জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – PSD Job Circular

জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Public Security Division (PSD) Job Circular 2024: জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত। জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এর আওতাধীন ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার (এনটিএমসি) এর রাজস্ব খাতভূক্ত সরাসরি নিয়োগযোগ্য শূন্য পদের বিপরীতে জাতীয় বেতনস্কেল, ২০১৫ এর ১৬তম গ্রেডভুক্ত নিম্নোক্ত অস্থায়ী পদে সরাসরি জনবল নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://ntmc.teletalk.com.bd ওয়েব সাইটে) আবেদন আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামজননিরাপত্তা বিভাগ
ওয়েবসাইটhttp://ntmc.gov.bd/
পদ সংখ্যা০১ টি
খালি পদ০১ টি
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচ.এস.সি/স্নাতক
আবেদনের প্রক্রিয়াntmc.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ২৯ মে, ২০২৪
আবেদনের শেষ তারিখ১৮ জুন, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

জননিরাপত্তা বিভাগ নিয়োগ ২০২৪

জননিরাপত্তা বিভাগ নিয়োগ প্রকাশিত। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অধীনস্থ ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার (এনটিএমসি) এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। প্রতিষ্ঠানটি ১ টি পদে মোট ০১ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ গাড়ি চালক
পদ সংখ্যাঃ ০৩ টি।
যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হইতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। হালকা যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ি চালনায় অন্যূন ২ (দুই) বৎসরের বাস্তব অভিজ্ঞতা।
বেতনঃ ৯,৩০০-২২,৪৯০/- টাকা।

Public Security Division Job Circular 2024

  • আবেদন শুরুর তারিখ২৯ মে, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ১৮ জুন, ২০২৪ বিকাল ০৫:০০ টা।
আবেদনের নিয়ম: অনলাইন (online) http://ntmc.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলি অবশ্যই অনুসরণ করতে হবে: ০১/০৫/২০২৪ খ্রি. তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত শূন্য পদ পূরণে “ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার (কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০২০” অনুসরণ করা হবে। এতদ্ব্যতীত নিয়োগ সংক্রান্ত বিদ্যমান সরকারি যাবতীয় বিধি-বিধান/আদেশ/নিয়মাবলী এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধিতে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

PSD Job Circular 2024


সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। তবে সকল চাকুরিরত আবেদনকারীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্রের মূলকপি জমা দিতে হবে। নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে। ব্যবহারিক পরীক্ষায় উর্ত্তীণ প্রার্থীরাই কেবল মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। চূড়ান্তভাবে নিয়োগকৃত প্রার্থীকে গাড়ীচালক হিসেবে বাংলাদেশের যেকোন স্থানে গাড়ী চালানোর সম্মতি থাকতে হবে।

মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট সকল শিক্ষাগত যোগ্যতার সনদ/প্রত্যয়ন/অনাপত্তিপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত Application Form সহ আবেদনে দাখিলকৃত সকল সনদ এবং প্রবেশপত্রসহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ প্রদান করতে হবে। আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা (নাতি-নাতনি) হলে উক্ত বক্তব্যের স্বপক্ষে আবেদনকারীকে সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধার গেজেট/ভারতীয় তালিকা/লাল মুক্তিবার্তা নম্বর/সাময়িক সনদের নম্বর ও তারিখ/বামুস সনদের নম্বর ও তারিখ।

জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি

উল্লেখ করতে হবে এবং আবেদনকারী সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র উপস্থাপন করতে হবে। আবেদনকারী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যূনতম শর্তের সাথে গরমিল/অসামঞ্জস্যতা পাওয়া গেলে/ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Sotto TV

Check Also

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular 2024: বাংলাদেশ সেনাবাহিনীতে ইঞ্জিনিয়ার্স, সিগন্যালস ও ইএমই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *