকে স্বাস্থ্যসেবা নিচ্ছেন।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামগণস্বাস্থ্য কেন্দ্র
ওয়েবসাইটgonoshasthayakendra.com
পদ সংখ্যা০১ টি
খালি পদ০১ টি
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/MBBS
আবেদনের প্রক্রিয়াbdjobs.com
আবেদনের শুরু তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২৫ জুন, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২৪

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ প্রকাশিত। গণস্বাস্থ্য কেন্দ্র একটি জন-ভিত্তিক স্বাস্থ্যসেবা-ভিত্তিক সংস্থা, যা স্বাস্থ্যসেবা, নারীর ক্ষমতায়ন, শিক্ষা, দুর্যোগ ব্যবস্থাপনা, জরুরি ত্রাণ, পুষ্টি, পানি ও স্যানিটেশন, কৃষি, মৌলিক অধিকার-ভিত্তিক অ্যাডভোকেসি এবং গবেষণার ক্ষেত্রে পরিষেবা প্রদান করে। গত পাঁচ দশকে গণস্বাস্থ্য কেন্দ্র সারাদেশের ২৩টি জেলার ৪১টি উপজেলার ১২৮টি ইউনিয়নে ১০১৭টি গ্রামে প্রায় ১.৬৭ মিলিয়ন মানুষকে সেবা প্রদান করেছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ মহিলা মেডিকেল অফিসার
পদসংখ্যাঃ
০১ জন।
যোগ্যতাঃ BMDC রেজিস্ট্রেশন সহ MBBS ডিগ্রি।
চাকরির ধরনঃ প্রকল্পের ভিত্তি।
প্রার্থীর ধরনঃ আগ্রহী শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।
কর্মক্ষেত্রঃ অফিসে।
বয়সসীমাঃ ৩৫ বছর।
কর্মস্থলঃ পানিশাইল গণস্বাস্থ্য কেন্দ্র, দখিন পানিশাইল, ওয়াড নং-১, গাজীপুর সদর, গাজীপুর।
বেতনঃ আলোচনা সাপেক্ষে।

Gonoshasthaya Kendra Job Circular 2024

  • আবেদনের শেষ সময়: ২৫ জুন, ২০২৪ইং।
আবেদনের নিয়ম: গণস্বাস্থ্য কেন্দ্রের আশেপাশে থাকতে আগ্রহী তাদের অগ্রাধিকার দেওয়া হবে সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। সাক্ষাৎকারের তারিখ পরে ঘোষণা করা হবে। আবেদনের সময়সীমার পরে খুব অল্প সময়ের মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। কোন টিএ/ডিএ প্রদান করা হবে না আপনি যদি মনে করেন যে আপনি এই পদের জন্য উপযুক্ত, অনুগ্রহ করে সম্পূর্ণ সিভি সহ আবেদন করুন। fardouskabir@yahoo.com এ আপনার সিভি ইমেল করুন https://hotjobs.bdjobs.com/jobs/gk/gk24.htm

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

মহিলা মেডিকেল অফিসারের জন্য একাডেমিক পটভূমি এবং অভিজ্ঞতা: বৈধ BMDC রেজিস্ট্রেশন সহ MBBS ডিগ্রি CMU/DMU সম্পন্ন হয়েছে ইন্টার্নশিপ শেষ করার পরে যে কোনও নামী ক্লিনিক/হাসপাতালে মেডিকেল অফিসার হিসাবে এক বছরের অভিজ্ঞতা। কেউ যদি ইতিমধ্যে পানিশাইল গণস্বাস্থ্য কেন্দ্রে একই পদে কাজ করে থাকেন তবে তার আবেদনের প্রয়োজন নেই।

গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

যারা পানিশাইল গণস্বাস্থ্য কেন্দ্রের আশেপাশে থাকতে আগ্রহী তাদের অগ্রাধিকার দেওয়া হবে সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। সাক্ষাৎকারের তারিখ পরে ঘোষণা করা হবে। আবেদনের সময়সীমার পরে খুব অল্প সময়ের মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। কোন টিএ/ডিএ প্রদান করা হবে না আপনি যদি মনে করেন যে আপনি এই পদের জন্য উপযুক্ত, অনুগ্রহ করে সম্পূর্ণ সিভি সহ আবেদন করুন। fardouskabir@yahoo.com এ আপনার সিভি ইমেল করুন।

About Sotto TV

Check Also

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – MOPME Job Circular

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Ministry of Primary and Mass Education MOPME Job …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *